শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
গাইবান্ধাকে নান্দনিক শহর হিসাবে গড়ে তোলা হবে পটুয়াখালীতে নির্মাণাধীন সেতু থেকে পড়ে নিহত ০১। সাপাহারে মিশ্র ফল বাগানে কৃষক সাখাওয়াত হাবীবের ভাগ্য বদল পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজাসহ আটক ৩. স্বাধীনতাবিরোধী মৌলবাদী অপশক্তির শাহরিয়ার কবিরের নামে অভিনব ষড়যন্ত্র: ১১ এপ্রিল প্রথম ধাপে ৩৭১টি যেসব ইউনিয়নে ভোট এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ‘একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি।’ ভিসি কলিমউল্লাহর দুর্নীতি তদন্তে ফের বেরোবিতে আসছে ইউজিসির তদন্ত টিম দোয়া ও কোরআনের বরকতে মহামারি থেকে রক্ষা করেছেন আল্লাহ: ধর্ম প্রতিমন্ত্রী যৌথভাবে ক্ষেপণাস্ত্র ও যুদ্ধবিমান বানানোর পরিকল্পনায় তুরস্ক-পাকিস্তান নলছিটির রানাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামাল হাওলাদার কে চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী। করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী আরতুগ্রুল সিরিজ দেখে মার্কিন নারীর ইসলাম গ্রহণ প্রথম ধাপে ৩৭১ ইউনিয়ন পরিষদে ভোট ১১ এপ্রিল পাপুলের আসনে ভোট ১১ এপ্রিল

তামিম-পেরেরার ব্যাটে ঢাকার সংগ্রহ ১৮০

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিবিপিএল) তৃতীয় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি ঢাকা প্লাটুন ও কুমিল্লা ওয়ারিয়র্স। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ওপেনার তামিম ইকবালের অর্ধশতক ও থিসারা পেরেরার ক্যামিওতে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৮০ রান তুলেছে ঢাকা।

ঢাকার হয়ে ব্যাট করতে নেমে ‘গোল্ডেন ডাক’ পান আনামুল হক বিজয়। ইনিংসের প্রথম বলেই কুমিল্লার আফগান স্পিনার মুজিব উর রহমানের ঘূর্ণিতে লেগ বিফোরের ফাঁদে পড়েন বিজয়। দলীয় ২৬ রানের মাথায় ফিরে যান তিনে নামা মাহেদী হাসান। ১৭ বলে ১২ রান করেন তিনি।

এরপর লরি ইভান্সকে সঙ্গে নিয়ে বিপর্যয় সামাল দেন অভিজ্ঞ তামিম ইকবাল। তৃতীয় উইকেট জুটিতে ৭৫ রান তোলেন তারা। অর্ধশতক তুলে নেন তামিম। দলীয় ১০১ রানের মাথায় ২৪ বলে ২৩ রান করে শানাকার শিকারে পরিণত হন ইভান্স।

এরপরই দৃশ্যপটে হাজির হন থিসারা পেরেরা। আবু হায়দার রনির বলে ছক্কা হাঁকিয়ে ঝড় শুরু করেন তিনি। পরের চার বলে টানা চারটি চার মারেন এই শ্রীলংকান অলরাউন্ডার।

চতুর্থ উইকেট জুটিতে মাত্র ১৫ বলে ৪৯ রান তোলেন তামিম-পেরেরা। দলীয় ১৪৯ রানের মাথায় তামিমকে ফেরান কুমিল্লার অধিনায়ক শানাকা। তামিমের ৫৩ বলে খেলা ৭৪ রানের ইনিংসটি সাজানো ছিলো ৬টি চার ও ৪টি ছয়ের মারে।

তার বিদায়ের পরপরই বিদায় নেন আগের ম্যাচে ‘ডাক’এর শতক হাঁকানো শহীদ আফ্রিদী। ২ বলে ৪ রান করে সৌম্য সরকারের বলে ডেভিড মালানের হাতে ধরা পড়েন এই পাকিস্তানী ব্যাটসম্যান।

আফ্রিদীর বিদায়ের মধ্য দিয়ে ছোটখাটো একটি ধসের মধ্যে পড়ে ঢাকা। রানের খাতা খোলার আগেই সৌম্যের সেই ওভারেই ফিরে যান আরেক পাকিস্তানী ওয়াহাব রিয়াজ।

তবে থিসারা পেরেরার ১৭ বলে ৪২ রানের ক্যামিওতে শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮০ রান তোলে ঢাকা। তার ইনিংসে ছিলো ৭টি চার ও ১টি ছয়ের মার। ৫ বলে ৯ রান করে ইনিংসের শেষ বলে রানআউট হন মাশরাফী মোর্ত্তজা।

কুমিল্লার সফলতম বোলার সৌম্য সরকার ৩৯ রান খরচায় নেন ২ উইকেট। অধিনায়ক শানাকা ২ উইকেট নিলেও তার জন্য খরচ করেন ৪৮ রান।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38354391
Users Today : 1034
Users Yesterday : 6146
Views Today : 3901
Who's Online : 34

© All rights reserved © 2011 deshersangbad.com/