রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
কোন বৌদিকে পটাতে হলে জিজ্ঞাস করুন এই কথাগুলি, সে আপনার ওপর দুর্বল হয়ে উঠবে নারী স্বামীর সম্পত্তি নয় যে অনিচ্ছা সত্ত্বেও একসঙ্গে থাকতে হবে পুলিশের নিয়োগ পরীক্ষায় ব্যাপক পরিবর্তন মদ্যপ স্ত্রী মিলনে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কর্তন নানা আয়োজনে খানসামা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন ভাষণ দিবস আছে, কিন্তু বাস্তবায়ন নেই : মোমিন মেহেদী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে ইসলামপুরে ৭মার্চ উদযাপন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক ৭ই মার্চ-২০২১ উদ্যাপন সাঁথিয়ায় ৭ ই মার্চ পালিত আত্রাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালন ১লক্ষ পিচ কোরআন বিতরণে অনুষ্ঠানে সাংবাদিক রাসেলকে সম্মাননা স্মারক উপহার দিলেন দেশসেরা উদ্ভাবক মিজান বাংলাদেশের সকল মাদ্রাসায় দেশসেরা উদ্ভাবক মিজান পৌছে দিবে ১লক্ষ পিচ পবিত্র আল-কোরআন রাজারহাটে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন সাপাহারে ঐতিহাসিক ৭ই মার্চে থানা পুলিশের আনন্দ উদযাপন

তানোরে কাউন্সিলর পদে পচ্ছন্দের শীর্ষে জনি

আলিফ হোসেন, তানোরঃ
রাজশাহীর তানোর পৌরসভার আসন্ন নির্বাচনে

দুই নম্বর ওযার্ডের কাউন্সিলর পদে পচ্ছন্দের শীর্ষে রয়েছে বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন, সৎ, জনবান্ধব, নিবেদিতপ্রাণ, তরুণ ও মেধাবী নেতৃত্ব রোকনুজ্জামান জনি। জানা গেছে, তানোরের তালন্দ গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও তালন্দ এএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (অবঃ) এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড-এর আহবায়ক শিক্ষাবিদ আব্দুর রাজ্জাকের ৬ সন্তানের মধ্য জনি সবার ছোট এবং তার বড় ভাই ব্যাংকার ও পদ্মা রোটারী ক্লাবের সভাপতি। মেয়র পদে প্রার্থী ও বিজয়ী হবার মতো সবকিছু থাকার পরেও মনোনয়ন লড়াইয়ের অশুভ প্রতিযোগীতায় তাকে পিছু ফিরতে হয়েছে। তবে এলাকার দলমত নির্বিশেষে সব শ্রেণী-পেশার মানুষের অনুরোধে জনিকে বাধ্য হয়ে কাউন্সিলর প্রার্থী হতে হয়েছে। আর ওয়ার্ডের অধিবাসীরা ঐক্যবদ্ধ হয়ে জনির বিজয় নিশ্চিত করতে অনেক আগেই ভোটের মাঠ দখলে নিয়েছেন বলে একাধিক সুত্র নিশ্চিত এদিকে ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, জনির সব থেকে বড়গুন এলাকায় তার বিরুদ্ধে কোনো বিতর্ক নাই, যেখানে অন্যদের রীতিমত পাহাড়সম অভিযোগ মাথায় নিয়ে নির্বাচন করতে হচ্ছে।
অন্যদিকে নানা অনিয়ম-দুর্নীতি, ক্ষমতার অপব্যবহার, খাস পুকুর ইজারা, উন্নয়নে ব্যর্থ ইত্যাদি নানা কারণে বর্তমান কাউন্সিলর বিএনপি মতাদর্শী মুনসুর রহমান নির্বাচনী দৌড়ে এখানোই অনেক পিছিয়ে পড়েছে বিজয় তো পরের কথা শক্ত প্রতিদন্দীতা গড়ে তোলায় তার জন্য বড় চ্যালেন্জ বলে মনে করছে অভিজ্ঞ মহল।
জানা গেছে, তানোর পৌরসভার দুই নম্বর ওয়ার্ডে ভোটার প্রায় তিন হাজার ৬০০ জন এবং ভোট প্রয়োগ হয়ে থাকে তিন হাজারের মতো। এদিকে তিন হাজার ৬০০ জন ভোটারের বিপরীতে কাউন্সিলর প্রার্থী হয়েছেন ৪ জন।  এরা হলেন- রোকনুজ্জামান জনি, গোলাম রাব্বানী, মুনসুর রহমান ও জুয়েল রানা।তবে সাধারণের ভাষ্য, জুয়েল বিজয়ী হতে নয় জনির বিজয় ঠেকাতে ডামি প্রার্থী হয়েছে বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, কাউন্সিলর পদে নির্বাচিত হতে একজন প্রার্থীর যে ধরণের রাজনৈতিক, সামাজিক, পারিবারিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, ব্যক্তি ইমেজ, উন্নয়ন মানসিকতা ও গ্রহণযোগ্যতা ইত্যাদি প্রয়োজন রোকনুজ্জামান রনি সেই সব গুনের অধিকারী সম্পন্ন প্রার্থী। এসব বিবেচনায় নির্বাচনের মাঠে গণসংযোগ ও প্রচার-প্রচারণায় অন্যদের থেকে তিনি অনেক এগিয়ে রয়েছেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38368347
Users Today : 2947
Users Yesterday : 6910
Views Today : 15901
Who's Online : 67
© All rights reserved © 2011 deshersangbad.com/