শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

শিরোনাম :
গৃহহীনদের ঘর দেয়ার কথা বলে অর্থ নেয়ার অভিযোগে সাঁথিয়ায় আ’লীগ নেতাকে শোক’জ করোনায় ১৫ দিনে ১২ ব্যাংকারের মৃত্যু পৃথিবীতে কোনো জালিম চিরস্থায়ী হয়নি: বাবুনগরী যারা আ.লীগ সমর্থন করে তারা প্রকৃত মুসলমান নয়: নূর চট্টগ্রামে বেপরোয়া হুইপপুত্র যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা অক্সিজেনের তীব্র সংকট দেখা দিয়েছে ভারতে ৪ ঘণ্টা পর পাকিস্তানে খুলে দেয়া হলো সোশ্যাল মিডিয়া করোনায় ২৪ ঘণ্টায় ১০১ জনের মৃত্যু ভাড়াটিয়াকে তাড়িয়ে দিলেন বাড়িওয়ালা, পুলিশের হস্তক্ষেপে রক্ষা জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে জনপ্রিয় নায়িকা মিষ্টি মেয়ে কবরী স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণ, আটক ৩ দুই দিনের রিমান্ডে ‘শিশুবক্তা’ রফিকুল লকডাউনেও মসজিদে মসজিদে মুসল্লিদের ঢল বেনাপোলে ৮৮ কেজি গাঁজাসহ মাদক কারবারী আটক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ৩১ মে পর্যন্ত ছুটি ঘোষণা

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় নতুন করে ৩১ দিনের ছুটি ঘোষণা করেছে। রমজান, মে দিবস, বৌদ্ধ পূর্ণিমা, গ্রীষ্মকালীন, শবে কদর ও ঈদুল ফিতর উপলক্ষে এই ছুটি ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আগামী ৩০ এপ্রিল থেকে ছুটি শুরু হয়ে চলবে ৩১ মে পর্যন্ত। রোববার (২৬ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ এ তথ্য জানান।

রহিমা কানিজ জানান, গত বছরের ১ জুনে অনুষ্ঠিত বিশেষ সিন্ডিকেট সভার সিদ্ধান্ত অনুযায়ী এ ছুটি ঘোষণা করা হয়েছে। এছাড়া করোনাভাইরাস প্রতিরোধের লক্ষ্যে সরকার ঘোষিত ছুটির জন্য আগামী ৫ মে পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে। ৫ মে পরবর্তী সময়ে সরকারের নির্দেশনা অনুসারে অফিস সমূহ বন্ধের নির্দেশনা দেওয়া হবে।

তবে জরুরি অবস্থা বিবেচনা করে সরকারের সিদ্ধান্তের উপর ভিত্তি করে ঘোষিত এ ছুটি কমানো অথবা বাড়ানো হতে পারে বলে জানান তিনি। ছুটি চলাকালীন সময়ে জরুরি পরিসেবা সমূহ যেমন চিকিৎসা, বিদ্যুৎ, পানি, গ্যাস, টেলিফোন, ইন্টারনেট ও পরিচ্ছন্নতা কার্যক্রম চালু থাকবে।

উল্লেখ্য, করোনাভাইরাসের বিস্তার রোধের লক্ষ্যে গত ১৮ মার্চ থেকে জাহঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও ২২ মার্চ থেকে প্রশাসনিক কার্যক্রম বন্ধ রয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38449224
Users Today : 848
Users Yesterday : 1193
Views Today : 5634
Who's Online : 25
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone