শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
যে পাঁচ কারণে সেক্স পাওয়ার কমে!! স্ত্রী_সহবাসের_সুন্নাত_নিয়ম? ,,,,,,,,, কক্সবাজারের এসপিকে ‘বর বেশে’ বিদায় ৫ টি চোরাই মোটরসাইকেল সহ দুই জনকে আটক করেছে নাটোর পুলিশ ডোমারে হামলার শিকার ইউপি সদস্য। আটক ৩  জাহাজঘাটা শেখ রাসেল স্মৃতি সংঘ ও মারকাজুল কুরান এতিমখানার পক্ষ থেকে এ্যাড জহুরুল হায়দারকে শুভেচ্ছা উলিপুরে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে আওয়ামীলীগ নেতাকে গণধোলাই দিয়ে পুলিশে দিলো জনতা একটা সিজার মানে বাচ্চা জন্মের পর থেকে একটা মায়ের মৃত্যুর আগ পযর্ন্ত প্রতিবন্ধি হয়ে বেঁচে থাকা। ফেসবুকে এসে যা বললেন ধর্ষণে অভিযুক্ত মামুন রেস্টুরেন্টে বারের ব্যবসা, মদ-বিয়ার জব্দ বিএসইসি চেয়ারম্যানের সঙ্গে বিএপিএলসি প্রতিনিধিদলের সাক্ষাৎ দুই কোম্পানির ৬০০ কোটি টাকার বন্ড অনুমোদন হতাহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দিলেন প্রধানমন্ত্রী বিয়ের ‘গণজোয়ার’ ঠেকিয়ে রাখতে পারেনি করোনাভাইরাস মোবাশ্বের আলীর-সাহিত্য চেতনা

দিনাজপুরের বিরামপুরে প্রথম শ্রেণীর ৩জন করোনা যোদ্ধা নির্বাহী কর্মকর্তা, এসিল্যান্ড,মেয়র করোনায় আক্রান্ত

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি-মোঃ রেজওয়ান আলী-কোভিট-১৯,করোনা ভাইরাসের প্রার্দূভাবে যখন সারা দেশ স্তম্ভিত তারই ধারাবাহিকতায় বিরামপুর উপজেলার ৩জন প্রথম শ্রেণীর “করোনা যোদ্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা
পরিমল কুমার,এ্যাসিল্যান্ড সহকারী কমিশনার (ভূমি) মুহসিয়া তাবাসসুম শনিবার, পৌরমেয়র লিয়াকত আলী সরকার টুটুল,করোনায় আক্রান্ত হয়েছেন। গত বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা,করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।
গত শুক্রবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা সংগ্রহের জন্যে পাঠানো হয়েছিলো। গত শনিবার পরীক্ষার ফলাফলে তিনি করোনা শনাক্ত হয়। নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার তিনি নিজবাসায় চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে তিনি বলেন,বিরামপুরে এ পর্যন্ত করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করা হয়েছে ৭৯৩ জনের।
করোনা পজেটিভ হয়েছেন ১৭৩ জন,সুস্থ হয়েছেন ১০৪ জন, অস্থায়ী হাসপাতালে (মুক্তিযোদ্ধা ভবন) আছেন ৭ জন। অন্যান্যরা নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে আছেন। বিশেষ করে বিরামপুর পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুলের করোনা পজেটিভ রিপোর্ট মঙ্গলবার সন্ধ্যায় পাওয়া যায়। এ নিয়ে পৌর মেয়রের পরিবারের ২২ জন সদস্যের মধ্যে ১৬ জন করোনা পজেটিভ হয়েছেন।
বাকি সদস্যদের রিপোর্ট এখনও পাওয়া যায়নি। এ বিষয়ে
বিরামপুর মহিলা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুস সালাম (সেহলে) বলেন,এই করোনা মহামারী শুরু থেকেই প্রথম সারিতে তারা ৩জনই কাজ করে যাচ্ছিলেন। পৌরমেয়র তিনি করোনাকালীন লকডাইনে পৌরসভার খেটে খাওয়া মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাবার ও ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন।
অবশেষে তিনি নিজেই আক্রান্ত হয়েছেন। এ বিষয়ে পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল বলেন,আমার কাজ জনগণের সঙ্গে কাজ করা। এই জন্যই কোন না কোন ভাবে আক্রান্ত হয়েছি। তাই জনসাধারণের সঙ্গে আছি ও থাকব। আমার পরিবারে ২২ জন সদস্যের মধ্যে ১৬ জনই করোনায় আক্রান্ত হয়েছে। তাই পৌরসভায় অফিস না করে নিজ বাড়িতেই অবস্থান করছি।
এ বিষয়ে
ডা.সোলায়মান হোসেন মেহেদী বলেন,এর আগে বিরামপুরের পৌর মেয়র,উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ উপজেলায় এ পর্যন্ত ১৯৫ জনের  করোনা শনাক্ত হয়েছে।
সহকারী কমিশনার (ভূমি) মুহসিয়া তাবাসসুম বলেন,গত কয়েকদিন ধরেই শরীরে করোনা ভাইরাস এর উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষা জন্য দেওয়া হয়।আজ শনিবার সন্ধ্যায় করোনা পজেটিভ আসে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37486210
Users Today : 239
Users Yesterday : 6154
Views Today : 362
Who's Online : 80
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone