শুক্রবার, ০৭ মে ২০২১, ০৫:০১ অপরাহ্ন

শিরোনাম :
রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় হিন্দু তরুণীর ইসলাম গ্রহণ আজ জুমাতুল বিদা,তাই বিচ্ছেদের রক্তক্ষরণ চলছে মুমিন হৃদয়ে ! পুলিশকে চাঁদা দিয়ে না খেয়ে রোজা রাখলেন রিকশাওয়ালা ১৩৫ বছর বয়সেও খালি চোখে কোরআন তেলাওয়াত করেন সিলেটের তৈয়ব আলী আরকান আর্মি তিন সদস‍্য বান্দরবানে অনুপ্রবেশে সময় সেনাবাহিনীর হাতে আটক। আলীকদমে অন্তর্বর্তীকালীন পাঠপরিকল্পনা বাস্তবায়ন ও শিক্ষকদের মাঝে আইডি কার্ড বিতরণ চট্টগ্রামে তারাবি শেষে মসজিদে মুসল্লির মৃত্যু লক্ষ্মীপুরে কালভার্টের ইট-রড খুলে নিলেন চেয়ারম্যান! লক্ষ্মীপুরে কর্মরত দুই পুলিশ কর্মকর্তার পদোন্নতি খালেদা জিয়াকে বিদেশে নিতে ‘মৌখিক অনুমতি’ পাওয়া গেছে লিবিয়ায় মাদারীপুরের ২৪ যুবককে নির্যাতন, ভিডিও পাঠিয়ে টাকা দাবি একাত্তর টিভির সেই রিফাত সুলতানার পরে শ্বশুর-শাশুড়িও চলে গেলেন বোনের বিয়েবার্ষিকী অনুষ্ঠানের ৯২ হাজার টাকা বিল দেন মুনিয়া! গোদাগাড়ী পৌরসভার উপ-নির্বাচনে মেযর পদে লড়তে চাই মনির বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্যোগে ২শ’ পথচারী ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ

গুগল অ্যাডসেন্স: পূর্বের কঠোর নীতিমালা থেকে সরে এসেছে গুগল

ডেস্ক: বিশ্বের অনেক পাবলিশার কোম্পানি গুগলকে ব্যবহার করে অনলাইনে ব্যবসা করে থাকে। গুগল ঘন ঘন তাদের পলিসি পরিবর্তন করে। তাই প্রকাশকরা প্রায়শই গুগলের নীতিগুলি বুঝতে এবং একাধিক বিজ্ঞাপন পণ্য ব্যবহারের পলিসি বুঝতে হিমশিম খায়। এই কারণে, গুগল তার সামগ্রীর নীতিগুলির আপডেটের সাথে তার নীতিগুলি সহজ করতে শুরু করেছে।

আপনি যখন গুগলের প্রকাশনা বিধি-নিষেধ মেনে কন্টেন্ট মনিটাইজ করবেন তখন এটি আর নীতি লঙ্ঘন বলে গণ্য হবে না। এর পরিবর্তে, গুগল অ্যাডসেন্স ব্যবহারকারী এবং বিজ্ঞাপন দাতাদের পছন্দ অনুসারে স্বয়ংক্রিয়ভাবে সেই ধরণের কন্টেন্টের উপর নিষেধাজ্ঞা থাকতে পারে।

যৌনতা বিষয়ক কন্টেন্ট, বিস্ফোরক, বন্দুক, বন্দুকের যন্ত্রাংশ সম্পর্কিত কন্টেন্ট, অন্যান্য অস্ত্র, তামাক, বিনোদনমূলক কন্টেন্ট, অ্যালকোহল বিক্রয় এবং অপব্যবহার, অনলাইন জুয়া, প্রেসক্রিপশন ড্রাগ, এবং অগ্রহণযোগ্য ফার্মাসিউটিক্যালস কন্টেন্ট এর উপর নিষেধাজ্ঞা বহাল থাকবে।

 

গুগলের প্রকাশক নীতিমালায় অন্তর্ভুক্ত থাকা কন্টেন্ট গুগল অ্যাডের মাধ্যমে মনিটাইজ করা হবে না। আপনি যদি এই  ক্যাটাগরি থেকে কন্টেন্ট মনিটাইজের চেষ্টা করেন তবে এর ফলে অ্যাকাউন্ট নিষিদ্ধ হতে পারে।

অবৈধ বিষয়বস্তু, শিশু যৌন নিগ্রহের উপাদান, যৌনতা সম্পর্কিত বিষয়বস্তু, পারিবারিক কন্টেন্ট, সম্পত্তির অপব্যবহার, বিপন্ন বা হুমকি প্রজাতি, বিপজ্জনক বা অযৌক্তিক বিষয়বস্তু, অসতর্ক আচরণ, ভুল বিবরণী, ক্ষতিকারক বা অযাচিত সফটওয়্যার গুগলের নীতিমালার অন্তর্ভুক্ত থাকবে।

আপনার উচিত নীতিমালা অনুসারে সবসময় আপডেটেড থাকা এবং কোনও সমস্যা এড়াতে অ্যাডসেন্স হেল্প সেন্টারে যোগাযোগ করা। আপডেটটি সেপ্টেম্বর ২০১৯ এর সময় পুরো কার্যকর হবে যেখানে নীতি এবং বিধি-নিষেধ আপডেট করা হবে। আপনার কন্টেন্ট বা পণ্যটি অনুগত কিনা তা নিশ্চিত হয়ে নিন।

আপনার সাইটটি শতভাগ অ্যাডসেন্স এর নিয়ম মেনে করা হয়েছে কিনা বা অ্যাকাউন্টটি নিষিদ্ধ হওয়ার ঝুঁকিতে আছে কিনা তা আপনাকে জানতে হবে। ট্র্যাফিক ব্লকিং সমাধানে আপনাকে গুগলের নিয়ম-কানুন ভাল করে বুঝতে হবে। যদি আপনি গুগলের পলিসি সঠিকভাবে মেনে চলতে পারেন তাহলে আপনার অ্যাকাউন্টটি সুরক্ষিত থাকবে।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone