শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

শিরোনাম :
জাপান থেকে দেশের পথে মেট্রোরেল জেলখানায় ‘প্ল্যান’, প্রিজন ভ্যান থেকে পালালেন আসামি! শুক্রবার ঢাকার যেসব মার্কেট বন্ধ থাকবে ‘দেশেই তৈরি হবে বিলাসবহুল বাস-ট্রাক’ ডিস লাইনের তার নিয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন যৌন হয়রানির দায়ে ডিসি অফিস সহকারীর কারাদণ্ড প্রতিবেশী দেশগুলোর সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী দুধের স্বাদ ঘোলে  পটুয়াখালীতে অবৈধ ভেক্যু পুড়িয়ে ফেলছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট।  বীর মুক্তিযোদ্ধা হাবিবউল্লাহ জাহিদ (মিঞা) স্বরণে – – – – সাফাত বিন ছানাউল্লাহ্ সাঁথিয়ায় শিক্ষাপ্রতিষ্ঠানের জমি জাল দলিল করে হাতিয়ে নেয়ার চেষ্টায় একজন আটক কুড়িগ্রামে পুলিশের প্রচেষ্টায় প্রাণ রক্ষা পেল বিরল প্রজাতির একটি গন্ধগোকুল গাইবান্ধাকে নান্দনিক শহর হিসাবে গড়ে তোলা হবে পটুয়াখালীতে নির্মাণাধীন সেতু থেকে পড়ে নিহত ০১।

গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরের প্রেস ব্রিফিং

এম শিমুল খান, গোপালগঞ্জ : গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেল প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন প্রেস ব্রিফিং করেছেন।
মঙ্গলবার সকাল ১১টায় তার নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ফাতেমা তুজ জিনিয়াকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়েছে। ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট করতেছিলো।
সম্প্রতি সময়ে অনলাইন পোর্টালে বিশ্ববিদ্যালয়কে নিয়ে বিভিন্ন মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ পরিবেশন করা হয় যা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের দৃষ্টিগোচর হয়েছে। শিক্ষিকাদের নিয়ে অশালীন কুরুচিপূর্ণ এবং কুৎসা রটনা করছিলো। এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের ফেসবুক আইডি ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হ্যাক করার ষড়যন্ত্রে লিপ্ত ছিল।
বঙ্গবন্ধুর ম্যুরাল নিয়ে মিথ্যাচার ও অশালীন মন্তব্য করায় তাকে সাময়িক ভাবে বহিষ্কার করা হয়। তবে ওই ছাত্রী যদি ক্ষমা চেয়ে ভাইস চ্যান্সেলরের কাছে আবেদন করেন তাহলে তার বহিষ্কার আদেশ বিবেচনা করে দেখা হবে।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূর উদ্দিন আহমেদ, জনসংযোগ কর্মকর্তা মো: মাহবুবুল আলমসহ গোপালগঞ্জ জেলার সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এম শিমুল খান, গোপালগঞ্জ।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38355192
Users Today : 1835
Users Yesterday : 6146
Views Today : 7108
Who's Online : 31
© All rights reserved © 2011 deshersangbad.com/