বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
ইসলাম ধর্মের টানে অভিনয় ছেড়ে দিলেন বলিউড তারকা সানা ১২ বছরের শিশুকে পতিতাবৃত্তির লাইসেন্স দেয়া হচ্ছে! সেনবাগে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩ নোয়াখালীর সুবর্ণচরে কৃষি খাস জমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটির গণশুনানীতে জেলা প্রশাসক চাটখিলে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ,যুবলীগ সভাপতি গ্রেফতার জিয়া, এরশাদ ও খালেদার আমলে যে সব বিচারপতিদের অন্যায়ভাবে বিদায় করা হয়েছিল। বলাৎকারকারী!! “স্যার, ওরা তো খুব ছোট। তাই আমি সবসময় চেষ্টা করি, যেন ওরা বেশি ব্যথা না পায়। ব্রাভোর সঙ্গে সানি লিওনের যে ভিডিও ভাইরাল (ভিডিওসহ) নিজের ছেলেকেই ‘হাতুড়ি’ দিয়ে পিটিয়ে মারলেন বাবা (ভিডিওসহ) জন্ম নিয়েই মাস্ক ধরে টান চিকিৎসকের প্লেন থেকে ঝাঁপ দিলেন ১০৩ বছরের বৃদ্ধ! (ভিডিওসহ) গরুর জন্মদিন পালনের ভিডিও শেয়ার করলেন শেবাগ (ভিডিওসহ) যৌন সমস্যার ডাক্তারি সমাধান পার্ট ২ জেনে নিন কোথায় স্পর্শ করলে মেয়েদের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রৌমারীতে শিক্ষার ক্ষেত্রে ও মানবসেবায়  অনন্য দৃষ্টান্ত স্থাপন আঃ হাকিম মেম্বারের   

তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোগে ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

 

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: সামাজিক সচেতনতা ও অনুপ্রেরণামূলক মানবিক সংগঠন তারুণ্যের অগ্রযাত্রা, বাংলাদেশ ব্যতিক্রম ভাবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চারবারের সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করেছে।
পাবনা সদর উপজলোর অন্তর্গত দোগাছী ইউনিয়নের কায়েমকোলা মানিকতলা আ, সাত্তার হাফিজিয়া অন্ধ মাদরাসা ও এতিম খানায় অন্ধ হাফেজ ও এতিম ছাত্রদের (প্রায় ৮০ জন) মাঝে খাবার (বিরিয়ানি) মাস্ক, সাবান বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়। এরপর পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যেমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
তারুণ্যের অগ্রযাত্রা, বাংলাদেশের উদ্যোক্তা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্সের উদ্যোগে ও তারুণ্যের অগ্রযাত্রা, বাংলাদেশ উপদেষ্টা সাকসেস কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব নূরুল আজম তনয়ের সার্বিক সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করে তারুণ্যের অগ্রযাত্রা, বাংলাদেশ। তারুণ্যের অগ্রযাত্রা, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও পাবনা জেলার সাবেক প্রধান সমন্বয়ক রোটা. আ. মান্নান ভূঁইয়ার নেতৃত্বে এবং কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও পাবনা জেলা সমন্বয়ক মো. আশরাফুজ্জামান এর ব্যবস্থাপনায় সহযোগিতা করেন জেলা সদস্য আলহাজ্ব মো. রকিবুল ইসলাম, জিসান হোসেন, উপদেষ্টা মনোয়ার হোসেন সোহাগসহ অন্যান্যরা।
এ সময় দোয়া মাহফিল, আলোচনা, তাদের খোঁজ খবর নেয়া, গল্প করে সারাদিন কাটানো, অন্ধ এতিমদের কণ্ঠে গজল পরিবেশন, পরিচালনা করা, মোবাইল চালানো, ফেসবুক ও ইউটিউব সহ অনলাইন সোস্যাল আধুনিক প্রযুক্তিতে কিভাবে পরিচালনা করেন তা পর্যবেক্ষণ করা হয়। প্রধানমন্ত্রীর সহযোগিতায় এখানে প্রথম থেকে দশম শ্রেণি পর্যন্ত জেনারেল শিক্ষা ব্যবস্থার জন্য সাধারণ ও ব্রেল বই সরবরাহ করা হচ্ছে।
ভালো মানের প্রতিটি ব্রেল কুরআন শরীফের দাম প্রায়১৫ হাজার টাকা। অধিক দামের কারণে প্রতিষ্ঠানে ব্রেল কুরআন শরীফের সংকট রয়েছে। সংকট নিরাসনে সকলের সহযোগিতা কামনা করেছেন মাদ্রাসার প্রধান শিক্ষক মো. শাহ আলম ও অন্ধ শিক্ষক শিবলী নোমান।
এ সময় সংগঠনের পক্ষ থেকে অন্ধ এতিম মাদ্রাসার জন্য আর্থিক সহায়তা দেয়া হয় পাশাপাশি হুজুরদের জন্য আলাদা আলাদা ভাবে হাদিয়া প্রদান করেন আলহাজ্ব মো. নূরুল আজম তনয়।
তারুণ্যের অগ্রযাত্রা এভাবে তৃণমূলে প্রতিভা বিকাশে কাজ করে যাচ্ছে দিন রাত্রি। এক দশক পূর্তীতে তারুণ্যের অগ্রযাত্রার গতি ক্রমান্বয়ক দেশব্যাপী বৃদ্ধি পাচ্ছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37639072
Users Today : 4063
Users Yesterday : 3129
Views Today : 8941
Who's Online : 239
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone