বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
যেকোনো সময় এইচএসসি-সমমান পরীক্ষার ফল প্রকাশ করোনায় আক্রান্ত ১০ কোটি ছাড়াল, সুস্থ্য ৭ কোটি অকালে চলে গেলেন এএসপি তন্বী বাংলাদেশের প্রথম নৌবাহিনীর প্রধান আর নেই নামাজে মোবাইল বেজে উঠলে করণীয় মেসিবিহীন বার্সার জয় আবারও দেশে কমলো করোনায় মৃত্যু অর্থনীতিতে আশাজাগানিয়া ভ্যাকসিন বিএনপির এমপি বানানোর আশ্বাস দিয়ে পপিকে বিয়ের প্রস্তাব বিয়ের পিঁড়িতে বসলেন বরুণ-নাতাশা চট্টগ্রামের প্রথম ব্যাটসম্যান হিসেবে তামিমের মাইলফলক টাইগারদের বোলিং তোপে ধুকছে ওয়েস্ট ইন্ডিজ সাইফউদ্দিন-মিরাজের জোড়া আঘাতে বিপর্যস্ত উইন্ডিজ ১১ বছর পর ওয়েস্ট ইন্ডিজকে বাংলাওয়াশ বাংলাওয়াশের দিনে টাইগারভক্তদের জন্য বড় দুঃসংবাদ

দেওয়ানগঞ্জে সমবায় সমিতির নামে ৫০ কোটি টাকা আত্মসাত, ভূক্তভোগীদের মানববন্ধন

জামালপুর প্রতিনিধি
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় স্থানীয় একটি সমবায় সমিতির নামে ৫০ কোটি টাকা আত্মসাত করে পালিয়ে যাওয়ায় পরিচালকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে ভূক্তভোগী আমানতকারীরা।
মঙ্গলবার দুপুরে দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে যমুনা বহুমূখী সমবায় সমিতির ভূক্তভোগী আমানতকারীরা এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে। ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, ২০১৯ সালের ডিসেম্বরে যমুনা বহুমূখী সমবায় সমিতির নির্বাহী পরিচালক আকবর আলী সমিতির আড়াই হাজার সদস্যের প্রায় ৫০ কোটি টাকা আত্মসাত করে পালিয়ে যায়। সে এক বছরের বেশী সময় ধরে পলাতক রয়েছে এবং এ বিষয়ে প্রশাসনের বিভিন্ন পর্যায়ে আবেদন করেও আশানুরূপ কোন ফল পাওয়া যায়নি। এদিকে ওই অর্থ দিয়ে ক্রয়কৃত প্রায় ২শ বিঘা জমি, ফিলিং স্টেশন, তেলের লরী, দোকানপাট ও গুদামঘর বিক্রি করে বিদেশে পালিয়ে যাওয়ার পাঁয়তারা করছে প্রতারক আকবর আলী। এ সময় বক্তারা সদস্যদের আমানত দ্রুত ফিরে পেতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন কফিল উদ্দিন, স্বপন, মোর্শেদাসহ সমিতির সদস্যরা। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন আমানতকারীরা।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38197696
Users Today : 616
Users Yesterday : 3747
Views Today : 1897
Who's Online : 20
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone