শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়ের খোঁজ নিতেন না তামিমা শাহবাগে লেখক মুশতাকের গায়েবানা জানাজা, জুতা মিছিল বনানীতে বিএনপির মশাল মিছিলে পুলিশের হামলার অভিযোগ অন্যের বিশ্বাসের প্রতি আঘাত করে লিখতেন মুশতাক: স্বরাষ্ট্রমন্ত্রী প্রতি সোম ও বৃহস্পতিবার চলবে ঢাকা-নিউ জলপাইগুড়ি ট্রেন আতিকের প্রতারণার তথ্য পেল পুলিশ! কৃষকনেতা বি এম সোলায়মান মাষ্টার এর ৮ম মৃত্যুবার্ষিকী পালিত গাবতলীর কাগইলে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীর কাগইল করুণা কান্ত স্মৃতি ফুটবল টুনামেন্ট উদ্বোধন গাইবান্ধায় আটক ঘড়িয়ালটি যমুনা নদীতে অবমুক্ত সাঁথিয়ার একমাত্র মহিলা বীর মুক্তিযোদ্ধা ভানু নেছা আর নেই বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সাধারণ সভা ও জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত শেখ হাসিনা সরকার ক্ষতায় থাকলে অদুর ভবিষ্যতে দেশে অনুদান নেয়ার লোক থাকবেনা ……………………খাদ্য মন্ত্রী বরিশালে মহাসড়কের পাশে গড়ে উঠছে অবৈধ স্থাপণা জেলে মুশতাকের মৃত্যুর দায় সরকারের : মোমিন মেহেদী

‘ধর্ষণ রুখতে না পারলে উপভোগ করুন’, বিতর্কিত মন্তব্য কংগ্রেস সাংসদের স্ত্রীর

ধর্ষণের ভয়াবহতা কোনওকিছুর সঙ্গেই তুলনীয় নয়। সে পরিস্থিতি যতই খারাপ হোক। এই সহজ সত্যি কথাটা হয়তো বুঝতে পারেননি কেরলের কংগ্রেস সাংসদ হিবি এডেনের স্ত্রী আনা লিন্ডা এডেন। সেকারণেই হয়তো কটাক্ষ করতে গিয়ে কোচির নিকাশি সমস্যাকে ধর্ষণের সঙ্গে তুলনা করে বসলেন তিনি। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের শিকার হতে হল কংগ্রেস নেতার স্ত্রীকে।

কংগ্রেস সাংসদ হিবি এডেনের স্ত্রী হওয়ার পাশাপাশি লিন্ডা এডেন একজন প্রতিষ্ঠিত সাংবাদিকও। নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে কংগ্রেস নেতার স্ত্রী লিখেছিলেন, ভাগ্য আসলে ধর্ষণের মতো। যদি প্রতিরোধ করা না যায়, তাহলে উপভোগ করার চেষ্টা করা উচিত। তাঁর এই টুইটের পরই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। নিজে একজন মহিলা সাংবাদিক হওয়া সত্ত্বেও ধর্ষণ সম্পর্কে লিন্ডা এমন দায়িত্বজ্ঞানহীন মন্তব্য কী করে করেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনরা।

কিছুক্ষণ পরই অবশ্য টুইটটি ডিলিট করে দেন লিন্ডা। সোশ্যাল মিডিয়ায় নিঃশর্ত ক্ষমা চেয়ে আরও একটি পোস্ট করেন। তাতে তিনি বলেন, কোচিতে জলনিকাশি সমস্যার ভয়াবহতা বুঝিয়ে তুলতেই ওই টুইট তিনি করেছেন। তাতেও ড্যামেজ কন্ট্রোল হয়নি। জোর বিতর্ক শুরু হয় রাজনৈতিক মহলেও। লিন্ডার স্বামী তথা হিবি এডেন অবশ্য তাঁর পাশেই দাঁড়িয়েছেন। আসলে, সোমবার থেকে প্রবল বৃষ্টিতে জলমগ্ন কোচির বিস্তির্ণ অঞ্চল। বেহাল নিকাশি ব্যবস্থাকে কটাক্ষ করতেই এই টুইট করেন তিনি। লিন্ডার এই মন্তব্যতে বেশি বিপাকে পড়েছেন কংগ্রেস সাংসদ। শেষমেশ অবশ্য স্ত্রীর পাশে দাঁড়িয়ে নেটিজেনদের টুইটকেই কটাক্ষ করেছেন তিনি।

উল্লেখ্য, সদ্য শেষ হওয়া লোকসভা নির্বাচনে গোটা দেশে খারাপ ফল করলেও কেরলে দুর্দান্ত ফল করেছে কংগ্রেস। এবারই প্রথম লোকসভা ভোটের ময়দানে নামেন লিন্ডার স্বামী হিবি এডেন। আর প্রথম দফাতেই জয় পান তিনি। সংবাদ প্রতিদিন

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38331124
Users Today : 1227
Users Yesterday : 6494
Views Today : 3878
Who's Online : 42
© All rights reserved © 2011 deshersangbad.com/