বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৬:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
জেলখানায় খুনির সঙ্গে প্রহরীর শারীরিক সম্পর্ক, অতঃপর রাতে ধর্ষিতার দেহ তুলে নিয়ে পুড়িয়ে দিলো পুলিশ এইচএসসি পরীক্ষা ছাড়া মূল্যায়নের কথাও ভাবা হচ্ছে মানবাধিকার প্রতিবেদন তৈরিতে রাজধানীতে সাংবাদিকদের প্রশিক্ষণ এইচএসসি: পরীক্ষা নেওয়ার পক্ষে মন্ত্রণালয়, কমতে পারে বিষয় দুই সন্তানের গলায় ছুরি চালিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা তানোরে ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা প্রধানমন্ত্রীর চাচীর সুস্থ্যতা কামনা করে মোরেলগঞ্জে পৌরসভায় দোয়া অনুষ্ঠিত করতোয়ার ক্ষতিগ্রস্ত বাঁধ ভেঙ্গে ছয় নতুন ৬ টি গ্রাম প্লাবিত বিপদসীমার ৮১ সে.মি উপরে নদীর পানি বাগেরহাটে মোরেলগঞ্জে সমবায় সমিতির কমিটি গঠন সালেহ সভাপতি ডোমারে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বেরোবিতে কর্মকর্তা বরখাস্ত: উদোর পিন্ডি বুধোর ঘাড়ে কক্সবাজারের পেকুয়ায় পিতার বিরুদ্ধে দুই কন্যা ধর্ষণের মামলা! জামালপুরে সেনাবাহিনীর সিভিল পদে ভূয়া নিয়োগপত্রের প্রতারণা ১০ প্রতারক কারাগারে ইসলামপুরে ৫০পিছ ইয়াবা সহ মাদক কারবারী আটক

থানায় সেবা প্রত্যাশীদের হয়রানি করলে কঠোর ব্যবস্থা লক্ষ্মীপুরে ডিআইজি

পুলিশ সদস্যরা সব ধরনের দুর্নীতির উর্ধ্বে থেকে শতভাগ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করবে। থানায় আগত সেবা প্রত্যাশীদের কোনোভাবে হয়রানি করা যাবে না। জিডি, পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট কিংবা মামলার ক্ষেত্রে সকল ধরনের অনিয়ম দূর করে প্রতিটি থানাকে সেবাকেন্দ্র হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।

তিনি আরও বলেন, কোনো পুলিশ সদস্য বেআইনি কাজকর্ম করে কিংবা সেবা প্রত্যাশীদের হয়রানি করে পুলিশ বিভাগের ভাবমূর্তি ক্ষুণ্ন করলে তার বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা নেয়া হবে।

এছাড়াও পুলিশের আচরণ ও কাজকর্মে যেন কোনো নিরপরাধ মানুষ কোনোভাবেই কষ্ট না পায় সেদিকে সর্বোচ্চ সজাগ দৃষ্টি রাখার জন্য প্রত্যেক পুলিশ কর্মকর্তার প্রতি আহ্বান জানান।

লক্ষ্মীপুর জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন (বিপিএম-বার, পিপিএম-বার)। শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ লাইন্স প্রাঙ্গণে পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামানের (পিপিএম-সেবা) সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রিয়াজুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রাণী প্রামাণিকসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক (তদন্ত), ডিআইও-১, ডিবি, ট্রাফিক ও কোর্টের ইনচার্জ, সকল তদন্তকেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জসহ সকল ইউনিটের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37530755
Users Today : 2200
Users Yesterday : 0
Views Today : 4697
Who's Online : 49
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone