শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বসত ভিটা হারিয়ে খোলা আকশের নিচে ছিন্নমূল পরিবার নিষেধাজ্ঞা পৌঁছানোর ৫২ মিনিট আগে বেনাপোল দিয়ে ভারতে পালান পি কে হালদার নারী চালকদের কাজের সুযোগ তৈরিতে বেটার ফিউচার ফর উইমেন-উবার চুক্তি মুশতাক হত্যার বিচার চাই, সরকার পতন নয়-মোমিন মেহেদী বিবাহিত জীবন আরও ফিট রাখতে বিশেষ যে ৭ খাবার! সন্তান নিতে কতবার স’হবাস করতে হয় জানালেন ‘ডা. কাজী ফয়েজা’ বী’র্যপাত বন্ধ রে’খে অধিক সময় যৌ’ন মি’লন ক’রার সেরা প’দ্ধতি আশ্চর্য যে ফল খেলে আপনাকে মি’লনের আগে আর উ’ত্তেজক ট্যাবলেট খেতে হবে না সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেড়েছে নরমাল ডেলিভারীর সংখ্যা প্রত্যেকদিন সকালে সহবাস করলেই অবিশ্বাস্য উপকারিতা আত্রাইয়ে ইরি-বোরো ধান পরিচর্যায় ব্যস্ত কৃষক দেখুন এই ৫ রাশির মেয়েরাই স্ত্রী হিসাবে সবচেয়ে সেরা, বিস্তারিত যে কারণে নিকটাত্মীয় ভাই-বোনদের বিয়ে ঠিক নয়, জেনে রাখা দরকার সুন্দরগঞ্জে জনবল সংকটে স্বাস্থ্য সেবা বিঘিœত ভারতে মিয়ানমারের ১৯ পুলিশের আশ্রয় প্রার্থনা

নবী করিম (সঃ) কটুক্তি ও ভোলা’র ঘটনার জের.. ফুলবাড়ীতে আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা \

 

দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা সভাকক্ষে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কানিজ আফরোজ এর সভাপতিত্বে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফখরুল ইসলাম, বেতদীঘি ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মোঃ অব্দুল কুদ্দুস,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন,খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের,শিবনগর ইউপির চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব,দৌলতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মন্ডল,ফুলবাড়ীস্থ ২৯বিজিবির প্রতিনিধি নায়েক সুবেদার এনামুল হক,ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি অমর চাঁদ গুপ্ত অপু। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আবু শহীদ,সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জল,সমাজসেবা কর্মকর্তা আখতারুজ্জামান,জি,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোজাম্মেল হোসেন প্রমূখ ।
সভায় বক্তারা বলেন,ভোলার চর-ফ্যাশানে নবী করিম(সাঃ)কে নিয়ে ফেসবুকে কটুক্তির যে ঘটনা ভাইরাল হয়েছে তা নিছক একটি গুজব। একটি মহল ধর্মীয় অনুভূতিতে আঘাত করে দেশে একটি ভয়াভহ পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে। কিন্তু বিশ্ববাসী জানে বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ । ফলে সাম্প্রতিক সময়ে ভোলার চর ফ্যাশানে ফেসবুকে গুজব ছড়ানোর ঘটনাকে কেন্দ্র করে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার জন্য ওই এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির যে অবনতি হয়েছে তার কোন প্রকার পুনারাবৃত্তি যেন এই এলাকায় না ঘটে সে বিষয়ে উপজেলার ইমাম-মুয়াজ্জিমদের পরামর্শ দেয়া হয় ।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38359857
Users Today : 1367
Users Yesterday : 5133
Views Today : 3159
Who's Online : 53
© All rights reserved © 2011 deshersangbad.com/