মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:৫১ অপরাহ্ন

শিরোনাম :
ঝিনাইদহ সাধুহাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের শুরু হয়েছে দৌড় ঝাঁপ ॥ কেন্দ্রের সিন্ধান্তের অপেক্ষায় বিএনপি প্রার্থীরা ৪২ ও ৪৩তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ মে’য়েরা প্রথমবার স’হবাসের জন্য কোন বি’ষয় গুলো গভীর ভাবে চিন্তা করে জেনে নিন বী’র্যপাত বন্ধ রে’খে বে’শী সময় যৌ’ন মি’লন ক’রার সেরা প’দ্ধতি বিবাহিত অথবা অবিবাহিত সকলের পড়া উচিৎ- এক করুণ কাহিনী দী’র্ঘ ২০ মি’নিটের ভি’ডিও ক্লি’পটি ছ’ড়িয়ে প’ড়ে’ছে হাসপাতালের ডাক্তার-নার্স এবং ক’র্মকর্তা-ক’র্মচারী’দে’র হাতে হাতে ফুলশ’য্যার রাতের গল্পটি পুরোটা প’ড়লে আপনার চোখের জল ধ’রে রা’খতে পা’রবেন না রোহিঙ্গা ও বাংলাদেশি মুসলিমদের ভারত থেকে তাড়াবো : অমিত শাহ ‘বাবর আজম আমাকে দীর্ঘ ১০ বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধ’র্ষ’ণ করছে’ ! শুধু ধ’র্ষণ নয়, কা’টাছেঁ’ড়া মৃ’তদে’হের সঙ্গে সেলফি তুলতো মুন্না ‘কানাডার বেগমপাড়ার সাহেবদের ধরার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী’ ইসলামে ভাস্কর্য ও মূর্তি উভয়ই নিষিদ্ধ: মুফতি ফয়জুল করীম প্রথম হা’নিমুনে গিয়ে প্রত্যেক পুরুষই ক’রেন যে ৫টি ভু’ল! যেভাবে ৫ মিনিটেই অনলাইনে পাবেন জমির আরএস খতিয়ান সরকারি চাকরিজীবীদের বেতন স্কেল, গ্রেডিং সিস্টেম ও অন্যান্য সুবিধাদির তালিকা

ডিজিটাল প্ল্যাটফর্মে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট নিয়োগ দেবে মেটলাইফ

ঢাকা: ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট নিয়োগ দেবে মেটলাইফ বাংলাদেশে। এতে আগ্রহী প্রার্থীদেরকে বাসা থেকেই ওয়েবসাইটের মাধ্যমে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট পদে আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা এখন অনলাইনেই প্রস্তুতিমূলক প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন এবং তাদের যেকোনো প্রয়োজনে মেটলাইফ প্রতিনিধিদের সহযোগিতা পাবেন। যোগদানের পর, ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটরা গ্রাহকদের সঙ্গে সরাসরি দেখা না করেও ডিজিটাল টুলের মাধ্যমে তাঁদের সেবা দিতে পারবেন।

সোমবার (২ নভেম্বর) কোম্পানির এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

এছাড়াও, বীমা শিল্প সম্পর্কে এবং পরিবর্তীত পরিস্থিতি অনুসারে গ্রাহক চাহিদা অনুযায়ী সেবাদানের বিষয়ে ফাইন্যান্সিয়াল অ্যাসোসিয়েটদের দক্ষতা ও জ্ঞান বৃদ্ধিতে ভার্চুয়াল ট্রেনিং প্ল্যাটফর্ম উন্মোচন করেছে মেটলাইফ। দক্ষ বীমা পেশাজীবি ছাড়াও যাদের বিমা বিষয়ে কোনো পূর্ব অভিজ্ঞতা নেই, তারাও মেটলাইফ বাংলাদেশ-এর ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট পদে আবেদন করতে পারবেন।

দেশজুড়ে ৬৪ জেলায় গ্রাহক সেবাদানে নিয়জিত মেটলাইফ-এর সুদক্ষ ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটদের সাথে কাজ করবেন নতুন ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটগণ।

বীমা শিল্পে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটগণ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। গ্রাহকদের চাহিদা বুঝে তাদের পণ্য ও সেবা সম্পর্কে বুঝানোর পাশাপাশি, তাদের বীমা সেবায় যুক্ত করতে এবং মেটলাইফ-এর সাথে তাদের যাত্রায় সকল প্রশ্নের উত্তরদানে সহায়তার ক্ষেত্রে মূল যোগাযোগকারীর ভূমিকা পালন করেন ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটগণ।

বাংলাদেশের শীর্ষস্থানীয় বীমা প্রতিষ্ঠান হিসেবে মেটলাইফ ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটদের বহুমুখী সুযোগ-সুবিধা প্রদান করে থাকে, যার মধ্যে রয়েছে: ক্যারিয়ারের অগ্রগতি, শিক্ষণের নানা সুযোগ, ডিজিটাল টুলের ব্যবহার, প্রভিডেন্ট ফান্ড এবং মেডিকেল কভারেজ।

ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট নিয়োগের এই প্ল্যাটফর্ম সম্পর্কে মেটলাইফ বাংলাদেশ এর জেনারেল ম্যানেজার, সৈয়দ হাম্মাদুল করীম বলেন, “বাংলাদেশে বীমা শিল্প বিকাশ লাভ করছে। এজন্য, আমাদের আরও দক্ষ মানব সম্পদ প্রয়োজন, যারা এই শিল্পের প্রবৃদ্ধির সাথে সাথে নিজেদেরও বিকাশ ঘটাতে পারবেন, তারা দেশজুড়ে মানুষের আর্থিক সুরক্ষা পেতে সহায়তা করবেন, পাশাপাশি নিজেদের ক্যারিয়ারও গড়ে তুলবেন। বিমাখাতে ১৫২ বছরের পুরানো শীর্ষস্থানীয় বৈশ্বিক প্রতিষ্ঠান হিসেবে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটদের ক্যারিয়ারের প্রবৃদ্ধিতে সহায়তা করবে মেটলাইফ।’

বিস্তারিত জানা যাবে এই লিঙ্কে: www.metlife.com.bd/be-a-metlifer

মেটলাইফ (MetLife Inc. (NYSE: MET), এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (“MetLife”)  এর সমন্বয়ে বিশ্বের অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বিমা, এ্যনুইটি, গ্রুপ বীমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে পরিবর্তনশীল বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে।

১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশেসহ বিশ্বের ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে। ১৯৫২ সালে বাংলাদেশে ব্যবসা প্রতিষ্ঠার মধ্য দিয়ে মেটলাইফ-এর এশিয়া যাত্রা শুরু হয়। বর্তমানে মেটলাইফ বাংলাদেশের প্রায় ১০ লাখের বেশি গ্রাহককে সেবা বীমা সেবা দিয়ে যাচ্ছে। লক্ষেরও বোশ গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতীক বীমা প্রতিষ্ঠান।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37888391
Users Today : 10696
Users Yesterday : 0
Views Today : 29997
Who's Online : 148
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone