বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজাপুরে ২ সন্তানের জননীকে ধর্ষন চেষ্টা, থানায় মামলা ঝালকাঠিতে শহীদ মিনার ভাংচুর দ্রুত বিচার আইনের মামলায় যুবমহিলা লীগ কর্মী গ্রেফতার রাজাপুরের পা হারানো রিনা হাসিমুখে হাঁটছে রাজিয়া বেগমের দেয়া কৃত্রিম পায়ে!! মায়ানমার সীমান্তে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ইয়াবা ব্যবসায়ী নিহত বিরামপুরে দৈনিক পত্রিকার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন বরিশালে পূজা মন্ডপে নগদ অর্থ প্রদান বরিশালে হলুদ অটোর ভূয়া টোকেন বাণিজ্য জমজমাট এমপি স্মৃতির সঙ্গে শিবগঞ্জে কৃষক লীগের মতবিনিময় কুশংগল  ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান  আলমগীর হোসেনকে পুনরায়  চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকাবাসী। খানসামায় ইউনিয়ন বিএনপি’র কমিটি গঠন: উপজেলা বিএনপি’র আহ্বায়কের অস্বীকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত উপহার পানির ট্যংকি বিতরণ নর্থ সাউথ ইউনিভার্সিটির নবাগত ছাত্র-ছাত্রীদের “ফল ২০২০ সেমিস্টার” এর ভার্চুয়াল ওরিয়েন্টেশন অনুষ্ঠিত আক্কেলপুরে গৃহবধূর চুল কেটে নির্যাতন: আটক ৩ নেত্রকোনার বারহাট্টায় পাষন্ড স্বামীর বর্বরতা পূজার সকল প্রস্তুতি সম্পন্ন দেবীর বোধন শেষে কাল মহাষষ্ঠীর মাধ্যমে শারদীয় দুর্গোৎসব শুরু

দেবরকে আটক করায় আ.লীগ থেকে পদত্যাগ করলেন ভাইস চেয়ারম‌্যান

শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম‌্যান মোসা. নাজমা আক্তার উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেছেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফজলুল হক মালের কাছে তিনি পদত্যাগপত্র জমা দেন।

পদত্যাগপত্রে সংসার ও সন্তানদের লেখাপাড়ার দায়িত্ব পালনের পর দলীয় কর্মকাণ্ড তার পক্ষে চালানো কঠিন হয়ে পড়েছে বলে উল্লেখ করেছেন মোসা. নাজমা আক্তার।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফজলুল হক মাল বলেন, পদত্যাগপত্রটি নাজমা আক্তারের স্বামী মোস্তফা আমাকে দিয়ে গেছেন। এটি উপজেলা কমিটির সাধারণ সম্পাদকের কাছে পাঠাবো। এ বিষয়ে আমার একার পক্ষে কোনো সিদ্ধান্ত নেয়ার সুযোগ নেই।

এ বিষয়ে নড়িয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম‌্যান মোসা. নাজমা আক্তার বলেন, নড়িয়া উপজেলায় একটি মারামারির মামলায় কয়েক দিন আগে আমার দেবর সুমন সিকদারকে আটক করে পুলিশ। পরে তাকে কারাগারে পাঠানো হয়। গতকাল বৃহস্পতিবার সুমন জামিনে মুক্তি পেলে ডিবি পুলিশ আবার তাকে আটক করে।

তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। কিন্তু আমাদের সঙ্গে এমনটা কেন হচ্ছে?

তবে নাজমা আক্তার পদত‌্যাগপত্রে উল্লেখ করেছেন, বর্তমানে সংসার ও সন্তানদের লেখাপাড়ার দায়িত্ব পালনের পর দলীয় কর্মকাণ্ড তার পক্ষে চালানো কঠিন হয়ে পড়েছে। এ কারণে তিনি পদত্যাগ করেছেন। দলের কারও প্রতি তার কোনো অভিযোগ নেই। পদ-পদবি ছাড়াও দলের সকল কাজে অংশগ্রহণ করে যাবেন তিনি।

শরীয়তপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম বলেন, সুমন বিস্ফোরক মামলার আসামি। গতকাল জামিনে মুক্তি পেয়ে সুমন ও তার লোকেরা কারাগারের সামনে ত্রাস সৃষ্টি করে। পুলিশের কাজে বাধা দেয়। এ কারণে তাকে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37636377
Users Today : 1368
Users Yesterday : 3129
Views Today : 2859
Who's Online : 29
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone