বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৭:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
চাটখিলে যুব উন্নয়নের জনসচেতনতা মূলক প্রশিক্ষন তানোরে বঙ্গবন্ধুর মুরালের স্থান পরিদর্শন ছাতকে সকল শ্রেনী-পেশার মানুষের মাঝে স্বাস্থ্যসম্মত মাস্ক বিতরণ করেন মেয়র কালাম চৌধুরী।।  দুমকিতে মাস্ক ব্যবহার না করায় ২০জনকে জরিমানা। সাপাহারে বাল্য বিবাহের জরিপ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ছাতকে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা  সাভারে প্রযোজক ও পরিচালক ডিপজলের খামারে লাখ টাকা দামের কবুতর, আছে হাজারও পশু পাখি দেখতে হাজার মানুষের ঢল সাভার উপজেলায় সাড়ে ৮ হাজার কেজি চোরাই তারসহ র‍্যাব-৪ এর হাতে আটক- ৩ জন গাবতলীতে দুবৃত্তদের হামলায় আহত সজিব’কে দেখতে ছাত্রদল নেতৃবৃন্দ ওরা স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় আঘাত করেছে সাঁথিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার হুমকির প্রতিবাদ সভায় —এ্যাড. টুকু এমপি পাবনায় মালিগাছা ইউনিয়ন শ্রমিক লীগের কর্মীসভা ও আহ্বায়ক কমিটি অনুমোদন চরতারাপুরে ব্রীজ ভাঙা নিয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে ইউপি সদস্য বাবু’র সংবাদ সম্মেলন লাইন প্রেসক্লাবের শুভেচ্ছা ও অভিনন্দন পাবনার চরতারাপুরে অবাধে বালু উত্তোলনের প্রতিবাদে মানববন্ধন নলছিটি পৌরসভা নির্বাচন মেয়র প্রার্থী এসকেন্দার আলী খানের গণসংযোগ

‘দময়ন্তী’র ট্রেলারে প্রেম-যৌনতা-রহস্যের রোমাঞ্চকর রসদ (ভিডিও)

আবারো রহস্যের গন্ধ ‘হইচই’র পর্দায়। তবে তথাকথিত গোয়েন্দা গল্প বা রহস্য-রোমাঞ্চ সিরিজের চেয়ে কিছুটা অন্যভাবেই রহস্যের ঘনঘটায় জড়িয়ে পড়তে চলেছে বাঙালি।

দেবী পক্ষের আবহে এবার গোয়েন্দার চরিত্রেও একজন নারী, তবে তিনি পেশাদার গোয়েন্দা নন। প্রফেসর দময়ন্তী দত্ত গুপ্ত। তবে ইতিহাসের ছাত্রী বলেই হয়তো একটু খুঁটিয়ে দেখার চোখ, আর সেখানেই রহস্যের বোনা জালের পাকানো জট খোলার নেশা তার।

অরিত্র সেন এবং রোহন ঘোষের যৌথ পরিচালনায় তৈরি হয়েছে দময়ন্তী। মনোজ সেনের লেখা ‘রহস্য সন্ধানী দময়ন্তী’র উপর নির্ভর করেই তৈরি করা হয়েছে এই ওয়েব সিরিজের চিত্রনাট্য। প্রকাশ্যে এলো সিরিজের ট্রেলার।

প্রফেসর দময়ন্তী ( তুহিনা) স্বামী সমরেশের ( ইন্দ্রাশিস ) সাথে বেড়াতে যান বোলপুরে এবং এক বিজ্ঞানী তথা ব্যবসায়ী ডক্টর বি এস রায়ের রিসর্টে ওঠেন। তাদের কমন ফ্রেন্ড শিবেন সেন (সৌম্য বন্দ্যোপাধ্যায়), পেশায় পুলিশ অফিসার। বোলপুরে গিয়েই যতো কাণ্ড। সেখানে আর্থিক লেনদেন নিয়ে একটি দুর্নীতির ঘটনা যার তদন্তে করতে নামতে হয় শিবান সেনকে।

এই রহস্য সমাধানে শিবানকে সহায়তা করবেন দময়ন্তী। ডক্টর রয়ের ব্যবহার, আচরণ প্রথম থেকেই সন্দেহজনক ঠেকে দময়ন্তীর। এরই মাঝে রহস্যজনকভাবে গাড়ি দুর্ঘটনায় তার হবু জামাইয়ের মৃত্যু হয়। বেরিয়ে আসতে থাকে চাঞ্চল্যকর একাধিক তথ্য।

জমাটি রহস্যের প্লটের বুননে এক কথায় বেশ উপভোগ্য হতে চলেছে এই নিবেদন।

বাংলা ছবির পর্দায় মহিলা ডিটেক্টিভ গল্প নতুন নয়। গত বছর পুজোতে মুক্তি পেয়েছে মিতিন মাসি। তবে রহস্য প্রিয় বাঙালির মন ডিটেক্টিভ গল্পে কোনোদিনই ভরে না। আর পুরুষ প্রধান এই ডিটেক্টিভ দুনিয়ায়, আরো এক মহিলা গোয়েন্দার গল্প- নেহাত মন্দ অপশন নয়।

এই সিরিজ প্রযোজনার দায়িত্বে রয়েছেন পরমব্রত। তার কথায়, দীর্ঘদিন ধরে বাঙালি তো ফেলুদা, ব্যোমকেশ, কাকাবাবুদের গল্প দেখছেই। তবে এবার একজন মহিলাকে অপরাধ ও রহস্যের জট খুলতে দেখাটা বেশ ইন্টারেস্টিং হবে। নিজের অসামান্য বুদ্ধিমত্তা দিয়ে গোটা বিষয়টার সমাধান করবে দময়ন্তী। ওর মধ্যে একটা অদ্ভূত শক্তি আছে- আমার মনে হয় দর্শক ওকে নিজেদের প্রিয় গোয়েন্দাদের তালিকায় জায়গা দেবে।

ছবিটি প্রযোজনা করেছে রোড শো ফিল্মস। তুহিনা দাস, ইন্দ্রাশিস রায় ছাড়াও এই সিরিজে থাকছেন সৌম্য বন্দ্যোপাধ্যায়, গৌতম পুরকায়স্থ ,চান্দ্রেয়ী ঘোষদের। আগামী ২২ অক্টোবর স্ট্রিমিং শুরু হচ্ছে দময়ন্তীর।

পূর্বপশ্চিমবিডি

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37894366
Users Today : 1877
Users Yesterday : 14794
Views Today : 6286
Who's Online : 43
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone