শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
মিনা পাল থেকে সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী সপরিবারে ভ্যাকসিনের ২য় ডোজ নিলেন আলমগীর সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট চলবে রোববার থেকে নতুন করে দেড় কোটি মানুষকে দরিদ্র করেছে করোনা রমজানে যেসব খাবার এড়িয়ে চলবেন ইলিয়াস আলী নিখোঁজের বিষয়ে নতুন তথ্য দিলেন আব্বাস বাতাসেও ছড়ায় করোনাভাইরাস নববর্ষে গণস্বাস্থ্যের উপহার ৬ ক্যাটাগরিতে ফি কমালো গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টার বাংলাদেশকে ৬০ লাখ ডোজ টিকা দিতে চায় চীনা কোম্পানি চীনকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলার প্রতিশ্রুতি সুগা ও বাইডেনের দুমকিতে ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি, স্লাইন ও বেড সংকট চরম ভোগান্তিতে রোগীরা।। আওয়ামী লীগে আদর্শিক নেতৃত্বের কবর   !  কবরী দেশকে ভালোবেসে ঋণী করেছেন : নতুনধারা রত্নগর্ভা মুনজুরা চৌধুরীর দাফন সম্পন্ন বড়াইগ্রামে কৃষি জমিতে পুকুর খনন, ৫০ হাজার টাকা জরিমানা

ঝিনাইদহের গান্না ইউপির কাশিমপুর গ্রামের কোটি টাকার সরকারি রাস্তা নির্মানে ৩ নম্বর আমা ইট ব্যাবহার! প্রতিবাদ করায় হুমকি ধামকি ও লাঞ্চনার শিকার গ্রামবাসি!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
সারাদেশের মানুষ যখন করোনা মহামারী প্রতিরোধ করতে ব্যস্ত সেখানে কিছু অসাধু কুচক্রী মহল সরকারি রাস্তা নির্মান কাজে নি¤œমানের ম্যাটেরিয়ালস বা উপাদান সামগ্রী ব্যবহার করে সরকারি উন্নয়নমুলক কাজে ফাঁকি দিতে ব্যস্ত। এবার ঝিনাইদহ জেলার গান্না ইউনিয়নের (৭) নাম্বার ওয়ার্ডের কাশিমপুর থেকে দহিঝুড়ি গ্রাম পর্যন্ত এলজিইডি’র এক কোটি ৫লাখ ৯৫ হাজার টাকার সরকারি রাস্তা নির্মান কাজের এমন অনেক অনিয়মের অভিযোগ ঊঠেছে। নি¤œমানের ইট, বালি, খোয়া ও নি¤œমানের নির্মান কাজের জন্য স্থানীয় লোকজন ও গ্রামের স্থানীয় প্রতিনিধিগণ এই অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ জানাই তাতে কোনো সমাধান মেলেনি। স্থানীয় লোকজনদের মধ্যে গান্না ইউনিয়নের চেয়ারম্যান নাসিরুদ্দিন মালিতা, কাশিমপুর গ্রামের লিপন মেম্বার, সামিউল জর্দার,্ ছাত্তার মন্ডল সহ নামপ্রকাশে অনিচ্ছুকগন এসব অনিয়ম ও দুর্নীতির তথ্য দিয়ে সাংবাদিকদের জানিয়েছেন।

পরে স্থানীয় প্রতিনিধি বিষয়টি ঠিকাদারি প্রতিষ্ঠানের দায়িত্বরত কর্তৃপক্ষ ওহিদুজ্জামান ওহিদকে অবগত করলে সে এই বিষয়ে কোনো পদক্ষেপ নেয়নি। উপরোন্ত এই অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্য তাদেরকে একাধিক বার হুমকি ধামকি ও লাঞ্চনার শিকার হতে হচ্ছে। এমতবস্থায় স্থানীয় জনগণ ও জনপ্রতিনিধি তাদের দাবি গ্রামের সরকারি উন্নয়নমুলক কাজ যেন যথাযথ নিয়ম মেনে সঠিক উপাদান সরঞ্জাম ব্যবহার করে সম্পন্ন হয় সেই বিষয়ে স্থানীয় প্রশাসন ও যথাযথ কর্তৃপক্ষ যেন অনিয়মের এই বিষয় টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করেন।

এদিকে গান্না ইউনিয়নের চেয়ারম্যান নাসিরুদ্দিন মালিতা ও কাশিমপুর গ্রামের লিপন মেম্বার জানায় এলজিইডি’র এক কোটি ৫লাখ ৯৫ হাজার টাকার সরকারি রাস্তা নির্মান কাজে ৩নং আমা ইট ব্যাবহার করা হচ্ছে এমন অনেক অনিয়মের অভিযোগ রয়েছে। আমরা ঠিকাদারকে বলার পরেও ঠিকাদার এব্যাপারে কোনো কর্ণপাত করছেন না। আমরা সকলে সাংবাদিকদের মাধ্যমে এসংবাদ প্রকাশ পূর্বক সরকারি রাস্তা নির্মান কাজে নি¤œমানের উপাদান সামগ্রী ব্যবহারের বিরুদ্ধে ব্যাবস্থা নিতে উদ্ধতন কর্তৃপক্ষকে জোর অনুরোধ করছি।

Please Share This Post in Your Social Media

১৯

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38449516
Users Today : 1140
Users Yesterday : 1193
Views Today : 9429
Who's Online : 27
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone