রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
সংবাদ প্রকাশের পর কারেন্ট পোকার হাত থেকে ধান রক্ষায় মোড়েলগঞ্জে জরুরি সভা সুন্দরবনে দুবলার পথে রাস মেলায় অংশ নিতে তীর্থযাত্রী ও হিন্দু ধর্মাবলম্বীরা, হচ্ছে না রাস মেলা নড়াইলে স্বভাব কবি বিপিন সরকারের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত শিবগঞ্জে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে দুটি বসতবাড়ী পুড়ে ছাই ১০ মাসে ধর্ষণের শিকার ১০৮৬ নারী ও শিশু বর্তমান সরকার অনাদায়ী কৃষি ঋণ মওকুফ করেছেন –তারিন মুসলিম দেশগুলোর বিরুদ্ধে ইউএই‌’‌র ভিসা নিষেধাজ্ঞার নেপথ্যে নগ্ন হয়ে একি করলেন পপ তারকা লোপেজ (ভিডিও) প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধন শুরু করোনায় ২৪ ঘণ্টায় ৩৬ জনের মৃত্যু, আক্রান্ত ১৯০৮ বাংলাদেশকে আফগানিস্তান-পাকিস্তান হতে দেবো না: নওফেল বিয়ের আসরে নতুন জামাইকে একে-৪৭ উপহার দিলেন শাশুড়ি কেন্দ্রীয় বিএমএসএফের চতুর্থ কাউন্সিলের তারিখ ঘোষণা খাস জমির অধিকার ভূমিহীন জনতার শ্লোগানে ভূমিহীন আন্দোলনের রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী লামা উপজেলায় ২নং লামা সদর ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

ত্রিশালে বিডি ক্লিনের পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম

মমিনুল ইসলাম মমিন, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের ত্রিশালে স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিডি ক্লিন’ ত্রিশাল শাখার উদ্যোগে পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ নভেম্বর) ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সহ ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় সংগঠনটির উদ্যোগে এ কার্যক্রম পালন করা হয়।

‘বিডি ক্লিন’ ময়মনসিংহ জেলা সমন্বয়ক উচ্ছ্বাস সিং সাগর বলেন, ত্রিশাল শাখার এটি ১৫তম ইভেন্ট। বিডি ক্লিন সংগঠনের স্বপ্ন ২০২১ সালের মধ্যে একটি পরিচ্ছন্ন বাংলাদেশ ঘোষণা করা। তরাই ধারাবাহিকতায় ত্রিশালে কাজ করে যাচ্ছি। যাতে আমরা বলতে পারি বাংলাদেশের প্রথম পরিছন্ন উপজেলা ত্রিশাল। পরিছন্ন ও জীবাণুমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে অবিরাম কর্মরত স্বেচ্ছাসেবী সচেতন নাগরিকের এ প্লাটফর্ম। যত্রতত্র ময়লা-আবর্জনা ছুড়ে ফেলার মানসিকতা বা অভ্যাস পরিবর্তনের জন্য জনসচেতনতা গড়ে তোলাই আমাদের সংগঠনের মূল লক্ষ্য। বাংলাদেশকে অন্যতম পরিছন্ন রাষ্ট্রের মর্যাদা স্থাপন সহ বাংলাদেশের প্রতিটি নাগরিককে আদর্শবান সুনাগরিকের উদাহরণ হিসেবে প্রতিষ্ঠা করা এবং পরবর্তী প্রজন্মের জন্য স্বাস্থ্যকর ও পরিছন্ন পরিবেশ নিশ্চিত করা প্রয়োজন।

পরিষ্কার-পরিছন্নতা কার্যক্রমে অংশ নেন ময়মনসিংহ জেলা সমন্বয়ক আইটি এন্ড মিডিয়া নাইম, ত্রিশাল শাখার সমন্বয়ক রুকনুজ্জামান বাপ্পি, সহ সমন্বয়ক ইমামুল হাসান রিয়াদ, সহ সমন্বয়ক লজিস্টিক মো. সৌরভ, সহ সমন্বয়ক আইটি এন্ড মিডিয়া ইসতিয়াক আহমেদ ইমন, সহকারী লজিস্টিক আহসান হাবীব, মো. ফারহান সাকিব, টিম লিডার মোছা. রিদিশা তরফদার, শাহাদাত হোসেন, কামরুল হাসান বাবু, মনিম সরকার,   অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডাঃ শিহাব, আসমা উল হুসনেয়ারা নিশি, আজাহারুল আমীন সবুজ, সাজ্জাতুল ইসলাম সজিব, মো. ফরিদ আহমেদ, মনির, মশিউর রহমান সুফল, মো. ফয়জুল ইসলাম, মো. রবিন, আব্দুল্লাহ আল নোমান, মো. আনাছ, মো. পাভেল, মঞ্জুরুল আহমেদ, শওকত হাসান নাহিদ, সাজ্জা

ত আলমগীর সরকার, জান্নাতুল নাঈম, আমান উল্লাহ সোহাগ, মোছা. সুবর্ণা লতা, সবনম মোস্তারি কাজল, নওফেল, একেএস নোমান, এসকে পংকজ, নাজিমুল ইসলাম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37872691
Users Today : 541
Users Yesterday : 7349
Views Today : 1180
Who's Online : 46
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone