রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
নড়াইলের নবাগত পুলিশ সুপারের সাথে জেলা মাদ্রাসা শিক্ষক সমিতির মতবিনিময়। কুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিত দেশের ২০ জেলায় ২৯ পৌরসভায় ভোট আজ দীর্ঘ এক বছর বন্ধ থাকার পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চ কোম্পানিগঞ্জে মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে মুসল্লিবাহী ট্রলারডুবি স্ত্রীসহ জাতীয় পঙ্গু হাসপাতালের চিকিৎসকের বিরুদ্ধে মামলা ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু নিয়ে ধুম্রজাল নিয়ন্ত্রণে এসেছে কারওয়ান বাজারের হাসিনা মার্কেটের আগুন রাত পোহালেই ২৯ পৌরসভায় ভোট রৌমারীতে প্রয়াস নাট্য সংঘের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পেঁপে চাষে চাষে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে কৃষকের সোনালি স্বপ্ন উলিপুরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করে সমালোচনা সইবার সৎসাহসের পরিচয় দিন: টিআইবি মার্চ ফর ডেমোক্রেসির ৬২তম দিনে রংপুরে হানিফ বাংলাদেশী আগামীকাল যাবেন কুড়িগ্রামে

দুঃসময়ের নেতাদের নেতৃত্বে আনা হবে: কাদের

দুঃসময়ের নেতাদের নেতৃত্ব আনা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বসন্তের কোকিলদের এনে দল ভারী করবেন না। কারণ বিপদ আসলেই তারা চলে যাবে। আমরা দুঃসময়ের কর্মী চাই, সুসময়ের বসন্তের কর্মী চাই না।

সোমবার রাজধানীর রামনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, যাদের কোনো সাহস নেই, দলের দুঃসময়ে ছিলো না, দলের কোনো কাজ করেনি, তাদের নেতৃত্বে আনা হবে না। যাদের ক্লিন ইমেজ আছে ও যারা দলের জন্য নিবেদিত তাদেরই আনা হবে।

চলমান দুর্নীতিবিরোধী অভিযান বিষয়ে তিনি বলেন, দুর্নীতি করে কারা আঙুল ফুলে কলাগাছ হয়েছে তাদের বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। সব সেক্টরে দুর্নীতিবাজদের খুঁজে বের করা হবে। কোনো দুর্নীতিবাজ ছাড় পাবে না।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে অনেক উন্নয়ন করেছেন। মনে রাখবেন দশটি ভালো কাজ ও অর্জন একটি খারাপ কাজ নষ্ট করে দিতে পারে।

স্বেচ্ছাসেবকলীগ প্রসঙ্গে সাধারণ সম্পাদক বলেন, সরকারের দলের লোক এতো শৃঙ্খল থাকে আগে দেখিনি। বাহাউদ্দীন নাছিমের নেতৃত্বে স্বেচ্ছাসেবকলীগ একটা দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রতিটা কর্মী সঠিকভাবে দায়িত্ব পালন করেছেন।

আগামী ১৬ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সবচেয়ে বড় সমাবেশ করছে স্বেচ্ছাসেবী সংগঠন। এ সম্মেলনে প্রধানমন্ত্রী উপস্থিত থাকবেন। ওইদিন মহানগর উত্তর ও দক্ষিণ সভাপতি ও সাধারণ সম্পাদকদের নাম ঘোষণা করা হবে বলেও জানান তিনি।

সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ  ফ ম বাহাউদ্দীন নাছিম, আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক নির্মূল রঞ্জন গুহ,সদস্য সচিব সাচ্চুসহ ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38335602
Users Today : 1405
Users Yesterday : 4300
Views Today : 4996
Who's Online : 37
© All rights reserved © 2011 deshersangbad.com/