বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১১:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
৭ কলেজের পরীক্ষা চলবে, আন্দোলন প্রত্যাহার আজ পিলখানা হত্যাকাণ্ডের এক যুগ ফেনীতে খাবার ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন মেয়েদের শরীরের ৭টি স্থান বড়ই ‘টার্ন অন’ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিতের সিদ্ধান্ত সেতুর অভাবে দুর্ভোগে মানুষ তানোরের বাধাইড় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচার বেতাগী উপজেলার ভূমি অফিস পরিদর্শনে বরিশালের ডিএলআরসি: কর্মকর্তা- ফুলবাড়ীতে ফেন্সিডিল-গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক মহিলার বাড়ি সাতক্ষীরা,বয়স ১৫ থেকে ২০ বছর বেনাপোলে ১৫৫ পিচ ভারতীয় ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আটক যুক্তরাজ্যে আওয়ামীলীগ চেশিয়ার এন্ড নর্থওয়েলস এর আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন। নীলার মুখটা এতটা মায়াবী লাগছিলো “বাবা, রশিদটা রাখুন। পথে লাগতে পারে” ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা ১৭ মে পর্যন্ত স্থগিত

দিরাইয়ে আওয়ামীলীগ নেতা ও তার পরিবারকে এক নারী কর্তৃক প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরনারচর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জগদীশ সামন্ত,তার ছেলে জুয়েল সামন্ত ও ভাতিজা অঞ্জন সামন্তকে এক নারী চঞ্চলা রানী দাস কর্তৃক প্রাণনাশের হুমকির প্রতিবাদে মিছিল ও মানববন্ধনও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রোববার বিকেল ৫টায় ১২টি গ্রামবাসীর আয়োজনে মিলন বাজারে  এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মিলনবাজার কমিটির সভাপতি আলিফ মিয়া তালুকদারের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা অসীম তালুকদার ও সজীব ভৌমিকের যৌথ সঞ্চালনায় এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বিশেস অতিথির বক্তব্য রাখেন,চরনারচর ইউপির সাবেক চেয়ারম্যান জয় কুমার বৈষ্ণব,কমিউনিষ্ট পার্টির নেতা কমরেড অমর চাঁদ দাস,আওয়ামীলীগ  নেতা মোঃ হেকিম মড়ল,রানা চৌধুরী,মিলনবাজার কমিটির সাদারন সম্পাদক মোঃ মুজিবুর রহমান,মোক্তার হোসেন,আব্দুল মতি তালুæকদার,শিক্ষক অসিত বরণ চৌধুরী,চরনারচর ইউনিয় আওয়ামীলেিগর সাধারন সম্পাদক মোঃ আব্দুল জলিল মেম্বা,যুবলীগ নেতা চানু চৌধুরী,আবুল হোসেন,নুরুল হক,মুক্তিযোদ্ধা রাধাকান্ত দাস,মলয় বিকাশ দাস,পিন্টু মজুমদার,চরনারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দন দাস,ইউপি সদস্য প্রদীপ ভৌমিক,সজল দাস,তপন ভৌমিক,বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ আজিজুল হক,দিরাই উপজেলা যুবলীগ নেতা অঞ্জন সামন্ত,ছাত্রলীগ নেতা বিজিত সামন্ত,িিদপেন ভৌমিক,জয়ন্ত সামন্ত,সুজন হাজড়া ভুট্রো,রুদ্রæ সামন্ত,যুবলীগ নেতা শিশির অধিকারী, আবুল হোসেন,জ্যোতির্ময় দাস ,দুলন ভৌমিক ও কবীর মিয়া প্রমুখ।
বক্তারা বলেন,লন্ডন প্রবাসী চঞ্চলা রানী দাস চরনারচন ইউনিয়নের লৌলারচর গ্রামে কমিউনিটি সেন্টার, বৃদ্ধাশ্রম ইত্যাদি খোলার নামে এলাকায় মাদক ব্যবসার প্রসার ও চোরা কারবারীদের আশ্রয় দিয়ে নানান অপকর্মের প্রতিবাদ করায় দিরাই উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জগদীশ সামন্ত তার ছেলে এবং ভাতিজাকে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে। গত ১৩ সেপ্টেম্বর চঞ্চলা রানী এলাকার কিছু বখাদের নিয়ে এলাকায় তাদের বিরুদ্ধে অপপ্রচার করে এবং তাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করাসহ চরিত্র হননের চেষ্টা চারিয়ে যাচ্চেন। তারা বলেন,এই নারীর চরনারচর ইউনিয়নের কোন নাগরিকত্ব নেই,তিনি কমিউনিটি ক্লিনিক করতে সরকার তেকে লাইসেন্স নিতে হয় ও পরিবেশ অধিদপ্তরের চারপত্র ও নেই। উনি কিসের ভিত্তিতে এই কমিউনিটি সেন্টার করতে যাচ্ছেন তা এলাকার রোকজন অবগত ও নন।
অবিলম্বে এই চঞ্চলা রানী ও তার আস্তনায় থাকা এলাকার কিছু চিহিৃত পেশাদার চোরদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহনে সরকার ও প্রশাসনের নিকট জোর দাবী জানান। অন্যতায় এই  নারী কর্তৃক একের পর এক অপকর্মে যেকোন সময় এরাকায় উদ্ভুদ পরিস্থিতি ঘটার শংঙ্কা প্রকাশ করেছেন উপস্থিত এলাকার সাধারন জনগন। ##

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38321295
Users Today : 1845
Users Yesterday : 3479
Views Today : 4869
Who's Online : 33
© All rights reserved © 2011 deshersangbad.com/