সোমবার, ০৮ মার্চ ২০২১, ০১:০৬ অপরাহ্ন

শিরোনাম :
১৬ বছরেও পচেনি লাশ, কাফনের কাপড়ও অক্ষত দেশে প্রথম ট্রান্সজেন্ডার সংবাদ পাঠক তাসনুভা শিশির আহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার আটকের পরেই সু চির দলীয় নেতার মৃত্যু চট্টগ্রামে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে একজন নিহত আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস বাংলাদেশীদের জন্য যুক্ত হচ্ছে নতুন শ্রমবাজার মাদাগাস্কার কোন বৌদিকে পটাতে হলে জিজ্ঞাস করুন এই কথাগুলি, সে আপনার ওপর দুর্বল হয়ে উঠবে নারী স্বামীর সম্পত্তি নয় যে অনিচ্ছা সত্ত্বেও একসঙ্গে থাকতে হবে,,সুপ্রিম কোর্ট এসআই, সার্জেন্ট ও কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় ব্যাপক পরিবর্তন মদ্যপ স্ত্রী মিলনে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কর্তন নানা আয়োজনে খানসামা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন ভাষণ দিবস আছে, কিন্তু বাস্তবায়ন নেই : মোমিন মেহেদী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে ইসলামপুরে ৭মার্চ উদযাপন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক ৭ই মার্চ-২০২১ উদ্যাপন

খুলনায় শিশু হত্যায় দায়ী বাড়িওয়ালাকে অবিলম্বে গ্রেফতারের দাবি

খুলনা শহরের হরিণটানা রিয়াবাজার এলাকায় বাড়ি ভাড়ার জন্য পাঁচ দিন শিশুসন্তানসহ মা কে তালাবদ্ধ করে রাখায় বালতির পানিতে ডুবে ৬ মাস বয়সী শিশু আজিজা তাসমিয়ার মর্মান্তিক মৃত্যুর ঘটনায় বাড়িওয়ালাকে দায়ী করে বাড়িওয়ালা মো. নওশের কে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছে ভাড়াটিয়া পরিষদ।

আজ ১৪ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি জানান সংগঠনের সভাপতি মোঃ বাহারানে সুলতান বাহার ও সাধারণ সম্পাদক জান্নাত ফাতেমা।

বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, “আমরা জাতীয় গণমাধ্যমে খুলনার এ হৃদয়বিদারক ঘটনাটি জানতে পেরেছি। গত ডিসেম্বরে কাঠমিস্ত্রি ইমদাদুল ইসলাম ও তার স্ত্রী তামান্না মাসে ৪ হাজার টাকা ভাড়ায় রিয়াবাজার এলাকায় একতলা বাড়ির দুটি কক্ষ ভাড়া নেন। প্রথম মাসের টাকায় নিজেরা ঘরটি মেরামতের কাজ করেছেন। কিন্তু জানুয়ারি মাসের অগ্রিম ভাড়া দিতে না পারায় ৬ জানুয়ারি থেকে ঘরে শিশু সন্তানসহ তামান্নাকে তালাবদ্ধ করে রাখেন বাড়িওয়ালা নওশের। তালাবদ্ধ থাকা অবস্থায় গত ১১ জানুয়ারি মেয়েকে ঘরে রেখে মা বাড়ির ভিতর দিয়ে ছাদে কাপড় শুকাতে যান। এ সময় শিশুটি খেলতে গিয়ে বালতির পানিতে পড়ে যায়। ঘরে এসে তিনি শিশুটিকে ওই অবস্থা থেকে উদ্ধার করলেও বাইরে থেকে ঘর তালাবদ্ধ থাকায় চিকিৎসকের কাছে নিতে পারেননি। ফলে নিষ্পাপ শিশুটির মর্মান্তিক মৃত্যু ঘটে।”

ভাড়াটিয়া পরিষদ নেতৃবৃন্দ বলেন, “এ ঘটনায় সম্পূর্ণভাবে বাড়িওয়ালা নওশের দায়ী। অথচ পুলিশ হত্যা মামলা না নিয়ে অপমৃত্যু মামলা নিয়েছে। আমরা পুলিশের কাছে আহ্বান জানাই, ভাড়ার টাকার জন্য ঘর তালাবদ্ধ করে রাখার মতো অমানবিক কাজ যে বাড়িওয়ালা করতে পারে তাকে অবিলম্বে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করুন। অন্যথায় সর্বস্তরের ভাড়াটিয়াকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।”

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38371465
Users Today : 3087
Users Yesterday : 2978
Views Today : 8584
Who's Online : 37
© All rights reserved © 2011 deshersangbad.com/