শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:১৯ অপরাহ্ন

শিরোনাম :
যে বিষয়গুলো পড়লে প্রাথমিকে চাকরি নিশ্চিত! ৩ বছর ধরে যুক্তরাষ্ট্রে বসেই বেতন নিচ্ছেন প্রধান শিক্ষক দূর্ঘটনা কবলিত ব্যবসায়ীর খোয়া যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করে ফেরত দিলেন গৌরনদী হাইওয়ে থানার ওসি জিকে শামীম জামিন ,ডেপুটি অ্যাটর্নি জেনারেল রুপাকে দুদকে তলব নিখোঁজ সংবাদ দিনাজপুরের বিরামপুরে ৫ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে সিরাতুন্নাবী (সাঃ) পালিত ফ্রান্সে মহানবীকে অবমাননা করার প্রতিবাদে ছাতকে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত || তালতলীতে ভূমি অফিস পরিদর্শনে ডিএলআরসি : এলডি ট্যাক্স সফটওয়ারের পাইলটিং কার্যক্রম বাস্তবায়নে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়ার নির্দেশ রামগতিতে বিদ্যুৎস্পর্শে কিশোরের মৃত্যু বাড়ির আঙিনায় মাটিচাপা দেয়া ছিলো স্বামী-স্ত্রী ও ছেলের লাশ ১৪ নভেম্বর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষামন্ত্রী পঞ্চগড়-তেঁতুলিয়া অঞ্চলে ১ হাজার লোকের বিনামূল্যে বিএমডি স্ক্রিনিং সম্পন্ন ভ্রমণ বিলাসী মন, বাইকে চড়ে রাজশাহী থেকে টাঙ্গাইল  বহুতলা ভবন থেকে পড়ে সাভারে নির্মাণ শ্রমিকের মৃত‍্যু

দুমকিতে পল্লীবিদ্যু গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

মো.সুমনমৃধা, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি\ পটুয়াখালীর দুমকিতেপল্লীবিদ্যুতেরভ‚তুরেবিলআদায়সহনানাঅনিয়ম-দূর্ণীতি ও গ্রাহকহয়রানীরপ্রতিবাদে মানবন্ধনকরেছেগ্রামবাসীরা।
গতকালশুক্রবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় দুমকিএরিয়াঅফিসেরআওতাধীনকালিকাপুর-শ্রীরামপুরসরকারীপ্রাথমিক বিদ্যালয়সড়কেএলাকায়শতাধিকগ্রাহকনারী-পুরুষঘন্টাব্যাপী এ মানববন্ধনকর্মসূচিপালনকরে। মানবন্ধনচলাকালেসমাবেশে বক্তৃতাকরেন, মো: মোস্তাফিজুররহমান, মো: সুলতানআহমেদ, আবুল হোসেন, এসএমজিয়াউল হোসেন, রাজিব হোসেনপ্রমুখ।
বক্তারা পল্লীবিদ্যুতেরসংযোগেরনামে অতিরিক্ত অর্থ আদায়, মিটাররিডিংসংগ্রহছাড়াইঅনুমাননির্ভর অতিরিক্ত বিলকরা ও আদায়সহনানাঅনিয়ম-দূর্ণীতি ও গ্রাহকহয়রানীরবর্ণনাকরেএরতীব্র নিন্দা ও প্রতিবাদ জানানএবংএসবঅনিয়মঅবিলম্বে বন্ধকরারআহবানজানিয়েছেন। এ ছাড়া দুমকিএরিয়াঅফিসের দায়িত্বরতজুনিয়রইঞ্জিনিয়ারসহঅন্যান্য কর্মচারীদের বিরুদ্ধে গ্রাহক সেবাপ্রদানে শৈথল্যেরঅভিযোগতুলেছেন। বক্তারা বলেন, প্রাকৃতিক দূর্যোগের পর জরুরীবিদ্যুৎসবরাহেইচ্ছাকৃত ভাবে এ এলাকাটিতেপরেসংযোগ দেয়ার রেওয়াজ তৈরীকরেছেন। দুমকিএরিয়াঅফিসেরইনচার্জ, জুনিয়রইঞ্জিনিয়রমো: জামালউদ্দিন এ বিষয়েবলেন, উপজেলাশহর, হাসাপাতাল ও বিশ্ববিদ্যালয়কেঅধিক গুরুত্ব দেয়া হলেওঅন্যান্য সকলগ্রাহকদের সমান গুরুত্বের সাথে সেবা দেয়া হচ্ছে। আমাদের কাছেগ্রাহকরাসবাইসমান। কোনএলাকাকেইবিশেষ গুরুত্ব দেয়া হচ্ছেনা। শৈথল্যেরঅভিযোগসঠিকনয় দাবিকরেতিনিবলেন, জনবল কম ও যানবাহনসংকট থাকায়কিছুটাসমস্যাহচ্ছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37709767
Users Today : 5979
Users Yesterday : 7504
Views Today : 13998
Who's Online : 76
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone