শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
গৃহহীনদের ঘর দেয়ার কথা বলে অর্থ নেয়ার অভিযোগে সাঁথিয়ায় আ’লীগ নেতাকে শোক’জ করোনায় ১৫ দিনে ১২ ব্যাংকারের মৃত্যু পৃথিবীতে কোনো জালিম চিরস্থায়ী হয়নি: বাবুনগরী যারা আ.লীগ সমর্থন করে তারা প্রকৃত মুসলমান নয়: নূর চট্টগ্রামে বেপরোয়া হুইপপুত্র যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা অক্সিজেনের তীব্র সংকট দেখা দিয়েছে ভারতে ৪ ঘণ্টা পর পাকিস্তানে খুলে দেয়া হলো সোশ্যাল মিডিয়া করোনায় ২৪ ঘণ্টায় ১০১ জনের মৃত্যু ভাড়াটিয়াকে তাড়িয়ে দিলেন বাড়িওয়ালা, পুলিশের হস্তক্ষেপে রক্ষা জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে জনপ্রিয় নায়িকা মিষ্টি মেয়ে কবরী স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণ, আটক ৩ দুই দিনের রিমান্ডে ‘শিশুবক্তা’ রফিকুল লকডাউনেও মসজিদে মসজিদে মুসল্লিদের ঢল বেনাপোলে ৮৮ কেজি গাঁজাসহ মাদক কারবারী আটক

দ্বিতীয়বার মা হতে চলেছেন কঙ্গনার দিদি রঙ্গোলি, জানিয়ে দিলেন কন্যা সন্তানের মা হতে চলেছেন তিনি!

মুম্বই: আজকাল প্রয়াশই সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে আসে কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেলের নাম । বোনের জনসংযোগের বিষয়টি পুরোটাই এখন সামলান রঙ্গোলি । অ্যাসিড অ্যাটাক সারভাইভার রঙ্গোলিকে বারবার বি-টাউনের নানারকম অবিচার নিয়ে মুখ খুলতে দেখা যায় । কাউকেই ছেড়ে কথা বলেন না রঙ্গোলি । সম্প্রতি সুখবর দিলেন রঙ্গোলি । দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন তিনি । আগে রঙ্গোলি ও তাঁর স্বামী অজয়ের একটি পুত্র সন্তান রয়েছে । ২ বাছর ৩ মাসের সেই খুদের নাম পৃথ্বী । আর এবার মেয়ের মা হতে চলেছেন রঙ্গোলি । তবে এই মেয়ের বায়োলজিক্যাল মা হবেন না তিনি । দত্তক নেবেন এই কন্যাসন্তানকে । সম্প্রতি একটি টুইটে রঙ্গোলি লিখেছেন, ”আমার ইতিমধ্যেই একটি সন্তান রয়েছে। আমি আরও একটি সন্তান চাইছিলাম। আমি আর আমার স্বামী (অজয় চান্দেল) সন্তান দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

আমি সমস্ত দম্পতিকেই উত্‍সাহিত করব সারোগেসির পথে না হেঁটে সন্তান দত্তক নেওয়ার পথে হাঁটতে। সারোগেট সন্তান হয়ত আপনার একান্তই নিজের হবে। তবে আমার মনে হয় যাঁরা ইতিমধ্যেই পৃথিবীতে এসে গিয়েছে, অথচ নিজের ঘর নেই, বাবা-মা নেই তাঁদের কে সেটা দেওয়া উচিত।”

রঙ্গোলি আরও লেখেন, ”আমাকে এই বিষয়ে আমার বোন কঙ্গনা উত্‍সাহিত করেছে । অজয় আর আমি সমস্ত অফিসিয়াল প্রক্রিয়া সম্পন্ন করেছি ।

আশা করছি, আর কয়েক মাসের মধ্যেই আমাদের ছোট্ট মেয়ে আমাদের মধ্যে আসবে । কঙ্গনা আমাদের মেয়ের নাম রেখেছে গঙ্গা । আমরা খুবই ভাগ্যবান যে তাকে আমাদের ঘরে নিয়ে আসতে পারব ।

 

View this post on Instagram

 

Last night was a family affair. #KanganaRanaut with nephew, Prithu, and sister @rangoli_r_chandel 😍😍😍 . #christmas

A post shared by Kangana Ranaut (@team_kangana_ranaut) on

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38448527
Users Today : 151
Users Yesterday : 1193
Views Today : 460
Who's Online : 10
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone