বুধবার, ০৩ মার্চ ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
মাদ্রাসা প্রধানদের জন্য সুখবর প্রাথমিক বিদ্যালয় খোলার প্রস্তুতি শুরু হাজারবার কুরআন খতমকারী আলী আর নেই তানোরে আওয়ামী লীগ মুখোমুখি উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিবাদন জানিয়ে পাবনা জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল দিনাজপুর বিরামপুর পৌরসভায় ১১ মাসপর বেতন পেলেন কর্মকর্তা ও কর্মচারী গণ করোনার টিকা নিলেন মির্জা ফখরুল ও তার স্ত্রী রাজনীতিতে সামনে আরও খেলা আছে ইসিকে অপদস্ত করতে সবই করছেন মাহবুব তালুকদার: সিইসি ৪ অতিরিক্ত সচিবের দফতর বদল এ সংক্রান্ত আদেশ জারি রাজারহাটে কৃষক গ্রুপের মাঝে কৃষিযন্ত্র বিতরণ জামালপুরে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার পত্নীতলায় জাতীয় ভোটার দিবস পালিত পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত প্রফেসর মোঃ হানিফকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বরিশালের সর্বস্তরের মানুষ।

তিনতলা থেকে পড়ে চলন্ত রিকশায় শিশু, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক: তৃতীয় তলার করিডোরে খেলা করার সময় নিচে পড়ে যায় শিশু। সোজা গিয়ে পড়ে রাস্তায় চলন্ত রিকশার উপর। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের টিকমগড়ে।

সিসিটিভি ফুটেজে ধরা পড়ে পুরো ঘটনাটি। পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

দেখা যায়, একটি বাড়ির সামনের গলির রাস্তা দিয়ে একজন যুবক রিকশা নিয়ে আসছিলেন। আচমকা উপর থেকে তার রিকশার মাঝখানে ঘেরাও করা জায়গায় এসে পড়ে ছোট্ট শিশুটি।
কয়েক সেকেন্ড পর বাড়িটির ভেতর থেকে তিন-চারজনকে দ্রুত বেরিয়ে আসতে দেখা যায়। তারা ওই শিশুটিকে কোলে করে বাড়ির ভেতরে নিয়ে চলে যান।

টুইটারের সেই স্ট্যাটাস থেকে জানা যায়, শিশুটির বাবা আশিস জৈন বলেন, ‘পরিবারের বাকি সদস্যদের সঙ্গে তিনতলা খেলছিল আমার ছেলে। সেসময় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে বারান্দার রেলিং টপকে পড়ে যায়। ভাগ্য ভালো রাস্তার ওপর না পরে রিকশা সিটে পড়েছিল। তাই জোরে কোনো আঘাত লাগেনি। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করানোর পর এখন ভালোই আছে।’

ANI
@ANI
#WATCH Tikamgarh: A child fell from a building on a rickshaw that was passing on road below. Child’s father Ashish Jain says,”He was playing on 2nd floor with family members. He fell from railing after he lost his balance. He was examined at a hospital & is safe”. #MadhyaPradesh
0:13
2:30 PM · Oct 20, 2019Twitter Media Studio

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38345633
Users Today : 1136
Users Yesterday : 2774
Views Today : 6687
Who's Online : 51
© All rights reserved © 2011 deshersangbad.com/