বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫১ অপরাহ্ন

শিরোনাম :
রিফাত হত্যার মূল পরিকল্পনাকারী মিন্নি মিন্নি গ্রেপ্তার রিফাত হত্যায় মিন্নিসহ ৬ আসামির ফাঁসি নতুন খবর পর্ন দেখলে সব সময়ই আসক্তি তৈরি হবে…ফক্স নিউজ মাসিক হবার কত দিন আগে বা পড়ে কনডম ছাড়া সেক্স করা নিরাপদ ঠিক কোন সময় সেক্স করা উচিত নয়, আসুন জেনে নিই মিন্নিসহ সব আসামির দৃষ্টান্তমূলক শাস্তি চান রিফাতের বোন গির্জায় আটকে ৩ দিন ধরে কিশোরীকে ধর্ষণ করে ফাদার সুপার ওভারে মুম্বাইকে হারাল বেঙ্গালুরু লঙ্কা সফর স্থগিত, সুখবর পেলো বাংলাদেশ ২৯ ছক্কায় ৪৪৯ রান, ভাঙলো যেসব রেকর্ড কুয়েতের আমির শেখ সাবাহ মারা গেছেন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ও এইচএসসি পরীক্ষার বিষয়ে কিছুই বলেননি শিক্ষামন্ত্রী হাসু আপাকে জড়িয়ে ধরে শুধু কাঁদতাম সিলেটের ধর্ষকদের ফাঁসি চাই, বাবলাদের রাজনীতি চাই

তদন্তে নেমেই রিয়াসহ ছয় জনের বিরুদ্ধে এফআইআর করলো সিবিআই

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অবশেষে রিয়াসহ আরো ছয় জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করল সিবিআই। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, এই মামলায় রিয়া চক্রবর্তী, তার বাবা ইন্দ্রজিত চক্রবর্তী, মা সন্ধ্যা চক্রবর্তী, ভাই শৌমিক, রিয়ার ম্যানেজার শ্রুতি মোদী, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডসহ আরো একজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

শুধু এফআইআর দায়েরই নয়, সুশান্ত মামলায় বিশেষ তদন্তকারী দল গঠন করেছে সিবিআই। জানা যাচ্ছে, এই টিমে রয়েছে মনোজ শশীধর  আইপিএস অফিসার গগনদীপ গম্ভীরের নেতৃত্বে গঠিত হয়েছে এই তদন্তকারী দল। বিহার পুলিশের থেকে ইতোমধ্যেই সমস্ত তথ্য সিবিআইয়ের পক্ষ থেকে জানতে চাওয়া হয়েছে। পরবর্তী তদন্তেও প্রয়োজনে বিহার পুলিশের সঙ্গে যোগাযোগ রাখা হবে।

এদিকে ইতোমধ্যেই মুম্বাই থেকে পাটনা ফিরে গিয়েছে বিহার পুলিশের তদন্তকারী দল। তবে বিহার পুলিশের আধিকারিক বিনয় তিওয়ারিকে জোর করে মুম্বাই পুলিশ কোয়ারেন্টাইনে পাঠিয়েছিল বলে অভিযোগ উঠেছিল। তাকে এখনো ছাড়া হয়নি বলে জানিয়েছেন বিহার পুলিশের ডিজিপি গুপ্তেশ্বর পান্ডে। এদিকে রিয়া চক্রবর্তী এখনো মুম্বাইয়ের বাসায় ফেরেননি বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37524933
Users Today : 3344
Users Yesterday : 6367
Views Today : 9062
Who's Online : 38
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone