মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৯:৩৭ অপরাহ্ন

শিরোনাম :
বদলগাছী থানার মেধাবী-চৌকস পুলিশ অফিসার এস আই গৌরাঙ্গ মোহন রায় বদলগাছীতে দৃষ্টি প্রতিবন্ধী ছাইদকে ব্যবসায় প্রতিষ্ঠিত করে দিলেন উপজেলা প্রশাসন দিনাজপুরের বিরামপুরে কলেজ ছাত্রী  ধর্ষণে স্বীকার দুঃসাহসী ক্ষুদিরামের বলিদান যুব সম্প্রদায়ের কাছে চিরঅমর হয়ে আছে – মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন  আওয়ামী লীগে কোন্দল নাই আছে নেতৃত্বের প্রতিযোগীতা হঠাৎ স্বর্ণ-রুপার দাম কমতে শুরু করেছে অবৈধ স্থাপনা ২৪ ঘণ্টার মধ্যে দখলমুক্ত করার নির্দেশ সিনহা হত্যাকাণ্ডের পর ‘ডাকাত’ বলে প্রচার করেছিল এরা এএসআইকে চড় মারার ঘটনায় সেই ওসি প্রত্যাহার আগস্টেই ২ আসনের নির্বাচন তফসিল ঘোষণা পাঠাওয়ের ফাহিমের খুনি হাসপিলের সঙ্গে ‘রহস্যময়’ তরুণী (ভিডিও) মেজর সিনহা হত্যায় আরও ৩ জন গ্রেফতার টানা ৭ ঘণ্টা বৃষ্টিতে ভিজে মানুষের জীবন বাঁচালেন এক নারী লেবানন সরকারের পদত্যাগ পত্র গ্রহন করেছেন প্রেসিডেন্ট আউন পুলিশের চাকরি ছিল ওসি প্রদীপের কাছে ‘আলাদিনের চেরাগ’

ডোরবেলের ভিডিও’তে ধরা পড়ে গেলেন দুই শিশুকে ধর্ষণ করা তরুণী

পাঁচ বছর ও নয় বছরের দুই শিশুকে গোপনে ধর্ষণ করেছিলেন এক তরুণী। কিন্তু সেই ঘটনার ভিডিও রেকর্ড হয়ে যায় ডোরবেলের ক্যামেরায়। আর সেই ভিডিও’র জেরেই অবশেষে গ্রেফতার হতে হয়েছে তাকে।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যের ওয়াকিমা এলাকায় ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী একজন পুলিশকে জানান, একজন তরুণী দুই শিশুর সঙ্গে যৌনাচারণের চেষ্টা করছেন। অভিযোগ পেয়েই ঘটনাস্থলে এসে ভিডিওটি উদ্ধার করেন পুলিশের একজন কর্মকর্তা।

১৯ বছর বয়সী অভিযুক্ত ওই তরুণী পুলিশকে আসতে দেখেই পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু পুলিশ তাকে ধরে ফেলে। ওই নারী বর্তমানে পুলিশি হেফাজতে আছেন।

গ্রেফতার হওয়া ওই তরুণীর দাবি, আগে এ ধরনের ঘটনা ঘটাননি। এই প্রথম এ ধরনের অপকর্ম করেছেন তিনি।

শিশু ধর্ষণ ও পুলিশকে হয়রানি করার অভিযোগে এরই মধ্যে ওই তরুণীর বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। আপাতত তিনি কারাগারেই থাকছেন।

সূত্র: ফক্স নিউজ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone