সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১২:৫১ অপরাহ্ন

শিরোনাম :
জিয়া খন্দোকার’র মৃত্যুতে ফেনী প্রেসক্লাব’র শোক চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখার অভিযানে ২০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইন সহ ৩ জন গ্রেপ্তার। চাঁপাইনবাবগঞ্জ বিশ্বরোড হজরত এন্ড রুবেল ফল ভান্ডার এর দোকানে ১২ মাসি ফলের হিড়িক। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে সরকার বিনা মূল্যে করোনার টিকা দিতে চাচ্ছে ইনশাআল্লাহ : স্বাস্থ্যসেবা সচিব গাজা গাছ সহ আটক খতিউল্লাহ্ ওরফে খতিব পূঞ্জিভূত ঋণের বোঝা মাথায় নিয়ে জিলবাংলা চিনিকল ধংসের দ্বারপ্রান্তে হোটেল থেকে পাঁচ যুবতীসহ ১৪ জন ধরা গোসলের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ মন্ত্রণালয় থেকে বরাদ্দ পাওয়া গাড়ি কেনার টাকা দিয়ে মসজিদ বানালেন মেয়র! দিহান জানায়, সম্মতিতেই শারীরিক সম্পর্ক হয় মেডিকেলের ছাত্রীকে একরাতের জন্য ডেকেছিলেন অভিনেতা অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের সৎ ছেলেকেই বিয়ে করলেন এই মহিলা! আরেকজন মুসলিমকে মন্ত্রী করে সম্মানিত করলেন জাস্টিন ট্রুডো ধর্ষণে ব্যর্থ হয়ে সন্তানদের সামনে মাকে বিবস্ত্র করে নির্যাতন ফুলবাড়ীতে জমিজমা নিয়ে সংঘর্ষে ১ যুবকের মৃত্যু 

জেনে নিন! নারীদের যে ১০ আ’চরণ খুবই অপছন্দ পুরুষের

সঙ্গীকে খুশি রাখতে নারীরা অনেক কিছুই করে থাকেন। সুন্দর সাজসজ্জা, সুন্দর পোশাক, আন্তরিক নানান আচরণ ছাড়াও কত কী। তবুও প্রায়ই স’স্পর্কে ভা’ঙনের সুর। ভালোবাসাময় দিনগুলো হারিয়ে যায় বিষাদের ঘন কালো মেঘের আড়ালে। স’স্পর্ক তখনই ভাঙে যখন কোনো এক পক্ষের আগ্রহ কমে যায়।

প্রতিটি মানুষের ক্ষেত্রেই আগ্রহ হারিয়ে যাবার কারণগুলো ভিন্ন হতে পারে। তবে নারীদের এমন কিছু ব্যাপার আছে যা বেশিরভাগ পুরুষই পছন্দ করেন না। বিশেষজ্ঞরা বি’চ্ছেদের কারণ নিয়ে গবেষণাকালীন এসব তথ্য পেয়েছেন। নারীর ১০টি আচরণ বা স্বভাব, যা পুরুষরা পছন্দ করেন না। এমনকি এজন্য বি’চ্ছেদ পর্যন্ত গড়াতে পারে। জে’নে রাখু’ন এই আচরণগুলোর ব্যাপারে-

পরিবারকে অস’ম্মান: পুরুষের অপছন্দের তালিকার শী’র্ষে আছে এই ব্যাপারটি। অনেক মেয়েই স্বামীর কারণে নিজে’র পরিবারকে অবহেলা ক’রতে পারলেও পুরুষেরা কিন্তু এটা কোনোভাবেই পারেন না। নিজে’র পরিবারকে অস’ম্মান ও অপছন্দ করা সকল পুরুষদেরই খুব অপছন্দ। প্রেমিকা বা স্ত্রীর কাছ হতে এমন আচরণ মোটেও আশা করেন না তারা।

অন্য নারীদের সহ্য ক’রতে না পারা: কিছু নারী আছেন যারা অন্য কোনো নারীকে যেন সহ্যই ক’রতে পারেন না। স্বামীর কলিগ, কাজিন, বান্ধবী ইত্যাদি কাউকেই তাদের পছন্দ হয় না। এমনকি অচেনা নারীদের নিয়েও সন্দে’হ করে থাকেন। এই একটি আচরণও পুরুষের অপছন্দের তালিকার শী’র্ষে।

অতিরি’ক্ত মেকআপ: সাজসজ্জা পুরুষের অবশ্যই পছন্দ। কিন্তু সেই সাজসজ্জা যখন প্রয়োজনের অতিরি’ক্ত আর উগ্র হয়ে যায়, তখন আক’র্ষণ হারিয়ে ফে’লে ন সকল পুরুষ। এমন নারীদের স’ঙ্গে বিবাহিত জীবনের কথা তারা ভাবতেও পারেন না।

সঙ্গীর সব কাজে নাক গলানো: প্রেম-ভালোবাসা অবশ্যই জীবনের অংশ, কিন্তু পুরুষেরা নিজে’র মত সময় কাটাতেও খুব ভালোবাসেন। যে প্রেমিকা বা স্ত্রীর নিজে’র কোনো জীবন নেই, সারাক্ষণ প্রেমিক বা স্বামীর জীবনে নাক গলাচ্ছেন, তাদের প্রতি চরম বির’ক্ত বোধ করেন পুরুষেরা।

অতিরি’ক্ত আত্মবিশ্বা’স: আত্মবিশ্বা’স অবশ্যই ভালো জিনিস, কিন্তু অতিরি’ক্ত আত্মবিশ্বা’সী নয়। অতিরি’ক্ত আত্মবিশ্বা’সী মানুষ অন্যকে হেয় ক’রতে পছন্দ করেন, অন্যের কথায় গু’রুত্ব না দেয়াও তাদের স্বভাব। আর নারীর মাঝে এই স্বভাব খুবই অপছন্দ পুরুষের।

অলস: জীবনের কোনো লক্ষ্য নেই, কোনো কাজ গুছিয়ে ক’রতে আগ্রহী নন এমন নারীকে কোনো পুরুষই পছন্দ করেন না। নিজে’র জীবনসঙ্গী হিসেবে পুরুষের পছন্দ চটপটে, পারদর্শী ও ক’র্মঠ নারী।

ব’ন্ধুদের অপছন্দ করা: অসংখ্য নারী প্রেমিক বা স্বামীর ব’ন্ধুদেরকে মোটেও পছন্দ করেন না, তাদের স’ঙ্গে মে’লামেশায় বাঁ’ধা দিয়ে থাকেন। নারীর এই স্বভাব ভ’য়ানক অপছন্দ করেন সব পুরুষ। ব’ন্ধুদের স’ঙ্গে স’স্পর্ক পুরুষ নিজে’র ব্য’ক্তিগত ব্যাপার মনে করে থাকেন এবং এতে কারো নাক গলানো মোটেও মেনে নিতে পারেন না।

নেতিবাচক নারী: সবকিছুতেই না না বলা, কোনো কিছুতেই সঙ্গীকে উত্‍সাহ যোগাতে না পারা পুরুষকে একটুও পছন্দ করেন না কোনো পুরুষ। সঙ্গিনীর কাছ থেকে তারা পজেটিভ আচরণটাই প্রত্যাশা করে থাকেন।

গসিপ: সারাক্ষণ অন্যের নামে কুত্‍সা করার স্বভাবে পুরুষেরা অত্যন্ত বির’ক্ত হয়ে থাকেন। এমন নারীদেরকে ঝগড়াটে ও নিচু মনের অধিকারী মনে করে থাকেন।

অপরিচ্ছন্ন: অনেক এলোমেলো, অপরিচ্ছন্ন পুরুষদের দিকে নারীরা মমতার চোখে তাকালেও পুরুষদের ক্ষেত্রে ব্যাপারটি একদম ভিন্ন। অপরিচ্ছন্ন নারীদের মোটেও পছন্দ করেন না তারা। পুরুষ ও নারীর পরস্পরের মন বুঝবে, তবেই গড়ে উঠবে চমত্‍কার স’স্পর্ক। শুভকামনা সকলের জন্য।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38142314
Users Today : 4154
Users Yesterday : 2500
Views Today : 11949
Who's Online : 63
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone