শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
আত্রাই বাঁধ উচ্ছেদে ঋণগ্রস্ত মৎস্যচাষীরা ক্ষতিগ্রস্ত শার্শায় ছিনতাইকৃত টাকা একটি পিস্তল সহ তিন ছিনতাইকারী আটক আঁখি আলমগীরের স্ট্যাটাসটি কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না বুক চিতিয়ে গুলি খাবার জন্য পুলিশকে অস্ত্র দেয়নি সরকার: বেনজীর অসহায় রোগীদের নিজের টাকায় সেবার ব্যবস্থা করে প্রশংসিত হয়েছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল শওকত- রাজধনীতে চলছে ৫থেকে ৭ হাজার টাকায় ঝমঝমাট স্বামী বাণিজ্য! লিঙ্গান্তর ঘটিয়ে পুরুষ থেকে নারীতে রূপান্তরিত হলেন দুই জমজ ভাই আমা’র মে’য়ে কোন ভুল করেনি, এত বাড়াবাড়ি করছেন কেন: তামিমা’র মা তামিমার মুখোশ খুলে লাভ আমার একার না, সমগ্র পুরুষ জাতির : রাকিব নারীর ৮টি গো*পন অঙ্গভঙ্গি যা একজন পুরুষকে পাগল করে স্বামীর ম’রদেহের সঙ্গে রাত কাটিয়ে সকালে অফিসে! দেশের প্রথম ‘ছেলে সতীন’ হিসেবে গিনিস বুকে নাম লেখাতে চান নাসির হোসাইন! এবার প্রবাসীদের ব্যাগেজ রুলে আসছে পরিবর্তন, শুল্কছাড়ে যত ভরি স্বর্ণ আনতে পারবে প্রবাসীরা যে চার ধরনের শা’রীরিক মিলন ইসলামে নি’ষিদ্ধ !!বিজ্ঞানী বু-আলী ইবনে সীনা নারীদের যে ৮টি কথা বললে তারা আপনাকে মাথায় তুলে রাখবে…

নকলায় মহান বিজয় দিবস পালিত

 

নকলা(শেরপুর)প্রতিনিধি:
যথাযোগ্য মর্যাদা ও নানা আয়োজনের মধ্য দিয়ে শেরপুরের নকলায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াচ, ডিসপ্লে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যন শাহ মোঃ বোরহান উদ্দিন, ইউএনও জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনসুর প্রমুখ।
সরকারী প্রশাসনের কর্মসূচীতে ছিল, সরকারি আধা সরকারি, স্বায়িত্ব শাসিত বেসরকারী প্রতিষ্ঠান ও ভবনে পতাকা উত্তোলন, একত্রিশবার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা, শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন, আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যের সংবর্ধনা, শিশু কিশোর ছাত্রছাত্রী, কাবদল, স্কাউট, গালর্স গাইড পুলিশ ও আনসার ভিডিপির সদস্যদের কুচকাওয়াচ, শরীরচর্চা প্রদর্শন, ক্রীড়া প্রতিযোগীতা, শহীদদের শান্তি কামনায় দোয়া প্রার্থনা, এতিম খানা হাসপাতালে উন্নত মানের খাবার বিতরণ, প্রশাসন ও মুক্তিযোদ্ধাদের মাঝে প্রীতি ফুটবল প্রতিযোগীতা, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মুক্তিযোদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার শীর্ষক আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মুক্তিযুদ্ধ বিষয়ক চলচিত্র প্রদশর্ণী। দলীয় ভাবে নকলা উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, নকলা হাজী জালমামুদ কলেজে রাত ১২টা ১ মিনিটে পুস্পস্তবক অর্পন করেন। ভিডিও চিত্র নিয়ে রিপোর্ট করেছেন আমাদের শেরপুর প্রতিনিধি ইউসুফ আলী মন্ডল।

Please Share This Post in Your Social Media

১৯