মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:২৮ অপরাহ্ন

শিরোনাম :
প্রফেসর মোঃ হানিফকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বরিশালের সর্বস্তরের মানুষ। শিবগঞ্জে জাতীয় ভোটার দিবস পালিত মার্চ ফর ডেমোক্রেসির ৭৬তম দিনে নীলফামারীতে হানিফ বাংলাদেশী আগামীকাল যাবেন দিনাজপুরে দিনাজপুর বিরামপুরে জনগণের উন্নয়নে একধাঁপ এগিয়ে করোনা টিকা নিলেন চসিক মেয়র রেজাউল  এমটিবি এবং ডাটাসফ্ধসঢ়;ট সিস্টেম বাংলাদেশ লিমিটেড-এর মধ্যে চুক্তি স্বাক্ষর মুক্তিযুদ্ধের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আন্তর্জাতিক ওয়েবিনারে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী ঝালকাঠিতে চেয়ারম্যানের নামে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজাপুরে বিমা দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত রাজাপুরে যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত রাজাপুরের মঠবাড়ি ইউপিতে প্রচার প্রচারনায় এগিয়ে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউসুফ সিকদার পরিবহন খাতের শৃঙ্খলায় মালিক নেতাদের ভূমিকাই মুখ্য : চসিক মেয়র চসিক মেয়রের সাথে চট্টগ্রাম নৌ এরিয়া কমান্ডার এর সৌজন্য সাক্ষাৎ জনভোগান্তি হলে কাউকে ছাড় দেবনা: মেয়র রেজাউল করিম বাগেরহাটে ফকিরহাটে জাতীয় ভোটার দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন (১৩ ডিসেম্বর)

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন। তবে মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
স্ত্রীর দ্বারা কোনো ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুর জন্য কোনো বিপদ থেকে উদ্ধার হতে পারেন। মামলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে, সাবধানে থাকুন। সকাল থেকে সঙ্গীর সঙ্গে কোনো বিবাদ হতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। জ্যোতিষচর্চা থেকে মনে আনন্দ পেতে পারেন। আজ কোনও কারনে আপনার রাগ বৃদ্ধি পেতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
প্রেম-জীবন পুরোপুরি রোমাঞ্চময় নাও হতে পারে; আর সম্পূর্ণ যৌন-সুখ নাও পেতে পারেন। অপ্রয়োজনীয় কথায় মাথা না ঘামানোই ভালো। সবসময় ভার হয়ে থাকার স্বভাব আপনাকে ক্ষতি করতে পারে। জীবনে উজ্জলময় সময় আসলেও আপনাকে সাবধানে থাকার আবশ্যকতা আছে। ভ্রমণ শুভ।

মিথুন (২২ মে – ২১ জুন)
ভ্রমণের জন্য দিনটি খুব ভাল। অফিসে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা হতে পারে। শারীরিক কোনো সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ঘুরতে যাওয়ার পরিকল্পনায় বাধা আসতে পারে। শত্রুর দ্বারা ক্ষতির আশঙ্কা রয়েছে। সম্পর্কের সমস্যা মিটে যাবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
কর্কটের জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকুন। রাস্তাঘাটে সাবধানে যানবাহন চালান অন্যথায় কোনো প্রকার দূর্ঘটনার আশঙ্কা। ব্যাংক থেকে কিছু টাকা উঠাতে হতে পারে। দুপুরের পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
সিংহ রাশির জাতক জাতিকার পরিবার পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ। অবিবাহিতদের হঠাৎ করেই বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। ব্যবসায়ীদের নুতন বিনিয়োগে কিছু লাভের আশা রয়েছে।দুপুরের পর কোনো অনভিপ্রেত সংবাদ পেতে পারেন। আইনী জটিলতায় অর্থ দন্ডর আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়ের অসুস্থতায় কিছু টাকা ধার দিতে হবে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
কন্যার জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কাজে কর্মে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। পেশাজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। চাকরীতে সহকর্মী বন্ধুদের সাহায্য পেতে পারেন। দুপুরের পর আপনার ব্যবসা বাণিজ্যে উন্নতি হবে। অংশিদারী কাজে আশানুরুপ অগ্রগতি। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা চুড়ান্ত হতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
তুলা রাশির জাতক জাতিকার রোমান্টিক সম্পর্কে কিছু অগ্রগতি হবে। সৃজনশীল পেশাজীবীদের আয় রোজগার বৃদ্ধির যোগ। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। অবিভাবকগন সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। বিকালে কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের সাহায্য পাবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
দিনটি সৌভাগ্যের। জীবীকা ক্ষেত্রে আপনার ভাগ্য উন্নতির সুযোগ আসবে। কর্মের জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বৈদেশিক কাজে বন্ধুর সাহায্য আশা করা যায়।দুপুর থেকে কর্মস্থলে কোনো অগ্রগতি হবে। সরকারী কাজে সফল হতে পারেন। বেকারদের শিক্ষকতার সুযোগ আসবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কোনো গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হতে পারেন। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। দাম্পত্য ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির অবশান আশা করতে পারেন। দুপুরের দিকে খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে ভালো আয় হবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। শ্যালক শ্যালিকার সাহায্য পাবেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
বিদেশ যাত্রার সুযোগ আসবে। ট্রাভেল এজেন্সী ও ট্যুর অপারেটরদের আয় রোজগার বৃদ্ধি পাবে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। দুপর থেকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি আশা করা যায়। কর্মস্থলে সম্মানিত হবেন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
বৈদেশিক যোগাযোগে সাফল্যের। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায়ীরা কিছু লাভের আশা করতে পারেন। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। গার্মেন্টস ব্যবসায়ীরা কোনো নুতন অর্ডার পেতে পারেন। মধ্যাহ্নর পর আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। গৃহে আত্মীয় স্বজনের আগমন যোগ প্রবল।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
দিনটি বকেয়া ধন আদায়ের। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো লাভের আশা আছে। শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়ার সম্ভাবনা। দুপুর থেকে বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পাবে। সাংবাদিক প্রকাশক ও মূদ্রণ ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38344324
Users Today : 2601
Users Yesterday : 5054
Views Today : 11806
Who's Online : 30
© All rights reserved © 2011 deshersangbad.com/