শনিবার, ১৫ মে ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
তথাকথিত ধর্ম ও সমাজতান্ত্রিকরা রাষ্ট্রের জন্য ক্ষতিকর : মোমিন মেহেদী নওগাঁর মহাদেবপুরে এমপির সাথে নবগঠিত ডিজিটাল প্রেসক্লাবের সদস্যদের ঈদের শুভেচ্ছা বিনিময় ও কমিটি হস্তান্তর পল্লবীতে পুলিশ কর্তৃক সাংবাদিক ও মানবাধিকার কর্মীকে হয়রানী। লকডাউন অমান্য করে কুয়াকাটায় পর্যটকের ভীড় বিশ্বে প্রাকৃতিক দুর্যোগ প্রকৃতির বিচিত্র কখনো কখনো মানুষের উপর ভয়াবহ দুর্যোগ নেমে আসে। কোম্পানীগঞ্জে আবারো পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা ইসরায়েলকে ঠেকাতে এগিয়ে যাচ্ছে আশপাশের দেশের মানুষ! দাতভাঙা জবাব দিচ্ছে হামাস, সত্য গোপনের চেষ্টায় ইসরায়েল! এবার পশ্চিম তীরে রণক্ষেত্র! ৪০ মিনিটে ১৩ ফিলিস্তিনিকে হ’ত্যা করল ইসরাইলি যু’দ্ধবিমান ! ঈদ উদযাপন শেষ, বাড়ছে ঢাকামুখী মানুষের চাপ ! মুসলিম দেশকে এক করার ঘোষণা ইমরান খানের ! ইসরাইলের দিকে এগিয়ে যাচ্ছে শত শত বিক্ষোভকারীরা! (ভিডিও) ঈদের ছুটি শেষ, কাল খুলছে অফিস-আদালত ! লকডাউন আরও বাড়ছে, কাল প্রজ্ঞাপন জারি !

তালতলীতে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০১৯ পালিত

কে.এম রিয়াজুল ইসলাম,বরগুনাঃ নারীর ওপর যৌন সহিংসতা বন্ধ কর, করতে হবে এই প্রতিপাদ্য নিয়ে ঘরে -বাইরে নারীর প্রতি সহিংসতা রোধসহ নারীর জন্য নিরাপদ পৃথিবী গড়ার অঙ্গিকার নিয়ে প্রতিবছর বিশ^ব্যাপী ২৫নভেম্বর থেকে ১০ডিসেম্বর পর্যন্ত ১৬দিনের সচেতনতামূলক বিশেষ কর্মসূচী পালিত হচ্ছে। বাংলাদেশেও ১৯৯৭সাল থেকে বর্তমান অবধি আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত হচ্ছে। তারই ধারাবাহিকথায় সেইফ স্পেস,জাগোনারী ২৭নভেম্বর ২০১৯ রোজ বুধবার সকাল ১০টায় তালতলী উপজেলায় মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করে।
উক্ত মানববন্ধন ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন,তালতলী উপজেলার উপজেলা চেয়ারম্যান জনাব,রেজবী উল কবর জমাদ্দার,বিশেষ অথিতি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব, মোস্তাফিজুর রহমান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব,সেলিম মিয়া (ভারপ্রাপ্ত)।স্বাগত বক্তব্য রাখেন মোসাম্মত আক্তার জাহান, প্রকল্প সমন্বয়কারী, সেইফ স্পেস,জাগোনারী তালতলী, বরগুনা। আরও উপস্থিত ছিলেন, তালতলী থানার অফিসার্স অব ইনচার্চ জনাব শেখ শাহিনুর রহমান এবং মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব, কামরুল ইসলাম মো: লুৎফর করীর এছাড়া অন্যান্ন সরকারী কর্মকর্তাগন, স্থানীয় প্রতিনিধি এবং এলকাবাসী ও ছাত্রছাত্রীবৃন্দ।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone