বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
মেয়েটা কী সত্যি খারাপ?আমার চোখ দুটো আমি সরাতে পারছিলাম না অপরাধী ভাব যেনো, এক খুনের মামলার আসামী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা ১৭ মে পর্যন্ত স্থগিত খ্যাতিমান ব্যাংকার খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই প্রতি কিলোমিটারে বাস ভাড়া হবে ২ টাকা ২০ পয়সা নির্ধারণ গেইল-রশিদ খানরা ফিরে গেলেন, অর্থের লোভে সেরা অলরাউন্ডার সাকিব এবার প্রযোজকের বাড়িতে দেখা গেলো বুবলিকে, কারণটা কি মাসুদ রানা সিনেমার নায়িকা কে এই সুন্দরী? জামালপুরে চাঁদাবাজির মামলায় কলেজ অধ্যক্ষ জেল হাজতে আমার বউয়ের দিকে আঙুল তুললে মেনে নেবো না: নাসির মুজিববর্ষে বৃক্ষরোপণের কথা বলে ‘বনবন্ধু’ ইকবালের কোটি টাকার প্রতারণা পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত।  দেশ বরেণ্য অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র শোক ২৪ ফেব্রুয়ারী ২০২১ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সংবাদ সম্মেলন: ৫টি লক্ষ্য ঘোষণা স্বাধীনতার ঘোষণাপত্র রাষ্ট্রবিনির্মাণের স্মারক: ১০ এপ্রিলকে ‘প্রজাতন্ত্র দিবস’ ঘোষণা করতে হবে সবুজ আন্দোলন উপদেষ্টা পরিষদে যুক্ত হলেন ৪ বিশিষ্ট নাগরিক

চিরিরবন্দরে সাত প্রতিষ্ঠানকে জরিমানা” এক জনের কারাদন্ড

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক দুটি অভিযানে সাত প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা ও অবৈধ বালু উত্তোলনের দায়ে সোপাল চন্দ্র (৩৯) একজনকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত ।
গতাকাল রোববার সকলে উপজেলার পৃথক দটি স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী ও সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম।
উপজেলার ঘুঘড়াতলী মোড়ে বিভিন্ন দোকানের দ্রব্যমূল্যের তালিকা, ওজন পরিমাপ যন্ত্র, পণ্য বিক্রির রশিদ যাচাই-বাছাই করে জরিমানা করেন ইউএনও গোলাম রব্বানী । অপরদিকে ভিয়েল ইউনিয়নে অবৈধ বালু উত্তোলনের দায়ে সোপাল চন্দ্র একজনকে বিনাশ্রম কারাদন্ড দেন সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম।
এ সময় সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে পণ্য বিক্রি ও অস্বাস্থ্যকর খাবার বিক্রি ও যত্রতত্র ভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি করার অপরাধে ও অবৈধ বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় । অভিযানে উপজেলা স্টেশন অফিসার মো: সারোয়ার হোসেনসহ চিরিরবন্দর ফায়ার সর্ভিস ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38319385
Users Today : 3414
Users Yesterday : 8043
Views Today : 9300
Who's Online : 29
© All rights reserved © 2011 deshersangbad.com/