বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৩২ অপরাহ্ন

শিরোনাম :
ভ্রমণ বিলাসী মন, বাইকে চড়ে রাজশাহী থেকে টাঙ্গাইল  বহুতলা ভবন থেকে পড়ে সাভারে নির্মাণ শ্রমিকের মৃত‍্যু বাংলাদেশে পরিবেশ সংক্রান্ত বিচার: সৈয়দা রিজওয়ানা হাসান, বেলা ঈদে মিলাদুন্নবী এক অবিস্মরণীয় দিন!! আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔদ্ধত্যের সমুচিত জবাব দেয়া হবে -শায়েখে চরমোনাই সেই স্বামী সৌভাগ্যবান যে স্ত্রীর মাঝে এই ৪টি গুণ আছে যে খাবারটি যৌ’ব’ন ধরে রাখে ও নতুন চুল গজায়, দেখে নিন কিভাবে খাবেন স্ত্রী যদি পরকিয়া করে তাহলে হাতেনাতে ধরবেন কিভাবে ! বৌ’দি’দে’র প্রতি যে কারনে ছেলেরা আকর্ষিত হয় জেনে নিন! সাঁথিয়া উপজেলা যুবলীগের সভাপতি টুটুলকে দলীয় পদ থেকে অব্যহতি প্রদান সুস্থ থাকার ১০ সূত্রঃ কনডম ব্যবহারের আগে যে ৫টি বিষয় মাথায় রাখবেন সব দলের ১২ ম্যাচ শেষে পয়েন্ট টেবিল ২০২০ সালে ব্রাজিলের ম্যাচের সময়সূচী, কখন, কোথায় মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’ লিখতে হবে, আদেশ জারি

তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে ভারতীয় শ্রমিকের মরদেহ উদ্ধার

শেখ সাইফুল ইসলাম কবির :বাগেরহাটের রামপালে নির্মানাধীন তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে প্রভাত কুমার সিং(৩৭) নামে এক ভারতীয় শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাপবিদ্যুৎ কেন্দ্রের মধ্যে একটি বাশের সাকোঁর সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে রামপাল থানা পুলিশ।
প্রভাত কুমার সিং ভারতের বিহারপাঞ্জাব এলাকার গুরুদাসপুর থানার বহমনি গ্রামের জনক কুমার সিং এর ছেলে। তার পাসর্পোট নাম্বার আরএস ৫২১০৭৪০।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনজুরুল আলম বলেন, খবর পেয়ে আমরা প্রভাত কুমার সিংয়ের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়না তদন্ত শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে রাখা হবে। ভারতীয় দূতাবাসের সাথে যোগাযোগ করে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় রামপাল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের উপ-প্রকল্প পরিচালক মোঃ রেজাউল করিম বলেন, রোববার রাত পৌনে বারোটার দিকে প্রভাত সিং বন্ধুদের সাথে কলোনির সামনে কথা বলছিল। হঠাৎ একটা ফোন আসলে প্রভাত কুমার সিং ফোন রিসিভ করে কথা বলতে বলতে সামনে দিকে চলে যায়। এরপর অন্য শ্রমিকরা ব্যারাকে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে প্রভাতকে দেখতে না পেয়ে চারদিকে খোজাখুজি শুরু করেন অন্য শ্রমিকরা। এক পর্যায়ে ব্যারাকের অদূরে একটি বাশের সাকোঁর সাথে প্রভাত সিংয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পায়।
তিনি আরও বলেন, ইনডোয়েন নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের শ্রমিক হিসেবে ১৮ আগস্ট তাপবিদ্যুৎ কেন্দ্রে আসেন। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে সে বিষয়টি আমরা জানতে পারিনি।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37703499
Users Today : 7215
Users Yesterday : 4343
Views Today : 19397
Who's Online : 105
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone