সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
চট্টগ্রামে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে একজন নিহত আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস বাংলাদেশীদের জন্য যুক্ত হচ্ছে নতুন শ্রমবাজার মাদাগাস্কার কোন বৌদিকে পটাতে হলে জিজ্ঞাস করুন এই কথাগুলি, সে আপনার ওপর দুর্বল হয়ে উঠবে নারী স্বামীর সম্পত্তি নয় যে অনিচ্ছা সত্ত্বেও একসঙ্গে থাকতে হবে পুলিশের নিয়োগ পরীক্ষায় ব্যাপক পরিবর্তন মদ্যপ স্ত্রী মিলনে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কর্তন নানা আয়োজনে খানসামা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন ভাষণ দিবস আছে, কিন্তু বাস্তবায়ন নেই : মোমিন মেহেদী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে ইসলামপুরে ৭মার্চ উদযাপন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক ৭ই মার্চ-২০২১ উদ্যাপন সাঁথিয়ায় ৭ ই মার্চ পালিত আত্রাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালন ১লক্ষ পিচ কোরআন বিতরণে অনুষ্ঠানে সাংবাদিক রাসেলকে সম্মাননা স্মারক উপহার দিলেন দেশসেরা উদ্ভাবক মিজান বাংলাদেশের সকল মাদ্রাসায় দেশসেরা উদ্ভাবক মিজান পৌছে দিবে ১লক্ষ পিচ পবিত্র আল-কোরআন

গোপালগঞ্জে এক মুক্তিযোদ্ধার আকুতি ইউনিয়ন কমিটিতে কোনো রাজাকার দেখতে চাই না

এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর আকুতি ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। এই স্বাধীন বাংলাদেশে কোনো রাজাকার বা তার সন্তানদের আওয়ামীলীগের কমিটিতে দেখতে চাই না। আমরা রাজাকার মুক্ত একটি কমিটি চাই।
বীর মুক্তিযোদ্ধা ওমর আলীর বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না, যারা একাত্তওে গণ হত্যা করে ছিল মানবতা বিরোধী অপরাধ করে ছিল তাদের সহযোগীদের আওয়ামীলীগে তথা সমগ্র গোপালগঞ্জ ও মুকসুদপুরের উপজেলার কাশালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কমিটিতে দেখতে চাই না। তারা যদি আওয়ামীলীগে কোন কমিটিতে প্রবেশ করে তাহলে ৩০ লক্ষ শহীদের আতœা শান্তি পাবে না।
এ ব্যাপারে কাশালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ফরাদ হোসেন মল্লিক বলেন, আওয়ামীলীগের সভাপতি বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলমান শুদ্ধি অভিযানে প্রায় ৫ হাজার অনুপ্রবেশকারী ও বিতর্কিত নেতার সন্ধান পেয়েছেন। বিভিন্ন গোয়েন্দা সংস্থার মাধ্যমে কেন্দ্র থেকে তৃণমূলের এসব নেতার তালিকা প্রস্তুত করেছেন দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তালিকাটি ইতিমধ্যে তিনি দলীয় নেতাদের কাছে হস্তান্তর করেছেন।
আমরা চাই আমাদের কাশালিয়া ইউনিয়নসহ মুকসুদপুরের কোন ইউনিয়ন কমিটিতে যেন কোন অনুপ্রবেশকারী ও বিতর্কিতদের সম্মেলনের মাধ্যমে পদ ও পদবি না দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38370133
Users Today : 1755
Users Yesterday : 2978
Views Today : 4895
Who's Online : 29
© All rights reserved © 2011 deshersangbad.com/