শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
প্রথম ধাপে ৩৭১ ইউনিয়ন পরিষদে ভোট ১১ এপ্রিল পাপুলের আসনে ভোট ১১ এপ্রিল এইচ টি ইমামের বর্ণাঢ্য জীবন শাস্তি পেলেন জামালপুরের সেই বিতর্কিত ডিসি চলে গেলেন এইচ টি ইমাম মূলধন সংকটে পড়েছে ১০ ব্যাংক বীর মুক্তিযোদ্ধা হাবিবউল্লাহ জাহিদ (মিঞা) স্বরণে – – – – সাফাত বিন ছানাউল্লাহ্ তানোরে মেয়রের  গণসংবর্ধনায় গণরোষ  !  রাজারহাটে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন চসিক মেয়রের সাথে ভারতীয় সহকারী হাই কমিশনারের সাক্ষাৎ রাজশাহী মতিহার থানার প্রাকাশ্য চাঁদাবাজীর নেপথ্যের কারিগর কে এএসআই ফিরোজ ৭ই মার্চের ভাষন পৃথিবীর শ্রেষ্ঠ ভাষন —আফতাব উদ্দিন সরকার এমপি রৌমারীতে সাংবাদিক পরিবারের জমি দখলের অভিযোগ “ভারত ভাগে বাংলার বিয়োগান্তক ইতিহাস” বইয়ের মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত সাঁথিয়ায় মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত পুড়ে গেছে ২ টি ঘর,২টি ষাঁড়,১৩টি ছাগল

দৈহিক সম্পর্ক শেষে লাপাত্তা প্রেমিক, অনশনে প্রেমিকা

ডেস্ক : পাবনার সাঁথিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছে রোজিনা নামের এক কলেজছাত্রী। প্রেমিক উপজেলার নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা নতুন পাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। রোজিনা শাহজাদপুর উপজেলার গঙ্গাপ্রসাদ গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।

মঙ্গলবার সকাল থেকে রোজিনা প্রেমিকের বাবা আবুল কাশেমের বাড়িতে অবস্থান নিয়েছে। সে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজের এইচ এসসি ১মবর্ষের ছাত্রী। বিয়ে না হলে সে আত্মহ’ত্যার হুমকি দিয়েছে। অন্যদিকে প্রেমিকা আসার খবর পেয়ে প্রেমিক হাসান বাড়ি থেকে পালিয়ে গেছে।

কলেজছাত্রী রোজিনার অভিযোগ, প্রায় তিন বছর আগে উপজেলার সোনাতলা গ্রামের আবুল কাশেমের ছেলে হাসানের সাথে তার প্রেমের সম্পর্ক হয়। দেড় বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে হাসান তার সাথে শারীরিক সম্পর্ক করে আসছে। রোজিনার বাবা রফিকুল ইসলাম মোবাইল ফোনে জানান, এসব বিষয় জানাজানি হওয়ার পর আমাদের পক্ষ থেকে ছেলে হাসানের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠানো হয়। কিন্তু প্রেমিক হাসানের বাবা-মা সম্পর্ক মেনে না নিয়ে তাদের ফিরিয়ে দেন। হাসানও পরিবারের দোহাই দিয়ে বিয়ে করতে অসম্মতি জানায়

রোজিনা সোমবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের কাছে বলে, কোনো উপায় না দেখে হাসানের বাড়িতে এসে আমরণ অনশনে বসেছি। আমি এখান থেকে যাবো না। হাসান বিয়ে না করলে এখানে বসেই আত্মহ’ত্যা করবো।

এ বিষয়ে প্রেমিকের বাড়ির লোকজন জানায়, হাসান এই মেয়ের সাথে তার সম্পর্কের কথা অস্বীকার করেছে। তাই মেয়ে পক্ষকে ফিরিয়ে দেয়া হয়। রোজিনার নানা সিরাজউদ্দিন জানান, বিয়ের প্রস্তাব নিয়ে আমরা ছেলে বাড়িতে গেলে তারা জানায়, ছেলের সাথে মেয়ের কোনো সম্পর্ক নেই। এ কথা বলে আমাদের ফিরিয়ে দেয়। তাই আমার নাতনি বিয়ের দাবিতে ছেলের বাড়িতে গিয়ে উঠতে বাধ্য হয়েছে।

এ ব্যাপারে নাগডেমড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন অর রশিদ বলেন, আমি দুপুরে বিষয়টি শুনেছি। ওই বাড়িতে লোক পাঠাচ্ছি। পুলিশে খবর দেয়ারও ব্যবস্থা করছি। সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সোমবার বিকেলে জানান, তিনি বিষয়টি শুনেছেন। মেয়েটির বাবা-মাকে ফোনে করে ডাকলেও তারা আসেনি। তিনি জানান, মেয়েটি তার কথায় অনড়। আমরা বিষয়টি সমাধানের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38353989
Users Today : 632
Users Yesterday : 6146
Views Today : 1544
Who's Online : 23

© All rights reserved © 2011 deshersangbad.com/