মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বরিশাল পুলিশ লাইন্সএ নিহত পুলিশ সদস্যদের স্মৃতিম্ভতে পুস্পার্ঘ্য অর্পন শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব বাংলাদেশকে উন্নয়নশীল দেশে উন্নীত করেছে: মিজানুর রহমান মিজু রাণীশংকৈলে জাতীয় বীমা দিবসে র‍্যালি ও অলোচনা  গণতন্ত্রের আসল অর্জনই হলো বিরোধিতা করার অধিকার – সুমন  জাতীয় প্রেস ক্লাবে মোমিন মেহেদীকে লাঞ্ছিতর ঘটনায় উদ্বেগ বেরোবি ভিসিকে নিয়ে মন্তব্য করায় শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় অভিযোগ পটুয়াখালী এই প্রথম জোড়া লাগানোর শিশুর জন্ম! তানোরে ইউনিয়ন পরিষদের ভবন উদ্বোধন ফেসবুক ইউটিউব টুইটারকে যেসব শর্ত মানতে হবে ভারতে ২০৩০ সালের মধ্যে ঢাকার যানজট মুক্তির স্বপ্নপূরণে যত উদ্যোগ আজ অগ্নিঝরা মার্চের প্রথম দিন রাশিয়া প্রথম হয়েছিল বাংলাদেশের দুই টাকার নোট। অজুহাত দেখিয়ে মে’য়েরা বিয়ের প্রস্তাবে ল’জ্জায় গো’পনে ১০টি কাজ করে তামিমা স’ম্পর্কে এবার চা’ঞ্চল্যকর ত’থ্য দিল তার মেয়ে তুবা নিজেই ছে’লে: “বাবা তুমি তো বলেছিলে পিতৃ ঋণ কোনদিন শোধ হয় না

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্বামী কান কেটে নিয়েছিলো প্রেমিকের : এবার স্বামীর কান কাটলো প্রেমিক

এম শিমুল খান, গোপালগঞ্জ : গত কয়েক মাস আগে স্ত্রীর পরকীয়া প্রেমের সম্পর্ক মেনে না নিতে পেরে স্ত্রীর প্রেমিকের কান কেটে নিয়েছিলো স্বামী। সেই ঘটনার প্রতিশোধ নিতে এবার প্রকাশ্য দিবালোকে জনসম্মুখে স্বামীর কান কেটে নিলো দুদ্ধর্ষ প্রেমিক। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার শ্রীরামকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
স্থানীয় একাধিক সুত্রে জানা যায়, সোমবার বিকাল ৫ টার দিকে স্বামী সোহাগ সরদার ঢাকা যাওয়ার জন্য পাটগাতী বাসষ্ট্যান্ডের ঢাকাগামী বাস কাউন্টারে টিকিট সংগ্রহকালে আকস্মিক পেছন থেকে স্ত্রীর প্রেমিকসহ ৮/৯ জন দলবেঁধে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে সোহাগ সরদারকে এলোপাথারি কোপাতে থাকে। এ সময় সোহাগ সরদারের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখমসহ বাম কান সম্পুনর্ কেটে পলিথিন ব্যাগে করে নিয়ে উল্লাস করতে করতে করতে চলে যায় তারা। মারাত্মক আহত অবস্থায় প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তিতে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ওই সময়ই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
শ্রীরামকান্দি গ্রামের শওকাত সরদারের ছেলে সোহাগ সরদার (২৭) বলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শেখ শুকুর আহম্মেদের পুত্র রাজিব শেখ দলবল নিয়ে আমার উপরে হামলা করে আমার কান কেটে নিয়ে যায়। সে দীর্ঘ দিন ধরে আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিলো।
উল্লেখ্য কয়েকমাস পূর্বে স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের কারনে স্বামী সোহাগ সরদার প্রেমিক রাজিবের কান কেটে নিয়েছিলো বলে এলাকাবাসী জানান।
টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম এনামুল কবীর বলেন, কান কাটার ঘটনা শুনেছি। সোহাগ সরদারের চিকিৎসা নিয়ে তার পরিবার ব্যস্ত রয়েছে। তাই পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38343206
Users Today : 1483
Users Yesterday : 5054
Views Today : 5604
Who's Online : 36
© All rights reserved © 2011 deshersangbad.com/