দেশের সংবাদ l Deshersangbad.com » তানোরে যুবলীগের কর্মীসভা



তানোরে যুবলীগের কর্মীসভা

১১:০৩ পূর্বাহ্ণ, সেপ্টে ২১, ২০১৮ |জহির হাওলাদার

40 Views

তানোর (রাজশাহী) প্রতিনিধি
রাজশাহীর তানোরে সরনজাই ইউনিয়নের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের কর্মীসভা ও রাজশাহী জেলা যুবলীগের প্রয়াত সাধারণ সম্পাদক এএইচএম খালিদ ওয়াশি কেটুর বিদেহী আতœার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জানা গেছে, চলতি বছরের ২০ সেপ্টেম্বর বৃহ¯প্রতিবার সন্ধ্যায় সরনজাই ইউপির ঠনঠনিয়াপাড়া গ্রামে ওয়ার্ড যুবলীগের সভাপতি জানে আলমের সভাপতিত্বে ও যুবলীগ নেতা বেলাল হোসেনের সঞ্চালনে অনুষ্ঠিত কর্মীসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি ও কলমা ইউপি চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম। অস্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরনজাই ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল, আওয়ামী লীগ নেতা আতাউর রহমান, পিন্টু, কেরামত আলী, যুবলীগ নেতা সেলিম মন্ডল, উজ্জ্বল হোসেন, সোহেল রানা, বকুল হোসেন ও সবুজ আহম্মেদ প্রমূখ।
প্রধান অতিথি বলেন,প্রায় কুড়ি বছর পূর্বে আওয়ামী লীগে ফারুক চৌধূরীর নামের বীজ বপণ করা হয়েছিল সেটি থেকে চারা গজিয়ে গাছে পরিণত হয়ে সবেমাত্র ফল দিতে শুরু করেছে। তিনি বলেন, এখন এই গাছের শেঁকড় কেটে দিয়ে নতুন বীজ বপণ করা হবে নাকি এই গাছের গোড়ায় জল ঢেলে ও পরিচর্যা করে এই গাছ থেকে আমরা আরো বেশী ফল নিব সেটা আমাদেরই সিদ্ধান্ত নিতে হবে। তিনি বলেন, আমাদের নেতা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ ওমর ফারুক চৌধূরীকে এ পর্যন্ত আসতে কুড়ি বছর মাঠের রাজনীতি করতে হয়েছে বলতে পারেন তিনি আওয়ামী লীগের কুড়ি বছরের সন্তান। তিনি বলেন, এখন যদি হঠাৎ করে এসেই কেউ তাকে সরিয়ে দিয়ে তার শূণ্য স্থান পূরুনের কথা বলে তবে জানতে হবে এটা পুরোপুরি ঠকবাজি, আপনারা তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। আপনার কারো কোনো কথায় কান না দিয়ে আওয়ামী লীগের উন্নয়ন ও অর্জনের চিত্র সাধারণ মানুষের মধ্যে তুলে ধরে নৌকার পক্ষে জনমত গড়ে তুলতে কাজ করুন। আপনারা নিশ্চিত থাকুন বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার আনুগত্য বিশস্ত সৈনিক আলহাজ্ব ওমর ফারুক চৌধূরী আবারো নৌকার মাঝি হয়ে আপনাদের মাঝে আসছেন তাকে বিজয়ী করতে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে আবারো ভোটের মাঠে নেমে বিপুল ভোটের ব্যবধানে তাকে বিজয়ী করবো ইনশাল­াহ্ ।
প্রধান অতিথি তার বক্তব্য তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানীর নাম উলে­খ না করে বলেন, এমপি ওমর ফারুক চৌধূরীর একক সিদ্ধান্তে যিনি দুবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দুবার মুন্ডুমালা পৌরসভার মেয়র হয়েছেন যাকে দুবার উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে, যিনি এমপি ফারুকের সঙ্গে দীর্ঘ প্রায় কুড়ি বছর থেকে ষোলকলার পনের কলা পূর্ণ করেছেন তিনি কি ভাবে হঠাৎ করেই এমপি মনোনয়ন প্রত্যাশা করে এমপি ফারুক চৌধূরী ও আওয়ামী লীগের বিরোধীতা করে নানা অপপ্রচারে লিপ্ত হয়েছেন। তিনি বলেন, এমপি ফারুক চৌধূরী না চাইলে তিনি তো উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র হতে পারতেন না। তিনি বলেন, দলের যে কেউ মনোনয়ন চাইতে পারে তবে, তিনি যদি সত্যিই এমপি নির্বাচন করতে চান তাহলে তৃণমূলের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে আওয়ামী লীগের কর্মীসভা করে আওয়ামী লীগের উন্নয়ন ও অর্জনের কথা প্রচার করুক দল তাকে মনোনয়ন দিলে আমরাও নৌকার জন্য ভোট করবো। তিনি বলেন, তৃণমূলের এসব নেতাকর্মীরাই তো ভোট করবেন তাহলে তিনি দায়িত্বশীল নেতা হয়েও কোনো দায়িত্ব পালন ও তৃণমূলের নেতাকর্মীদের সংগঠনিত না করে বিচ্ছিন্নভাবে শো-ডাউন করে তিনি কি এটাই বোছাতে চাচ্ছেন যে তৃণমূলের নেতাকর্মীদের তার কোনো প্রয়োজন নাই। তিনি বলেন, যার সঙ্গে নির্বাচনী এলাকার আওয়ামী লীগ বা সহযোগী সংগঠনের দায়িত্বশীল কোনো নেতাকর্মী নাই তিনি তাহলে কি উদ্দেশ্যে কাদের নিয়ে শো-ডাউন দিচ্ছেন আপনারা চোখবন্ধ করে একটু ভাবুন তাহলেই তার উদ্দেশ্যে আপনাদের চোখের সামনে ভেসে উঠবে।
তিনি বলেন, যে ব্যক্তি আওয়ামী লীগের দলীয় মনোনয়নে উপজেলা নির্বাচনে প্রার্থী হয়ে দুবারই পরাজিত হয়েছেস, যিনি দুবার মুন্ডুমালা পৌরসভার মেয়র নির্বাচিত হলেও পৌর এলাকায় দৃশ্যমান তেমন কোনো উন্নয়ন করতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন, যার সঙ্গে নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল সাংগঠনিক কোনো নেতাকর্মী নাই তিনি কিভাবে পরীক্ষিত নেতৃত্ব এমপি ফারুক চৌধূরীকে সরিয়ে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন। অথচ তিনি মনোনয়ন পাবেন না এটা নিশ্চিত হয়েও আওয়ামী লীগের অত্যন্ত সম্ভবনাময় গোছানো ভোটের মাঠ নস্ট ও তৃণমূলে বিভ্রান্তি ছড়াতে মরিয়া হয়ে উঠেছেন কার স্বার্থে। তিনি বলেন, আওয়ামী লীগে কি নেতৃত্বের সংকট আছে যে কুড়ি বছরের পরীক্ষিত নেতৃত্ব এমপি ওমর ফারুক চৌধূরীকে বঞ্চিত করে নতুন নেতৃত্ব দিয়ে ঝুঁকি নিবেন। তিনি বলেন, যারা আওয়ামী লীগের উন্নয়ন ও অর্জন তুলে না ধরে সাধারণ মানুষের মধ্যে আওয়ামী লীগ ও এমপির বিরোধীতা করে অপপ্রচার-ষড়যন্ত্র করছে তাদের প্রতিহত করতে হবে তৃণমূলকেই। তিনি বলেন, যে যাই বলুক এখানে আবারো আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন আলহাজ্ব ওমর ফারুক চৌধূরী (এমপি) আপনারা তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে সাধারণ মানুষের কাছে প্রচার এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতিকের জন্য ভোট করুন। তিনি বলেন, আপনারা মনে রাখবেন আওয়ামী লীগ আবারো সরকার গঠন করবে এবং আমাদের নেতা আলহাজ ওমর ফারুক চৌধূরীও এমপি নিবাচিত হয়ে মন্ত্রী সভায় স্থান পাবেনন ইনশাল­াহ্ ।
তানোর প্রতিনিধি

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উপদেষ্টা পরিষদ:

১। ২।
৩। জনাব এডভোকেট প্রহলাদ সাহা (রবি)
এডভোকেট
জজ কোর্ট, লক্ষ্মীপুর।

৪। মোহাম্মদ আবদুর রশীদ
ডাইরেক্টর
ষ্ট্যান্ডার্ড ডেভেলপার গ্রুপ

প্রধান সম্পাদক:

সম্পাদক ও প্রকাশক:

জহির উদ্দিন হাওলাদার

নির্বাহী সম্পাদক
উপ-সম্পাদক :
ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম সবুজ চৌধুরী
বার্তা সম্পাদক :
সহ বার্তা সম্পাদক :
আলমগীর হোসেন

সম্পাদকীয় কার্যালয় :

১১৫/২৩, মতিঝিল, আরামবাগ, ঢাকা - ১০০০ | ই-মেইলঃ dsangbad24@gmail.com | যোগাযোগ- 01813822042 , 01923651422

Copyright © 2017 All rights reserved www.deshersangbad.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com

Translate »