শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:০০ অপরাহ্ন

শিরোনাম :
আত্রাই বাঁধ উচ্ছেদে ঋণগ্রস্ত মৎস্যচাষীরা ক্ষতিগ্রস্ত শার্শায় ছিনতাইকৃত টাকা একটি পিস্তল সহ তিন ছিনতাইকারী আটক আঁখি আলমগীরের স্ট্যাটাসটি কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না বুক চিতিয়ে গুলি খাবার জন্য পুলিশকে অস্ত্র দেয়নি সরকার: বেনজীর অসহায় রোগীদের নিজের টাকায় সেবার ব্যবস্থা করে প্রশংসিত হয়েছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল শওকত- রাজধনীতে চলছে ৫থেকে ৭ হাজার টাকায় ঝমঝমাট স্বামী বাণিজ্য! লিঙ্গান্তর ঘটিয়ে পুরুষ থেকে নারীতে রূপান্তরিত হলেন দুই জমজ ভাই আমা’র মে’য়ে কোন ভুল করেনি, এত বাড়াবাড়ি করছেন কেন: তামিমা’র মা তামিমার মুখোশ খুলে লাভ আমার একার না, সমগ্র পুরুষ জাতির : রাকিব নারীর ৮টি গো*পন অঙ্গভঙ্গি যা একজন পুরুষকে পাগল করে স্বামীর ম’রদেহের সঙ্গে রাত কাটিয়ে সকালে অফিসে! দেশের প্রথম ‘ছেলে সতীন’ হিসেবে গিনিস বুকে নাম লেখাতে চান নাসির হোসাইন! এবার প্রবাসীদের ব্যাগেজ রুলে আসছে পরিবর্তন, শুল্কছাড়ে যত ভরি স্বর্ণ আনতে পারবে প্রবাসীরা যে চার ধরনের শা’রীরিক মিলন ইসলামে নি’ষিদ্ধ !!বিজ্ঞানী বু-আলী ইবনে সীনা নারীদের যে ৮টি কথা বললে তারা আপনাকে মাথায় তুলে রাখবে…

তানোরে শিক্ষক পরিবার বর্বরতার শিকার

তানোর (রাজশাহী) প্রতিনিধি
রাজশাহীর তানোরে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে এক শিক্ষক পরিবারের ওপর বর্বরতার অভিযোগ উঠেছে। প্রতিপক্ষের বর্বোরিচিত হামলায় শিক্ষক পরিবারের ৫ জন মারাতœকভাবে জখম হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। উপজেলার কাঁমারগা ইউপির কাদিরপুর গ্রামে এই বর্বোরিচিত ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, তানোরের কাঁমারগা ইউপির কাদিরপুর মৌজায় সাবেক ও হাল দাগ নম্বর ২ সম্পত্তির পরিমাণ প্রায় ১০ শতক। উক্ত সম্পত্তির মালিক কাদিরপুর গ্রামের মৃত খিদির মন্ডলের পুত্র হাজী হারেজ আলী মাস্টার ও মকবুল হোসেন বংশপরম্পরায় তারা দীর্ঘ প্রায় ৫০ বছর ধরে শান্তিপূর্ণভাবে ভোগদখল করে আসছেন। ওই সম্পত্তির ওপর তাদের করা আদালত থেকে ১৪৪ ধারা মামলা বলবদ রয়েছে।
অথচ প্রতিপক্ষ কাদিরপুর গ্রামের মৃত নহির মন্ডলের পুত্র খাইরুল ইসলাম ওই সম্পত্তি তার দাবি করে জবরদখল করতে নানা অপতৎপরতা শুরু করেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, চলতি বছরের ২৩ নভেম্বর শনিবার সকালে খাইরুল ইসলাম বহিরাগত লাঠিয়াল বাহিনী নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সম্পত্তি জবরদখল করতে যায়। এ সময় হারেজ মাস্টার ও তার পরিবারের সদস্যরা বাধা দিতে গেলে তাদের ওপর হামলা করে তাদের বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে তাদের আর্তচিৎকারে গ্রামের প্রতিবেশিরা এগিয়ে আসলে খাইরুলের লাঠিয়াল বাহিনী পিছু হটে। প্রতিপক্ষের লাঠিয়াল বাহিনীর মারপিটে হারেজ আলী মাস্টার, তার স্ত্রী রহিমা বেগম, পুত্র মাজহারুল ইসলাম, পারভিন বিবি ও হারুন অর রশিদ মারাতœকভাবে জখম হয়। এদের মধ্যে পারভিন বিবিকে প্রাথমিক চিকিৎসা করা হয় বাকিরা রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এদের মধ্যে মাজহারুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এদিকে খাইরুলের লাঠিয়াল বাহিনী শুধু তাদের ওপর হামলা করেই ক্ষান্ত হয়নি তারা হারেজ মাস্টার পরিবারকে মাঠের ফসল (ধান) উঠাতে দিচ্ছেন না, এমনকি তার পরিবারের কোনো সদস্য গ্রামের বাইরে গেলেই তাদের মারপিট করা হচ্ছে। ফলে তারা প্রায় অবরুদ্ধ হয়ে চরম নিরাপত্তাহীনতায় মানবেতর জীবনযাপন করছে। অন্যদিকে ক্ষমতাসীন দলের এক নেতার নেপথ্যে মদদে বিষয়টি ধামাচাঁপা দিয়ে ভিন্নখাতে প্রভাবিত করতে উল্টো খাইরুল ইসলাম বাদি হয়ে হারেজ মাস্টারের পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে। গ্রামবাসী সরেজমিন পরিদর্শন পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট বিভাগের উর্ধ্বতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন। এবিষয়ে জানতে চাইলে খাইরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের নামে জমির চেক কাটা আছে তাই তারা জমি দখল করতে গিয়েছেন উভয় পক্ষের বাকবিতন্ডতায় মৃদৃ মারপিটের ঘটনা ঘটেছে। আদালত কর্তৃক ১৪৪ ধারা জারীকৃত সম্পত্তি তিনি দখল নিতে পারেন কি না জানতে চাইলে তিনিকোনো সদোত্তর না দিয়ে কৌশলে এড়িয়ে গেছেন।
তানোর প্রতিনিধি

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38328597
Users Today : 5194
Users Yesterday : 3953
Views Today : 15074
Who's Online : 44
© All rights reserved © 2011 deshersangbad.com/