মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন

শিরোনাম :
৭টি বৈশাখী ছড়া জঙ্গিনেতা মামুনুল হককে  গ্রেফতার – হেফাজতে ইসলামকে নিষিদ্ধ ও জঙ্গি সংগঠন ঘোষণা করুন: কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী) বিশেষ প্রয়োজনে ব্যাংক খোলা রাখার নির্দেশ সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত ব্যাংক খোলা চাঁদ দেখা গেছে, বুধবার থেকে রোজা ঢাবি মেডিকেল সেন্টার আধুনিকায়ন করে শহীদ বুদ্ধিজীবী ডা. মোর্তজার নামে নামকরণের দাবি পণ্য বিপণনে সমস্যা হলে ফোন করুন জরুরি সেবায় ধর্মীয় নেতাকে গ্রেপ্তারের ঘটনায় উত্তাল পাকিস্তান, গুলিতে নিহত ২ সাংবাদিকদের ‘মুভমেন্ট পাস’ লাগবে না খাদ্যপণ্যের বিজ্ঞাপনে একগুচ্ছ নিষেধাজ্ঞা আসছে, থাকছে জেল-জরিমানা হাতে বড় একটি ট্যাবলেট ফোন নিয়ে ডিজিটাল জুয়ার আসরে ব্যস্ত তরুণ-তরুণী রমজানের নতুন চাঁদ দেখে বিশ্বনবী যে দোয়া পড়তেন ফরিদপুরে চাের সন্দেহে গণপিটুনীতে একজন নিহত এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা যৌবন দীর্ঘস্থায়ী করে যোগ ব্যায়াম ‘শশাঙ্গাসন’

ছাগল চুরিতে জড়িত থাকার সন্দেহে উলিপুরে রিক্সা চালককে পিটিয়ে হত্যা

 

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা ঃ
কুড়িগ্রামের উলিপুরে ছাগল চুরিতে জড়িত থাকার সন্দেহে এক রিক্সা চালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, সোমবার (২০ এপ্রিল) দুপুরে গাবের তল এলাকায়।
এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার গুনাইগাছ ইউনিয়নের গাবেরতল এলাকার মহুবর রহমানে পুত্র মিনহাজুল ইসলাম মুসার ১০-১২ দিন পূর্বে একটি ছাগল চুরি হলে তিনি থানায় অভিযোগ করেন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় মিটিং সালিশ হলেও কোন সমাধান হয়নি। ঘটনার দিন সোমবার দুপুরে একই গ্রামের খরিয়া মাহমুদের পুত্র রিক্সা চালক সুরুজ্জামান (৪২)কে বাড়ির সামনে পেয়ে জোর পূর্বক মুসা তার বাড়িতে নিয়ে গিয়ে আটক করেন। সেখানে সুুরুজ্জামানকে ছাগল চুরির সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে নির্যাতন শুরু করলে তিনি বলেন দুইজন যুবক ১০-১২ দিন পূর্বে একটি ছাগল নিয়ে আমার রিক্সায় করে উপজেলার তবকপুর ইউনিয়নের রেলগেট নামকস্থানে নিয়ে গিয়ে ভাড়া দিয়ে আমাকে বিদায় করে দেন। ছাগলটি চুরি করা ছিল কি না তা আমি জানি না। কিন্তু এরপরও মিনহাজুল ইসলাম মুসা ছাগল চুরির সাথে জড়িত থাকার অভিযোগ তুলে সুরুজ্জামানকে উপর্যপুরি মারধর করলে এক পর্যায়ে ঘটনাস্থলেই তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মৌমিতা সাহা জানান, ওই ব্যক্তিকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে।
উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম বলেন, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হবে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38444157
Users Today : 1111
Users Yesterday : 1256
Views Today : 14633
Who's Online : 48
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone