সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
‘নিজের মাথার ওপর নিজেই বোমা ফাটানো’ এটা সম্ভব? মামুনুলের মুক্তি চেয়ে খেলাফত মজলিস নেতাদের হুশিয়ারি বাংলাদেশে করোনা টানা তৃতীয় দিনের মতো শতাধিক মৃত্যুর রেকর্ড চ্যালেঞ্জের মুখে টিকা কার্যক্রম! ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী হেফাজতের নাশকতা ঠেকাতে সর্বোচ্চ সতর্কতা মেয়াদহীন এনআইডি দিয়ে কাজে বাধা নেই স্ত্রী বাবার বাড়ি, মাঝরাতে পুত্রবধূকে ধর্ষণ করল শ্বশুর বিদ্যুতায়িত স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল স্বামীর চট্টগ্রামে ভূমিকম্প শ্রমিক হত্যার মোড় ঘোরাতে মামুনুল নাটক : মোমিন মেহেদী ওসিকে জিম্মি করে তিন সাংবাদিকের বিরুদ্ধে এক হাজার টাকার চাঁদাবাজি মামলা  ! গাইবান্ধা পুলিশ কৃষি শ্রমিক পাঠালেন বগুড়ায় দিনাজপুর বিরামপুরে বিপুল সংখ্যক মাদকদ্রব্য সহ প্রাইভেটকার আটক দুমকিতে ডায়রিয়ায় শিশুসহ মৃত্যু ৪।

তানোরে এনজিও মাঠকর্মীর দৌরাতœ্য

তানোর (রাজশাহী) প্রতিনিধি
রাজশাহীর তানোরে বেসরকারী শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার (এনজিও) এক মাঠকর্মীর দৌরাতেœ্য সদস্যদের জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। মাঠকর্মীর হুমকি-ধামকি ও মানষিক যন্ত্রণা সইতে না পেরে এক ঋণ গ্রহীতা আতœহননের চেস্টা করেছেন বলে গুঞ্জন উঠেছে। এদিকে এ খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসীর মধ্যে চরম অসন্তোষ দেখা দিয়েছে উঠেছে সমালোচনার ঝড়। স্থানীয়রা ওই মাঠকর্মীর দৃস্টান্তমূলক শাস্তির দাবি করেছে।
স্থানীয়রা জানায়, তানোর পৌর এলাকার তালন্দ গ্রামের বেলাল উদ্দিনের পুত্র তুহিন ইসলাম তালন্দ বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী। তিনি ব্যবসার পরিধি বৃদ্ধির উদ্দেশ্যে শাপলা গ্রাম উন্নয়ন সমিতি থেকে ৩৫ হাজার টাকা ঋণ গ্রহণ করেছেন। এখন পর্যন্ত তিনি ২৪ হাজার টাকা পরিশোধ ও সমিতিতে তার প্রায় সঞ্চয় ১০ হাজার টাকা রয়েছে তবে পারিবারিক সমস্যার কারণে তিনি সময়মত ঋণের কয়েকটি কিস্তি দিতে ব্যর্থ হয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, চলতি বছরের ৯মার্চ সোমবার সমিতির মাঠকর্মী আলতাব হোসেন দু’জন নারী মাঠকর্মীসহ তালন্দ বাজারে তুহিনের দোকানে গিয়ে প্রকাশ্যে দিবালোকে তারা তুহিনকে অশ্লীল ভাষায় গালাগালী ও তাকে বেঁধে নিয়ে যাবার হুমকি দেয়। এ সময় তুহিন মাঠকর্মীর এমন আচরণের প্রতিবাদ করলে সেখানে মৃদু উত্তেজনার সৃষ্টি হয় ও উৎসুক মানুষের জটলা বাঁধে। মাঠকর্মীদের হুমকি-ধামকি ও অশ্লীল ভাষায় গালাগাল সকলকে হতবাক করেছে। অন্যদিকে সমিতির মাঠকর্মীর যন্ত্রণা-লাঞ্চনা সইতে না পেরে তুহিন বাড়ী গিয়ে আতœহত্যার চেস্টা করেন বলে তার স্বজনরা গণমাধ্যম কর্মীদের জানান। এবিষয়ে জানতে চাইলে শাপলা সমিতির ম্যানেজার সোহেল রানা ও মাঠকর্মী আলতাব হোসেন এসব অভিযোগ অস্বীকার করে বলেন, তারা ঋণ দিয়েছেন এখন ঋণের টাকা উত্তোলনে যা করা প্রয়োজন তারা তা করবেন। #

Please Share This Post in Your Social Media

৫৫

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38450900
Users Today : 104
Users Yesterday : 1242
Views Today : 364
Who's Online : 19
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone