বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
চট্টগ্রামে ৭ নারী ছিনতাইকারী গ্রেপ্তার মোদী-হাসিনার বৈঠক নিয়ে পাঠকদের প্রতিক্রিয়া জেলখানায় খুনির সঙ্গে প্রহরীর শারীরিক সম্পর্ক, অতঃপর রাতে ধর্ষিতার দেহ তুলে নিয়ে পুড়িয়ে দিলো পুলিশ এইচএসসি পরীক্ষা ছাড়া মূল্যায়নের কথাও ভাবা হচ্ছে মানবাধিকার প্রতিবেদন তৈরিতে রাজধানীতে সাংবাদিকদের প্রশিক্ষণ এইচএসসি: পরীক্ষা নেওয়ার পক্ষে মন্ত্রণালয়, কমতে পারে বিষয় দুই সন্তানের গলায় ছুরি চালিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা তানোরে ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা প্রধানমন্ত্রীর চাচীর সুস্থ্যতা কামনা করে মোরেলগঞ্জে পৌরসভায় দোয়া অনুষ্ঠিত করতোয়ার ক্ষতিগ্রস্ত বাঁধ ভেঙ্গে ছয় নতুন ৬ টি গ্রাম প্লাবিত বিপদসীমার ৮১ সে.মি উপরে নদীর পানি বাগেরহাটে মোরেলগঞ্জে সমবায় সমিতির কমিটি গঠন সালেহ সভাপতি ডোমারে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বেরোবিতে কর্মকর্তা বরখাস্ত: উদোর পিন্ডি বুধোর ঘাড়ে কক্সবাজারের পেকুয়ায় পিতার বিরুদ্ধে দুই কন্যা ধর্ষণের মামলা!

গাঁজাক্ষেতের খোঁজ, আটক ৩

কে,এম,তোফাজ্ঞেল হোসেন( জুয়েল) কুষ্টিয়া জেলা প্রতিনিধি :- মেহেরপুরে গাংনী উপজেলায় গাঁজাক্ষেতের খোঁজ মিলেছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে।
জেলার পুলিশ সুপার এসএম মুরাদ আলী জানান, উপজেলার মটমুড়া গ্রামের দুলাল হোসেন তার বাড়ির পাশে ১৫ কাঠা জমিতে এই গাঁজা আবাদ করেন।
পুলিশ অভিযান চালিয়ে ১৭০টি গাঁজাগাছ জব্দ করেছে জানিয়ে তিনি বলেন, প্রাচীর ও বাঁশঝাড়ে ঘেরা থাকায় আশপাশের লোকজনের নজরে পড়েনি। মাদকবিরোধী অভিযানে গাংনী থানার ওসি ওবায়দুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল এর সন্ধান পায়।
পুলিশ সুপার বলেন, শনিবার সারারাত পুরো এলাকা ঘিরে রাখার পর রোববার সকাল ১০টার দিকে পুলিশ গাঁজার গাছগুলো উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী দুলাল হোসেন পালিয়ে গেছেন। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ। দুলালকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে জ্ঞিাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37530929
Users Today : 2374
Users Yesterday : 0
Views Today : 5168
Who's Online : 51
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone