মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
করোনায় ধস নেমেছে বৈদেশিক কর্মসংস্থানে এমসি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে যতো অভিযোগ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এক সফল রাষ্ট্রনায়কের প্রতিকৃতি জন্মদিনে দোয়া চেয়ে যা বললেন প্রধানমন্ত্রী স্বজন ও আইনজীবীদের সাক্ষাৎ পাবেন না ওসি প্রদীপ এমপি রতন ও তার স্ত্রীর ব্যাংক হিসাব তলব তাজউদ্দিন আহমদের বোনের ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর ভোট হবে ইভিএমে ঢাবি ছাত্রলীগ সভাপতিকে ক্যাম্পাসে দেখতে চায় না শিক্ষার্থীরা ঢাবি এলাকায় নুর, ড. কামাল ও আসিফ নজরুল অবা‌ঞ্ছিত তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোগে ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিরামপুরে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল কর্মসূচি কক্সবাজারের চকরিয়ায় ২ শিশু ভাই-বোন কে জবাই করে ও হাত কেটে হত্যার চেষ্টা! দেশের গন্ডি পেরিয়ে শেখ হাসিনা এখন বিশ্ব নন্দিত নেতা: রেজাউল করিম চৌধুরী পশ্চিম সুন্দরবনের অভয়ারন্যে পাঁচ জেলে আটক

জামালপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নকল পন্য জব্দ 

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর :
জামালপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিপুল পরিমান নকল জিনিসপত্র আটক ও চোরাকারবারিকে জেল জরিমানা করা হয়েছে। মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর সদরের চৌকশ সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্টেট মাহমুদা বেগমের নেতৃত্বে আইন প্রয়োগকারী সংস্থা একটি বিশেষ দল সদরের মেষ্টা দেউীয়াবাড়ি গ্রামে মোঃ রফিকুল ইসলাম এর বাড়িতে অভিযান চালানো হয়।
এ সময় সেখান থেকে বিপুল পরিমান নকল ও মেয়াদ উর্ত্তীণ কীটনাশক,সার,আটা,ময়দা,প্যাকেজিং মেশিন,নকল লেভেল জব্দ করা হয়। পরে অভিযুক্ত মোঃ রফিকুল ইসলামকে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে ৩মাসের বিনাশ্রম কারাদন্ড ও নগদ ৫০০০০ হাজার টাকা জরিমানা করা হয়।
 এ সময় র‌্যাব ১৪ এ এসপি এস.এম সবুজ রানার টিম সহ সদরের পিআইও আরিফুল ইসলাম উপস্থিত ছিলেন। এ বিষয়ে দরের চৌকশ সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্টেট মাহমুদা বেগম জানান,জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক স্যারের নির্দেশনা মতে জেলায় কোন ধরনের চোরাকারবারী ও ভেজাল পণ্যের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে। এ ব্যাপারে কোন ধরনের ছাড় দেওয়া হবে না।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37515242
Users Today : 20
Users Yesterday : 7123
Views Today : 22
Who's Online : 86
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone