মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০২:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
ছাতক পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে নতুন মুখ আব্দুল কদ্দুছ শিবলুর মোটরসাইকেল শোভাযাত্রা।। দূর্গা পূজায়- ফুলবাড়ী পৌরসভার প‌্যা‌নেল মেয়র মামুনুর র‌শিদ চৌধুরী(মামুন) এর নগদ অর্থ বিতরন ইসলামপুরে প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো দূর্গাপুজা ইসলামপুর বেলগাছা আওয়ামীলীগের সম্মেলন সফল করার লক্ষে সভাপতি প্রার্থী সামছুল আলমের আনন্দ মিছিল হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে একটি ব্যাঙ্গাত্মক নাটক মঞ্চস্থ করার ঘোষণা দেয় চোখে দেখতে না পায়না তবুও শুনে শুনে মুখস্ত করলো পবিত্র কোরআন শরিফ কেন আত্মহত্যা করলেন ঢাবি ছাত্রী রুম্পা কক্সবাজারে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ আইপিএলের ৮ দলের মালিকের নাম জেনে নিন ‘৩৬৫ দিনে এক বছর’ আবিষ্কার করেন এই মুসলিম বিজ্ঞানী স্বামীর অজান্তে একই বাড়িতে প্রেমিককে লুকিয়ে রাখেন ১৭ বছর ‘হু আর ইউ? অ্যাম আই এ ক্রিমিনাল? উইল ইউ অ্যারেস্ট মি? পাঞ্জাবের বোলিং তান্ডবে অল্প রানেই শেষ কলকাতা বালিশ আর কম্বল এমপি পুত্রের সম্বল নব দিগন্তের সূচনা সীমানা পেরিয়ে বাংলাদেশের পরীক্ষামূলক রেল ইঞ্জিন ভারতে যাচ্ছে আজ

গুরুদাসপুরে ব্যাংক কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি:
নাটোরের গুরুদাসপুরে নির্যাতন সইতে না পেরে ব্যাংক কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী। রোববার সকাল ১১টায় উপজেলার পৌর সদরের চাঁচকৈড় বাজারের বাসিন্দা মো. ইসাহকের কন্যা সাবিনা ইয়াসমীন ইলা (৩২) তার স্বামী ‘ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’ সুনামগঞ্জের জগন্নাথপুর শাখার কর্মকর্তা আব্দুল আজিজের বিরুদ্ধে এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নির্যাতিত স্ত্রী ইলা জানান, আমার স্বামী আমাকে প্রতিনিয়ত নির্যাতন করতো। ২০১০ সালের ১৯ মার্চ বিয়ে হয় তাদের। বিয়ের সময় নগদ পাঁচ লাখ টাকা ও ১৫ ভরি সোনার গহনাসহ ঘর সাজানোর আসবাবপত্র যৌতুক দিয়েছিলেন আমার বাবা। কিছুদিন পরই ওই গহনাগুলো বিক্রি করে দেয় আমার স্বামী আব্দুল আজিজ। ঢাকায় অবস্থানের সময় একটি ফ্লাট কেনার জন্য ৫০ লাখ টাকা দাবী করে আমার কাছে। তার দাবী পূরণ না করায় নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয় আমার ওপর। গত বছরের ২৪ এপ্রিল ২০১৯ তারিখে বিভিন্ন জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় স্ত্রী নির্যাতনের অভিযোগে সংবাদ প্রকাশিত হয়েছিল। উল্লেখ্য ঢাকায় অবস্থান করার সময় একটি ভাড়া বাসায় ওই নির্যাতনের ঘটনা ঘটে। এনিয়ে ঢাকার কদমতলি থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা নারী ইলা।
২০ সেপ্টেম্বর সকাল ১১ টায় সাংবাদিকদের ওই পরিবার জানায়, নির্যাতনকারী ব্যাংক কর্মকর্তা আব্দুল আজিজের বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের চরকুশাবাড়ি গ্রামে। তিনি ‘ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’ ঢাকার মতিঝিল লোকাল শাখায় কর্মরত ছিলেন। নারী নির্যাতন মামলায় কয়েক মাস জেল খাটার পরেও তিনি মুঠোফোনে প্রতি নিয়ত বিভিন্ন নম্বর থেকে হত্যার হুমকী দিয়ে আসছেন। এ ব্যাপারে আমি গুরুদাসপুর থানায় সাধারণ ডায়েরী করেছি। তার পরও থামছেনা হুমকী। বর্তমানে তিনি ইসলামী ব্যাংক সুনাম গঞ্জের জগন্নাথপুর শাখায় কর্মরত আছেন। এ বিষয়ে অভিযুক্ত আব্দুল আজিজের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37688853
Users Today : 10067
Users Yesterday : 9494
Views Today : 26988
Who's Online : 96
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone