সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:২৩ অপরাহ্ন

শিরোনাম :
পাবনায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধিতার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন সাইবার বুলিং ও গুজব বিরোধী সমাবেশে-বক্তারা সচেতন পিতা-মাতাই সন্তানদের উজ্জ্বল ভবিষ্যত গড়ে দিতে পারেন বাগেরহাটে মোরেলগঞ্জে শিশু আব্দুল্লাহ হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন রাজশাহীর তানোরে সুজনকে  ঘিরে চক্রব্যুহ ! স্বেচ্ছাসেবক লীগ পাবনা জেলা শাখার কমিটির অনুমোদন ডাবলু সভাপতি ও রুহুল আমিন সাধারণ সম্পাদক উলিপুরে অভাবের তাড়নায় সন্তান দত্তক দেয়া সেই গৃহবধু শেফালীকে সাহায্যানুদান প্রদান  নওয়াপাড়া প্রেস ক্লাবের সভাপতির সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত শার্শার ১১টি ইউনিয়ন চেয়ারম্যান গনের হাতে করোনা প্রতিরোধী সামগ্রী তুলেদেন এমপি শেখ আফিল উদ্দিন শার্শায় উন্নত চিকিৎসা সেবা প্রদানের লক্ষে চিকিৎসকদের মাঝে চিকিৎসা উপকরণ বিতরণ দিনাজপুর বিরামপুরে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া প্রণোদনা ঈমাম মুয়াজ্জিনদের মাঝে চেক বিতরণ করলেন ইউএনও বাগেরহাটে মোরেলগঞ্জে ঘরের অভাবে রোদ বৃষ্টির দিনলিপি এক দিনমজুরের ছাতকে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষে ফুলের তোড়া দিয়ে মহিবুর রহমান মানিক এমপি কে অভিনন্দন জানান।। এমটিবি এবং কোয়ালিটি ফিডস্ধসঢ়; লিমিটেড (কিউএফএল)- এর মধ্যে চুক্তি স্বাক্ষর ত্রিশালে মাস্ক ক্যাম্পেইন এর উদ্বোধন সাঁথিয়ায় দাবি আদায়ে কালেক্টরেট সহকারীদের সংবাদ সম্মেলন

গাবতলীতে জমির বিরোধে বাড়ীঘর-সীমানা প্রাচীর ভাংচুর ও মারপিট

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে জমিজমার বিরোধে বসতবাড়ী ভাংচুর ও মারপিট করেছে প্রতিপক্ষরা। গত মঙ্গলবার সন্ধ্যায় পৌর সদরের গোড়দহ উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
জানা গেছে, পৌরসভাধীন গোরদহ গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে আব্দুর রহমানের সাথে বসতবাড়ীর জায়গা নিয়ে তারই সহদোর ভাই আবু তালেব রাঙ্গার দীর্ঘদিনের বিরোধ চলছিল। এরই জের ধরে গত ২০অক্টোবর সন্ধ্যায় ওই প্রতিপক্ষরা বিভিন্ন ধারালো অস্ত্র ও লাঠিসোঠায় সজ্জিত হয়ে হামলা চালিয়ে বাড়ীঘর ভাংচুর ও ৪২ফুট ইটের সিমানা প্রাচীর ভেঙ্গে ফেলে। এতে প্রায় ২লাখ টাকা ক্ষতি সাধিত হয়। এ সময় ছেলে আঃ রউফ, ভাতিজা সিহাব ও সাহাদত, বড়ভাবি নার্গিস ও মরিয়ম, স্ত্রী বেবী বেগম ও নাতী আব্দুল্লাহ আল লাবিব এগিয়ে এলে তাদেরকেও এলোপাতারীভাবে মারপিট করে স্ত্রী বেবী বেগমের গলায় থাকা ৬৫হাজার টাকা মুল্যের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এদের মধ্যে আঃ রউফকে লোহার শাবল দিয়ে মেরে হাতের কবজি ভেঙ্গে ফেলে। আঃ রউফকে আশংকাজনক অবস্থায় প্রথমে গাবতলী হাসপতাল পরে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী আব্দুর রহমান বাদী হয়ে ৪জনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপারে থানার ওসি নুরুজ্জামান বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37876467
Users Today : 1395
Users Yesterday : 2922
Views Today : 7236
Who's Online : 29
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone