শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়ের খোঁজ নিতেন না তামিমা শাহবাগে লেখক মুশতাকের গায়েবানা জানাজা, জুতা মিছিল বনানীতে বিএনপির মশাল মিছিলে পুলিশের হামলার অভিযোগ অন্যের বিশ্বাসের প্রতি আঘাত করে লিখতেন মুশতাক: স্বরাষ্ট্রমন্ত্রী প্রতি সোম ও বৃহস্পতিবার চলবে ঢাকা-নিউ জলপাইগুড়ি ট্রেন আতিকের প্রতারণার তথ্য পেল পুলিশ! কৃষকনেতা বি এম সোলায়মান মাষ্টার এর ৮ম মৃত্যুবার্ষিকী পালিত গাবতলীর কাগইলে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীর কাগইল করুণা কান্ত স্মৃতি ফুটবল টুনামেন্ট উদ্বোধন গাইবান্ধায় আটক ঘড়িয়ালটি যমুনা নদীতে অবমুক্ত সাঁথিয়ার একমাত্র মহিলা বীর মুক্তিযোদ্ধা ভানু নেছা আর নেই বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সাধারণ সভা ও জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত শেখ হাসিনা সরকার ক্ষতায় থাকলে অদুর ভবিষ্যতে দেশে অনুদান নেয়ার লোক থাকবেনা ……………………খাদ্য মন্ত্রী বরিশালে মহাসড়কের পাশে গড়ে উঠছে অবৈধ স্থাপণা জেলে মুশতাকের মৃত্যুর দায় সরকারের : মোমিন মেহেদী

জামালপুরে আনন্দগন পরিবেশে বিআরটিসি’র বাস উদ্বোধন,

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর।। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) এর দুটি শীতাতপ নিয়ন্ত্রিত বাস ৪ সেপ্টেম্বর থেকে জামালপুর-ঢাকা ময়মনসিংহ সড়কে সরাসরি চলাচলের জন্য উদ্বোধন করা হয়েছে।
 জামালপুরবাসীর দীর্ঘ দিনের প্রাণের দাবি পেক্ষিতে  আধুনিক মানের দুটি বাস উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।
আনন্দঘন ও উৎসব মূখর পরিবেশে, নতুন বাস উদ্বোধনী অনুষ্ঠনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের উপসচিব জেসমিন নাহার, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন পিপিএম, বিপিএম (বার), জামালপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মুক্তিযোদ্ধা সুজায়াত আলী ফকির, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল, জেলা এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিম, দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মতিউর রহমান, জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি ইকরামুল হক নবীনসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি ও পেশার বিপুল সংখ্যক মানুষ।
সকাল সাড়ে ১০টায় ফিতা কেটে উদ্বোধনের পর অতিথিগণকে নিয়ে লাল রং এর নতুন বাসটি শহর প্রদক্ষিণ করে। এসময় রাস্তার দুইপাশে উৎসুক হাজারো মানুষ হাত নেড়ে অভিবাদন জানান। পরে বাসটি বিনা ভাড়ায় যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে।
জেলা প্রশাসন নিয়ন্ত্রিত জামালপুর সদর থানা প্রাঙ্গণ থেকে প্রতিদিন সকাল ৮টা এবং রাত ১২টায় জামালপুর থেকে ময়মনসিংহ হয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে। ঢাকা কমলাপুর থেকে দুপুর সাড়ে ১২টা এবং বিকাল সাড়ে ৫টায় ছেড়ে আসবে। প্রতিটি টিকেটের মূল্য ধরা হয়েছে ৪৭০ টাকা।
উদ্বোধনী বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, জামালপুরবাসীর স্বার্থে আজ (৪ সেপ্টেম্বর) থেকে বাস দুটি জামালপুর-ঢাকা সড়কে নিয়মিত চলাচল করবে। বাস চলাচলে কেউ যাতে বিঘ্ন না ঘটাতে পারে এ ব্যাপারে প্রশাসন কঠোর নজরদারী করবে। কোনো ব্যক্তি ও গোষ্ঠীর চেয়ে জামালপুরবাসীর স্বার্থ সংরক্ষণ করাই হবে আমাদের পবিত্র দায়িত্ব। জামালপুরকে সকল ক্ষেত্রে এগিয়ে নিতে, নিরলস ভাবে কাজ করে যাচ্ছি আমরা।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38330712
Users Today : 815
Users Yesterday : 6494
Views Today : 1946
Who's Online : 27
© All rights reserved © 2011 deshersangbad.com/