বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
দীর্ঘদিনের প্রেম, বিয়ের পরের দিনই কেনো লাশ হলো তন্বী তিন স্ত্রীকে সঙ্গে নিয়ে আরেক স্ত্রীর জন্য ভোট চাইছেন তিনি শেষবারের মতো হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প শপথ নিলেন বাইডেন-কমলা জামালপুরে জীবনের নিরাপত্তা চেয়ে ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন চিলাহাটি ফায়ার স্টেশন নির্মানের সোয়া দুই বছরেও চালু হয়নি কার্যক্রম মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রুতি হারুনের তানোরের মুন্ডুমালায় নৌকার প্রচারণা ও নির্বাচনী কার্যালয় উদ্বোধন ত্রিশালে পৌর নৌকার মেয়র প্রার্থী আলহাজ্ব নবী নেওয়াজ সরকারের মত বিনিময় বেনাপোল বন্দরে ভূয়া কার্ডধারী ও ছবি স্টুডিও’র সুমনকে ১৫ হাজার টাকা জরিমানা দেশে করোনায় ৮ মাসে সর্বনিম্ন মৃত্যু ইতালি যাওয়ার ফাঁদে সর্বস্বান্ত কলেজছাত্রী সোহানা ৪.৩ ওভারে ৫ রান দিয়ে ৩ উইকেট তুলে নিল সাকিব অল্পতেই থেমে গেলো ওয়েস্ট ইন্ডিজ ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিলো বাংলাদেশ

দী’র্ঘ ২০ মি’নিটের ভি’ডিও ক্লি’পটি ছ’ড়িয়ে প’ড়ে’ছে হাসপাতালের ডাক্তার-নার্স এবং ক’র্মকর্তা-ক’র্মচারী’দে’র হাতে হাতে

সে বরিশাল সদর উপজে’লা চরবাড়িয়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে ও শেবাচিম হাসপাতালের অর্থোপেডিক্স (মহিলা) ওয়ার্ডের সিনিয়র স্টাফ নার্স হিসেবে ক’র্তব্য’রত র’য়েছেন। এর আ’গেও এ’কা’ধি’ক নারীর সা’থে গ’ভীর স’ম্প’র্কে জ’ড়িয়ে বি’তর্কি’ত হ’য়েছেন তিনি।

সা’ম্প্র’তি’ক একটি ব ‘দ্ধ বাসায় এক রোগীর স্বজনের সাথে রফিকুলের যৌ’ন ক’র্মের একটি ভি’ডিও ভা’ইরা’ল হ’য়। ওই ভি’ডিও’র নিয়ে গত ১৪ জানুয়ারী রফিকুলের সাথে তার স্ত্রী শেবাচিম হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স তানিয়া বেগমের ঝ’গ’ড়া হয়।

এর জে’র ধ’রে ওইদিন বাসার দ’রজা ব’ন্ধ ক’রে স্ত্রী’কে শা’রী’রি’ক নি’র্যাত’ন চা’লা’য় সে। বি’ষয়টি জা’নতে পে’রে শেবাচিম হাসপাতালেল সেবা তত্ত্বাবধায়ক সেলিনা আক্তার উ’ভয়’কে ডে’কে নি’য়ে স’ত’র্ক ক’রে দে’ন।

তানিয়ার ভাই ভোলার নার্সিং ইন্সট্রাক্টর আফজাল হোসেন জানান, তার ছোট বোন তা’নিয়া’কে প্রে’মের ফাঁ’দে ফে’লে রফিকুল বি’য়ে ক’রে। বিয়ের ১৩ বছর অ’তিবা’হিত হলেও এখন পর্যন্ত রফিকুল কাবিন রেজিস্ট্রি ক’রে’নি। অনৈ’তি’ক ক’র্মকা’ন্ডের প্র’তিবা’দ ক’র’লে সে প্রায়ই তার বোন তানিয়ার উপর নি’র্যা’ত’ন চা’লা’য়। স’ম্প্রতি রফিকুলের সাথে এক নারীর অ’শ্লী”ল ভি’ডিও ভা’ইরা’লের বি’ষয় নিয়ে ক’থা ব’লায় সে তার বোনকে নি’র্যা’ত’ন ক’রে।

রফিকুলের স্ত্রী তানিয়া বেগম জা’নান, স্বামীর অ’নৈ’তি’ক ক’র্মকা’ন্ডের প্র’তিবা’দ ক’রায় সে প্র’তিনি’য়ত তাকে নি’র্যা’ত’ন ক’রে। তাদের দা’ম্পত্যে দুটি সন্তান র’য়েছে। সন্তানের কথা চিন্তা করে রফিকুলকে অ’পক’র্ম থেকে বি’রত থা’ক’তে প’রামর’্শ দেন। কিন্তু সে কা’রোর কথা শু’ন’ছে না। এর আগেও রফিকুলের একটি বিয়ে থাকলেও সেই স্ত্রীকে তা’লা’ক দিয়ে তাকে (তানিয়া) বি’য়ে ক’রে সে। তবে ওই ঘরে একটি সন্তান রয়েছে তার।

অর্থোপেডিক্স ওয়ার্ডের অন্যান্য নার্স ও স্টাফরা জা’নান, রফিক দির্ঘদিন ধ’রে ওই ওয়ার্ডে আগত রো’গী কিংবা তাদের স্বজনদের সাথে স’খ্য’তা গ’ড়ে তোলে। প’রে তা’দের সা’থে মুঠোফোনে যোগাযোগ স্থা’পনের মা’ধ্যমে প্রে’ম ও প’রকী’য়া স’ম্প’’র্ক জ’ড়িয়ে প’ড়ে।

এসব অ’নৈ’তি’ক স’ম্পর্ক নিয়ে রফিকুলের সাথে তার স্ত্রী তানিয়ার পারিবারিক ক’লহ হ’য়। সব শেষ স’ম্প্র’তি এক রোগীর স্ব’জনের সাথে রফিকুলের অ’নৈ’তি’ক স’ম্প’র্কের ভি’ডিও ক্লি’পের বি’ষয়টি হাসপাতালের সবার মু’খেমু’খে। এ কা’রনে তাকে এ’ড়িয়ে চ’লছে স’বাই।

স্বাধীনতা নার্সেস পরিষদের (স্বানাপ) শেবাচিম শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান জানান, রফিকুলের বিভিন্ন অ’নৈ’তি’ক ক’র্মকা’ন্ডের বি’ষয়টি তারা অ’বগত আ’ছেন। সা’ম্প্র’তি’ক অ’নৈ’তিক ভি’ডিও’র বি’ষয়ে তার বি’রু ‘দ্ধে সাং’গ’ঠ’নি’ক ব্য’বস্থা নে’য়া হবে। এর আগেও সে ফেসবুকে প্রধানমন্ত্রীকে ক’টু’ক্তি ক’রায় তাকে সং’গঠ’ন থেকে ব’হিস্কা’র ক’রা হ’য় বলে তিনি জা’নান।mohona24.com

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38162618
Users Today : 678
Users Yesterday : 5456
Views Today : 2505
Who's Online : 21
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone