মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৫১ অপরাহ্ন

শিরোনাম :
খাদ্যপণ্যের বিজ্ঞাপনে একগুচ্ছ নিষেধাজ্ঞা আসছে, থাকছে জেল-জরিমানা হাতে বড় একটি ট্যাবলেট ফোন নিয়ে ডিজিটাল জুয়ার আসরে ব্যস্ত তরুণ-তরুণী রমজানের নতুন চাঁদ দেখে বিশ্বনবী যে দোয়া পড়তেন ফরিদপুরে চাের সন্দেহে গণপিটুনীতে একজন নিহত এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা যৌবন দীর্ঘস্থায়ী করে যোগ ব্যায়াম ‘শশাঙ্গাসন’ আজ চৈত্র সংক্রান্তি মসজিদে সর্বোচ্চ ২০ জন নিয়ে নামাজ পড়া যাবে অপহরণ করা হয়েছিলো ম্যারাডোনাকে দুপুরে বিএনপির সংবাদ সম্মেলন বসুন্ধরা সিটি শপিংমল খোলা থাকবে মঙ্গলবার উত্তম কুমারের নাতবৌয়ের ভিডিও ভাইরাল রমজান শুরু কবে জানা যাবে সন্ধ্যায় সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী বিশ্বে করোনায় মৃত্যু ২৯ লাখ ৫৮ হাজার ছাড়ালো

আঁখি আলমগীরের স্ট্যাটাসটি কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না

জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। ১৯৮৪ সালে ‘ভাত দে’ সিনেমায় অভিনয় করে ‘শ্রেষ্ঠ শিশুশিল্পী’ বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন। আমজাদ হোসেন পরিচালিত এ সিনেমায় কিশোরী জরি চরিত্রে অভিনয় করেছিলেন আঁখি। দ্বাদশ শ্রেণীতে পড়াকালে প্রথম সিনেমায় প্লেব্যাক করেন এ শিল্পী। তারপর অনেক গানে কণ্ঠ দিয়েছেন তিনি। হয়ে উঠেছেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন এ জনপ্রিয় শিল্পী। তাতে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সংগীত জগতের অনেকেই।

আঁখি আলমগীরের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

Facebook আসলেই facebook. যতই কাব্য দেখান, গান দেখান, রং দেখান, হামবড়া ভাব দেখান , আপনার আসল পরিচয় ,আসল “face” তখনই উন্মোচিত হয় যখন আপনি অন্যকে হেয় করেন।

কিছু মানুষ অহরহ অন্যকে খোঁচা মেরে ,অপমান করে স্ট্যাটাস দিয়ে নিজের আসল স্ট্যাটাস দেখিয়ে দিচ্ছেন , সেটা বোঝার ক্ষমতাও হিংসা আর নীচতায় ভরা চোখ, মন দেখতে পায় না। আমি অনেক কাছের মানুষ কে unfriend/unfollow করেছি ,আমাকে নয়, শুধু তাদের অন্যকে নীচু করে বা হেয় করে আনন্দ পাবার অভ্যাসের কারনে।কাউকে ভালো না লাগলে তাকে avoid করেন, বা তাকে confront করবেন, কোনটার সাহস না থাকলে ইনিয়ে বিনিয়ে আকারে ইঙ্গিতে স্ট্যাটাস দিবেন না। এমনও হতে পারে যার জন্য লিখলেন সে বুঝেও নাই, তার হয়তো এত সময় ও নাই ।খামোখাই আপনার ক্ষুদ্রতা মানুষ দেখলো।কথাগুলো আমার ক্ষেত্রেও প্রযোজ্য ।তাই আমিও আগে ভাবি , তারপর লিখি।

ps:কে কাকে বিয়ে করলো, কোথায় ভেগে গেলো, কে কার কত তম বউ/স্বামী , কার সাথে কার পরকীয়া এসব বিষয় নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না। নিজের চরকায় তেল না থাকলে পরে কেউ বেল দিবে না।


 

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38443967
Users Today : 922
Users Yesterday : 1256
Views Today : 12031
Who's Online : 32
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone