শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
দায়মুক্তির জন্য গাইবান্ধায় সংবাদ সম্মেলন চরমোনাই মাহফিলে ১১ মুসল্লীর মৃত্যু আখেরী মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মকবুল গাবতলীর সাবেকপাড়া’য় ডাঃ মকবুল হোসেন সড়ক উদ্বোধন আত্রাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত কুড়িগ্রামে চরাঞ্চলে সুর্যমুখী চাষ বৃদ্ধির লক্ষে মাঠ দিবস অনুষ্ঠিত কুড়িগ্রাম শহরের ৫ কিলোমিটার কাঁচা সড়ক পাকা করণের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান ফের খানসামায় ট্রাক্টর চাপায় মোটরসাইকেল চালক এক যুবকের মর্মান্তিক মৃত্যু আত্রাইয়ে ব্রেন টিউমারে আক্রান্ত রোগীকে চিকিৎসা সহায়তা প্রদান বড়াইগ্রামে নদী খননের অনিয়ম, কৃষকদের প্রতিরোধে বন্ধ কাজ নলছিটির রানাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে কে হচ্ছেন নৌকার মাঝি? খানসামায় আমের গাছে গাছে মুকুলের সমারোহ,বাম্পার ফলনের সম্ভাবনা বিকাশের অর্থ সহায়তায় জড়িত থাকার তদন্তপূর্বক শাস্তির দাবিতে মানববন্ধন সড়ক দূর্ঘটনায় আহত বেনাপোলের এতিম লিটনকে বাঁচাতে দেশবাসীর কাছে সাহায্যের আবেদন চর লাঠিয়ালডাঙ্গা যেন মাদকের গ্রাম তানোরে কৃষকের আলু লুট !

জেনে নিন কেমন যাবে রাশিফলে আজকের দিন (৪ ডিসেম্বর)

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) 
খেলাধূলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। আজ সারাদিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাইবোনের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী, স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ। মা, বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সকল কর্ম খুব বিচক্ষণ ভাবে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার মন ভাল থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে। পেটের কোনো সমস্যা বাড়তে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) 
প্রতিবেশীর সঙ্গে কোনো বিবাদ বাড়তে পারে। আজ কোনো নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভাল যোগ আছে। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান। আজ খুব বুঝে না চললে অযথা অর্থ ব্যয় হতে পারে। হঠাৎ কোনো আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়।

মিথুন (মে ২১-জুন ২০) 
অতিরিক্ত দৌড়ঝাঁপ করার ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে। অসৎ কোনো লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রু আপনাকে অপদস্ত করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কারো সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনো দামি জিনিস সামলানোর দায়িত্ব পেতে পারেন। সেবামূলক কাজে মনে আনন্দ। ব্যবসায় উন্নতি। স্ত্রীর সঙ্গে কোনো বিবাদ বাড়তে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 
মানসিক দিক দিয়ে কোনো চাপ বাড়তে পারে। আজ কারো কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। হারানো কোনো জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতির যোগ রয়োছে। আজ আপনার খুব কাছের কোনো বন্ধুর দ্বারা বিশেষ ভাবে উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) 
সকালের দিকে চোখের কোনো সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনো সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর হতে পারে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 
কিছু দান করার জন্য চাপ বাড়তে পারে। অর্থ ব্যয় বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। মামলা মোকদ্দমা হওয়ার যোগ। আজ কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে। লাগাম ছাড়া আশায় অর্থ ব্যয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 
সকালের দিকে কোনো ভাল কাজ করেও বদনাম হতে পারে। আজ উচ্চ বিদ্যার ক্ষেত্রে ফল শুভপ্রদ থাকবে। বন্ধুদের প্ররোচনায় সায় দিলে বিপদ আসতে পারে। গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের দিকে মিটিয়ে নিন। দামি কোনো জিনিসপ্রাপ্তি হতে পারে। আপনার ক্রোধপূর্ণ আচরণে পারিবারিক অশান্তি বাধতে পারে। আজ কোনো জ্ঞানী মানুষের সান্নিধ্যে আপনার জ্ঞ্যানের পরিধি বাড়বে। অভিনয়ের সঙ্গে যুক্তদের সময় ভাল। শিক্ষায় বাধা আসতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)
ভাল কাজে আশা ভঙ্গ হওয়ার জন্য মানসিক চাপ বাড়তে পারে। কোনো বিষয় নিয়ে খুব চিন্তিত থাকলে তা উপশম হতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে শারিরীক দুর্বলতা আসতে পারে। হঠাৎ আপনার কোনো স্বপ্ন পূর্ণ হতে পারে। ঋণ হওয়ার সম্ভাবনা। আজ আপনার সব কাজেই জয়লাভ হতে পারে। কোনো দুশ্চিন্তা আপনাকে নাজেহাল করতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলার আশঙ্কা আছে। শেয়ারে বিনিয়োগ করবেন না।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 
পড়াশুনার জন্য কোনো ভাল সুযোগ আসতে পারে। আপনার মধুর ব্যবহারের জন্য শত্রুরা কোনো ক্ষতি করবে না। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। বাড়তি উপার্জনের জন্য স্ত্রীর উদ্যোগ। সন্তানদের কোনো বিশেষ কাজে পয়সা খরচ। আপনার কোনো বিশেষ প্রচেষ্টায় কর্মক্ষেত্রে উন্নতি। আজ অপরের জন্য টাকা পয়সা খরচ হতে পারে। খুব নিকট কারো সঙ্গে মনোমালিন্য হতে পারে। পিত্ত জাতীয় কোনো সমস্যায় ভোগান্তি।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 
কোনো কীটপতঙ্গ থেকে সাবধান থাকা দরকার। সামাজিক কোনো ভাল কাজের জন্য মানুষের প্রীতিলাভ করতে পারবেন। ডাক্তারদের জন্য সময়টা প্রতিকূল। আজ লটারির চেষ্টা করতে পারেন। আজ হঠাৎ কোনো কারণে মন উদাসীন হয়ে পড়বে। আজ মাতৃকূল থেকে সম্পত্তি পাওয়ার একটা যোগ দেখা যাচ্ছে। সন্তানদের পড়াশুনায় অমনোযোগ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ কারো সঙ্গে তর্কে যাবেন না।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) 
আজ অতিরিক্ত বিলাসিতার জন্য খুব বেশি খরচ বাড়তে পারে। বিপরীত লিঙ্গের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গুরুজনের সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তির যোগ। উপার্জনের দিকটা খুব ভালই থাকবে। আজ সারাদিন নিজেকে নিঃসঙ্গ মনে হবে। প্রেমে আপনাকে কিছু সহ্য করতে হতে পারে। চিকিৎসার কাজে বিভ্রান্তি হতে পারে। শারীরিক সমস্যায় ভ্রমণ বাতিল হতে পারে। আপনার খুব প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পাওনা আদায়ের সম্ভাবনা।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 
কর্মস্থানে উচ্চ কোনো পদ পাওয়ার জন্য মানসিক শান্তি। আজ কাছের কারও কাছ থেকে অপমানজনক ব্যবহার পেতে পারেন। কোনো প্রতিযোগিতার ফল ভাল হতে পারে। জলপথে ভ্রমণ ত্যাগ করুন। দাম্পত্য জীবন ভাল থাকার সময়। আজ ব্যবসার যোগ খুব ভাল দেখা যাচ্ছে।বন্ধুর সঙ্গে খুব ভাবনা চিন্তা করে মেলামেশা করবেন, আপনাকে বিপদে ফেলতে পারে। গবেষণার সঙ্গে যুক্ত ছাত্রদের খুব ভাল সময়। প্রতিকূল অবস্থা মানিয়ে চলুন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38333429
Users Today : 3532
Users Yesterday : 6494
Views Today : 11765
Who's Online : 48
© All rights reserved © 2011 deshersangbad.com/