বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:৫১ অপরাহ্ন

শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে ঈদের জন্য যাত্রীবাহী ট্রেন চালানোর প্রস্তুতি নিচ্ছে রেলওয়ে বিচারপতি সিনহার অর্থ আত্মসাতের মামলার রায় আজ সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত বোচাগঞ্জে আব্দুর রৌফ চৌধুরীর ১৪তম মৃত্যু বার্ষিকী পালন তানোরের কলমা ইউপিতে উঠান বৈঠক সাম্প্রদায়িক হামলার বিচার দাবি রাবি প্রগতিশীল শিক্ষক সমাজের তানোরে ইউপি নির্বাচনে মেইন ফ্যাক্টর প্রতিক ঈদে মিলাদুন্নবী (সঃ) ১৪৪৩ হিজরি উদযাপন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সার্বিয়াকে জনশক্তি নেওয়ার প্রস্তাব পররাষ্ট্রমন্ত্রীর আজ থেকে সপ্তাহে ৫ দিন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-দিল্লি বিমানের ফ্লাইট নতুন নামে কোম্পানি করে ব্র্যান্ডিংয়ে যাচ্ছে ফেসবুক যেভাবে মূলপর্বে যেতে পারে বাংলাদেশ! কলেজছাত্রকে অপহরণের পর জোর করে বিয়ে করলেন তরুণী! বিপদসীমার ৬০ সেমি ওপরে তিস্তার পানি সহিংসতা এড়াতে ২৬ জেলার পুলিশকে সতর্ক থাকার নির্দেশ

দুমকিতে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে গ্রেফতার ০১

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি ঃ পটুয়াখালীর দুমকিতে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানী চেষ্টায় বশির মুন্সী (৫০) কে দুমকি থানার এস.আই. কামরুল ইসলামের নেতৃত্বে একদল চৌকস পুলিশ গ্রেফতার করে। পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার আংগারিয়া ইউনিয়নের কদমতলা আবাসনের ৬নং ব্লোক ৩নং বাসায় বসবাসকারী ৩৬নং পূর্ব জলিশা সরকারি প্রাথমিক বিদ্যালযের ৫ম শ্রেণির ছাত্রী মারিয়া আক্তার (১১) ৯ই অক্টোবর বিদ্যালয়ে যাওয়ার পথিমধ্যে বশির মুন্সি জোর পূর্বক শিশু শিক্ষার্থীকে রাস্তার পার্শবর্তী একটি নতুন নির্মানাধীন পাকা ভবনে টেনে নিয়ে যাওয়ার চেষ্টাকালে তারসাথে থাকা লাবনী আক্তার(১০) ডাক চিৎকার দেওয়ার ফলে ও ধস্তাধস্তি করে স্কুলে ছুটে আসে।
বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন বেগমকে মারিয়ার পিতা-মাতা অবহিত করলে পরিবারকে শান্তনা দিয়ে পরবর্তীতে সমাধানের ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। ঘটনার ৩দিন অতিবাহিত হওয়ার পর স্কুল কর্তৃপক্ষ কোন পদক্ষেপ গ্রহন না করায় এবং স্থানীয় কিছু প্রভাবশালী মহলের চাপের কারণে নির্যাতিত শিশুর অসহায় পরিবার আতঙ্কে মুখ খুলেনি বলে জানান তার পিতা শাহীন হাওলাদার। শিশুটি শারীরিকভাবে অসুস্থ হলে তাকে ১১ অক্টোবর দিবাগত রাত ৮টার দিকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
শ্লীলতাহানীর বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামানসহ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। অন্যদিকে মারিয়ার বাবা শাহীন হাওলাদার ক্ষোভের সাথে বলেন প্রধান শিক্ষক জেসমিন বেগমের কাছে প্রাথমিকভাবে বললেও তিনি বিষয়টি গুরুত্বসহকারে দেখেননি।
এ বিষয়ে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সালাম অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর(১০) ধারায় মারিয়ার বাবা বাদী হয়ে মামলা করেন এবং আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

All rights reserved © deshersangbad.com 2011-2021
Design And Developed By Freelancer Zone