রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
সেদিন আমি স্নানও করিনি, যদি ওই অবস্থায় দেখে ফেলে! ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত স্বপ্নকে বাস্তবে রুপ দেয় আ’লীগ সরকার-গণশিক্ষা প্রতিমন্ত্রী খোলামেলা ফটোশুট করে সমালোচনার শিকার নুসরাত বগুড়া জেলা পুলিশের জালে আটক হয়েছে এক বিস্ময়কর বালক! শৈত্যপ্রবাহমুক্ত দেশ ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস আজ মাথাপিছু ১০ হাজার টাকা ব্যয়ে তৈরি হবে ৪০ হাজার দক্ষ চালক স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হলেন চট্টগ্রামের ড. জমির উদ্দিন সিকদার — নওগাঁর মহাদেবপুরে পরিযায়ী পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণে সচেতনতা বৃদ্ধিমূলক সভা অনুষ্ঠিত তিন শতাধিক অসহায়-গরীব শীতার্তদের পাশে দিনাজপুরস্থ খানসামা উপজেলা সমিতি মার্চ ফর ডেমোক্রেসির ৩৯তম দিনে মানিকগঞ্জে হানিফ বাংলাদেশী যশোরে একাধিক মাদক মামলার আসামী বৃষ্টি ইয়াবাসহ আটক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জোতবানি ইউনিয়নে পূনরায় ধাঁনের শীষ প্রতিক প্রত্যাশী-চেয়ারম্যান আঃ রাজ্জাক করোনার এই মহামারিকালে এলপিজি গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

ত্রিশালে ৩ কোটি ৫০লাখ টাকা ব্যয়ে ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন  

 

এনামুল হক, ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে কানিহারী ইউনিয়নের এলংজানী হইতে তালতলা রাস্তায় পাগারিয়া নদীর উপর ৪০.০মি. দীর্ঘ ব্রীজ নিমার্ণ কাজের উদ্ভোধন করেন ময়মনসিংহ-০৭(ত্রিশাল) এর সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।
আজ সোমবার(২৩/১১/২০২০) বিকালে কানিহারী উইনিয়নের পাগারিয়া নদীর পাড়ে এক আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, “জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রাম হবে শহর প্রকল্পে বাস্তবায়নে রাতদিন কাজ করে যাচ্ছি।আঠারো বছর পরে জনগণ আমাকে তাদের সেবা করার সুযোগ দিয়েছে। আমি কামলা বালা, আপনাদের জন্যে কাজ করতে পারি।প্রধানমন্ত্রীর নির্দেশে সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে আজকের এই ব্রীজ উদ্ভোদন করলাম আরও ৪০প্রায় কোটি টাকার বিভিন্ন প্রকল্পের কাজ এই ইউনিয়নে চলমান রয়েছে।” আহাম্মদাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শদীদ উল্লাহ মন্ডলের সভাপতিত্বে এই সময় আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক নবী নেওয়াজ সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শোভা  মিয়া আকন্দ,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ ও আবুল কালাম, পৌর আওয়ামীলীগের যুগ্নআহবায়ক মোকছেদুল আমিন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া,  কানিহারী  ইউপি চেয়ারম্যান আশরাফ আলী উজ্জল, কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ ছফির উদ্দিন, উপজেলা প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38182064
Users Today : 2707
Users Yesterday : 4022
Views Today : 11308
Who's Online : 38
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone