রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০২:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ওসি প্রদীপ মিথ্যা মামলা করার আইনি পরামর্শও নিয়েছিলেন প্রত্যাহার আর বদলিতে সীমাবদ্ধ “লাগামহীন ওসি”দের শাস্তি ! ঘুম থেকে তুলে ক্রসফায়ার দেন ওসি প্রদীপ, টাকাও নেন ১৮ লাখ (ভিডিও) সিনহাকে ‘হত্যা’র পর ‘বাঁচার জন্য’ আইনজীবীকে ফোন ওসি প্রদীপের (অডিও)ভাইরাল পুলিশ নিজেদের এখন ‘ওয়েস্টার্ন হিরো’ ভাবছে: সোহেল চেকপোস্টে ঊর্ধ্বতন কর্মকর্তাদের তদারকি আরো বাড়াতে হবে: ডিএমপি কমিশনার থানায় বোমা বিস্ফোরণের পর মিরপুর পুলিশের শীর্ষ কর্মকর্তাদের বদলি মাহিন্দা রাজাপাকসেকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা বৈরুতে আহত বাংলাদেশিদের দূতাবাসে যোগাযোগের আহ্বান জোয়ারে প্লাবিত লক্ষ্মীপুর : ক্ষতির শিকার ১১ হাজার হেক্টর ফসলী জমি লক্ষ্মীপুর জেলা উন্নয়ন বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক কমিটি গঠন অটোরিকশার ৭ যাত্রীকে পিষে দিলো বাস গণমাধ্যমে প্রচার হওয়া ,ফোনালাপ যাচাই করা হবে: র‌্যাব প্রেম করে বিয়ে করছেন? তাহলে দেখে নিন কী কী ভুল হতে পারে আপনার! যে কারণে ছেলেদের দেখলে মেয়েরা বার বার ওড়না ঠিক করে

চাঁদপুরে নতুন ৩২ জনের করোনা পজিটিভ

চাঁদপুরে নতুন করে আরো ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিলো ১০০৩ জন। নতুন ৩২ জনসহ জেলায় করোনায় আক্রান্ত দাঁড়িয়েছে ১০৩৫ জন। সুস্থ হয়েছেন ৩৪৯ জন।

শনিবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে। প্রাপ্ত তথ্যানুযায়ী শনিবার ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১২০টি। এরমধ্যে পজিটিভ ৩২টি নেগেটিভ ৮৮টি।

নতুন আক্রান্ত ৩২ জনের মধ্যে চাঁদপুর সদরে ১০ জন, মতলব দক্ষিণে ৪ জন, ফরিদগঞ্জে ৯ জন, হাজীগঞ্জে ৪ জন, কচুয়ায় ৩ জন, শাহরাস্তিতে ২ জন।

সিভিল সার্জন ডা. সাখওয়াত উল্লাহ জানান, জেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১০৩৫ জন। এরমধ্যে চাঁদপুর সদরে ৪১৪, হাইমচরে ৭৭, মতলব উত্তর ৭০, মতলব দক্ষিণ ১১৩, ফরিদগঞ্জ ১১০, হাজীগঞ্জ ১০১, কচুয়া ৪৬, শাহরাস্তি ১০৪ জন।

শনিবার পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৬২ জনের। এরমধ্যে চাঁদপুর সদরে ১৮, ফরিদগঞ্জে ৭, হাজীগঞ্জে ১৬, শাহরাস্তিতে ৪, কচুয়ায় ৫, মতলব উত্তরে ৮ ও মতলব দক্ষিণে ৩ জন ও হাইমচরে ১ জন রয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone