সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
জিয়া খন্দোকার’র মৃত্যুতে ফেনী প্রেসক্লাব’র শোক চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখার অভিযানে ২০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইন সহ ৩ জন গ্রেপ্তার। চাঁপাইনবাবগঞ্জ বিশ্বরোড হজরত এন্ড রুবেল ফল ভান্ডার এর দোকানে ১২ মাসি ফলের হিড়িক। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে সরকার বিনা মূল্যে করোনার টিকা দিতে চাচ্ছে ইনশাআল্লাহ : স্বাস্থ্যসেবা সচিব গাজা গাছ সহ আটক খতিউল্লাহ্ ওরফে খতিব পূঞ্জিভূত ঋণের বোঝা মাথায় নিয়ে জিলবাংলা চিনিকল ধংসের দ্বারপ্রান্তে হোটেল থেকে পাঁচ যুবতীসহ ১৪ জন ধরা গোসলের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ মন্ত্রণালয় থেকে বরাদ্দ পাওয়া গাড়ি কেনার টাকা দিয়ে মসজিদ বানালেন মেয়র! দিহান জানায়, সম্মতিতেই শারীরিক সম্পর্ক হয় মেডিকেলের ছাত্রীকে একরাতের জন্য ডেকেছিলেন অভিনেতা অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের সৎ ছেলেকেই বিয়ে করলেন এই মহিলা! আরেকজন মুসলিমকে মন্ত্রী করে সম্মানিত করলেন জাস্টিন ট্রুডো ধর্ষণে ব্যর্থ হয়ে সন্তানদের সামনে মাকে বিবস্ত্র করে নির্যাতন ফুলবাড়ীতে জমিজমা নিয়ে সংঘর্ষে ১ যুবকের মৃত্যু 

দেবের ‘কমান্ডো’ সিনেমা নিয়ে মুখ খুললেন মামুনুল হক ,আলেমদের জঙ্গি বানিয়ে অপমান করলো।

দুই বাংলার সুপারস্টার দেবের ‘কমান্ডো’ সিনেমার টিজার প্রকাশের পরপরই আপত্তি জানিয়েছিলেন অনেক মাওলানা ও সাধারণ জনগণ। সম্প্রতি ‘ফেস দ্য পিপল উইথ সাইফুর সাগর’ নামের একটি টকশোতে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক দাবি করেছেন, কমান্ডো সিনেমার টিজারে ইসলামকে হেয় করা হয়েছে। ইসলামী চেতনা ও ঈমানকে আক্রমণ করা হয়েছে।

মামুনুল হক বলেন, ধর্মীয় দৃষ্টিকোণ থেকে আমরা আপত্তির জায়গাগুলোর সবটা রাজনৈতিকভাবে উত্থাপন করি না। ধর্মীয় দায়িত্বের ৮০/৯০ ভাগ আমরা নসিহতের মাধ্যমে, মানুষকে উপদেশের মাধ্যমে পালন করে থাকি। চলচ্চিত্রসহ যাবতীয় বিষয়গুলো সে জায়গাটাতে পড়ে। দেব অভিনীত ছবির টিজার ততটুকুর মধ্যেই সীমাবদ্ধ নয়। যে ট্রেলারটা প্রচারিত হয়েছে, সেখানে দেখা যাচ্ছে কালেমা খচিত পতাকা, সেই পতাকাটাকে সন্ত্রাসবাদের প্রতীক হিসেবে আখ্যায়িত করা হয়েছে এবং সম্পূর্ণ ইসলামী লেবাস পরিহিত, সুন্নত সংবলিত যে লেবাস-পোশাক, যে অবয়ব, বেশভূষা- সেটাকে সংবলিত করে কিছু জঙ্গিবাদী চিত্র তুলে ধরা হয়েছে

তিনি বলেন, আর সেই চিত্রের বিরুদ্ধে কলকাতার একজন অভিনেতাকে অ্যাকশন নিয়ে, কালেমার বিরুদ্ধে অবস্থান গ্রহণ করে সেটাকে ধ্বংস করার একটা পাঁয়তারা- এমন একটা ভূমিকা আমরা লক্ষ করছি।

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব বলেন, এখানে আপত্তির জায়গা হলো যে এটা কিভাবে মেনে নেওয়া সম্ভব ‘লা ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ’- যেটা মুসলমানদের চেতনার বিষয়, মুসলমানদের ধর্মীয় বিশ্বাসের বিষয় এবং সারা বিশ্বের মুসলমানদের সবচেয়ে আবেগের বিষয়, সবচেয়ে বড় সংবেদনশীলতার যে জায়গাটা, সেটাকে কেউ যদি জঙ্গিবাদী প্রতীক হিসেবে উপস্থাপন করতে চায়?

তিনি বলেন, এর চেয়ে বড় সাম্প্রদায়িক আর কী হতে পারে! আমরা দ্ব্যর্থহীনভাবে এই বিষয়টিকে সাম্প্রদায়িক শুধু নয়, বরং চরমভাবে সাম্প্রদায়িক এবং উসকানিমূলক পদক্ষেপ হিসেবে দেখছি। আমরা মনে করছি এর মাধ্যমে ধর্মপ্রাণ মুসলমানদের ইসলামী চেতনা, ঈমান, আত্মমর্যাদায় আক্রমণ করা হয়েছে’- যোগ করেন মামুনুল।

প্রসঙ্গত, ২৫ ডিসেম্বর সন্ধ্যায় দেবের জন্মদিনকে ঘিরে রিলিজ দেয়া হয় শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের অ্যাকশন মুভি ‘কমান্ডো’র টিজার। দেবের ইউটিউব চ্যানেল ‘দেব এন্টারটেনমেন্ট ভেনচার্স’তে দর্শকরা এই চলচ্চিত্রটির টিজার দেখতে পান।

দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে কমান্ডো চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বাংলাদেশের জনপ্রিয় পরিচালক শামীম আহমেদ রনি। আর এ চলচ্চিত্রটির প্রযোজক বাংলাদেশের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের কর্ণধার মো. সেলিম খান। এ ছবিতে দেবের সঙ্গে দেখা যাবে জাহরা মিতুকে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38142596
Users Today : 4436
Users Yesterday : 2500
Views Today : 12984
Who's Online : 51
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone