রবিবার, ১৬ মে ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
তথাকথিত ধর্ম ও সমাজতান্ত্রিকরা রাষ্ট্রের জন্য ক্ষতিকর : মোমিন মেহেদী নওগাঁর মহাদেবপুরে এমপির সাথে নবগঠিত ডিজিটাল প্রেসক্লাবের সদস্যদের ঈদের শুভেচ্ছা বিনিময় ও কমিটি হস্তান্তর পল্লবীতে পুলিশ কর্তৃক সাংবাদিক ও মানবাধিকার কর্মীকে হয়রানী। লকডাউন অমান্য করে কুয়াকাটায় পর্যটকের ভীড় বিশ্বে প্রাকৃতিক দুর্যোগ প্রকৃতির বিচিত্র কখনো কখনো মানুষের উপর ভয়াবহ দুর্যোগ নেমে আসে। কোম্পানীগঞ্জে আবারো পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা ইসরায়েলকে ঠেকাতে এগিয়ে যাচ্ছে আশপাশের দেশের মানুষ! দাতভাঙা জবাব দিচ্ছে হামাস, সত্য গোপনের চেষ্টায় ইসরায়েল! এবার পশ্চিম তীরে রণক্ষেত্র! ৪০ মিনিটে ১৩ ফিলিস্তিনিকে হ’ত্যা করল ইসরাইলি যু’দ্ধবিমান ! ঈদ উদযাপন শেষ, বাড়ছে ঢাকামুখী মানুষের চাপ ! মুসলিম দেশকে এক করার ঘোষণা ইমরান খানের ! ইসরাইলের দিকে এগিয়ে যাচ্ছে শত শত বিক্ষোভকারীরা! (ভিডিও) ঈদের ছুটি শেষ, কাল খুলছে অফিস-আদালত ! লকডাউন আরও বাড়ছে, কাল প্রজ্ঞাপন জারি !

তানোরে পুলিশিং বিট কার্যালয় উদ্বোধন

 

আলিফ হোসেন,তানোর

রাজশাহী জেলা পুলিশ সুপার( এসপি) মুহাম্মদ শহীদুল্লাহ্ ( বিপিএম) ( পিপিএম)- এর নির্দেশে ও তানোর থানার অফিসার ইনচার্জ(ওসি) রাকিবুল হাসান রাকিবের তত্ত্বাবধানে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন ও কমিটি গঠন করা হয়েছে। স্থানীয় জানায়, মুলত ঈদুল আযহা সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এমন যুগোপোযোগী উদ্দ্যোগ নেয়া হয়েছে। জানা গেছে চলতি বছরের ২৩ জুলই বৃহস্পতিবার দুপুরে তানোর পৌর কার্যালয়ের একটি কক্ষে বিট পুলিশিং কাযার্লয়-১ উদ্বোধন করা হয়। এ সময় ওসি রাকিবুল হাসান রাকিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল আব্দুর রাজ্জাক খাঁন। সার্বিক সহায়তায় ছিলেন বিট অফিসার এসআই খন্দকার লুৎফর রহমান, সহকারী বিট অফিসার এএসআই ইউনুছ আলী মোল্লা, সহকারী বিট অফিসার এএসআই আতিকুর রহমান ও পৌরসভার কাউন্সিলরগণ প্রমুখ। এছাড়াও সমাজের বিভিন্ন শ্রণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এর আগে চলতি বছরের ২১ জুলাই মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহিদুল্লাহ, অতিরিক্তি পুলিশ সুপার মাহমুদুল হাসান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল আব্দুর রাজ্জাক খাঁনের নির্দেশনায় উপজেলার তালন্দ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের একটি কক্ষে বিট পুলিশিং কাযার্লয়-৭ এর উদ্বোধন করা হয়। উদ্বোধন ও কমিটি গঠন সভায় সভাপতিত্ব করেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান রাকিব। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, বিশেষ অতিথি ছিলেন ওসি তদন্ত আনোয়ার হোসাইন প্রমুখ। এ সময় স্বাস্থ্য সুরক্ষা অনুসরণ ও সামাজিক দুরুত্ব নিশ্চিত করা হয়। এদিকে এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত থেকে কমিটি গঠন প্রক্রিয়াকে স্বাগত জানান। এর আগে মুজিববর্ষ-২০২০ আহবান তিনটি করে গাছ লাগান এই প্রতিপাদ্যকে সামণে রেখে থানায় আগত আইনি সেবা গ্রহণকারীদের মাঝে ১টি করে বনজ, ফলজ ও ঔষুধি মোট ৩টি করে গাছের চারা বিতরণ করা হয়। থানা চত্বরে এই চারা বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ওসি রাকিবুল হাসান।এদিকে পুলিশের এসব নানামুখী উদ্দ্যোগ গ্রহণ করায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকার পাশাপাশি জনমনে পরম স্বস্থি বিরাজ করছে। অন্যদিকে পুলিশ সম্পর্কে সাধারণ মানুষের মধ্যে প্রতিনিয়ত ইতিবাচক মনোভাব বাড়ছে, পুলিশ জনগণের বন্ধু এই স্লোগানের প্রতিও সাধারণ মানুষের আস্থা ও বিশ্বাস বাড়ছে।#

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone